শিরোনাম

সোমবার, জানুয়ারী 16, 2017 - নতুন নম্বর সিরিজ ০১৩ পাচ্ছে না জিপি | সোমবার, জানুয়ারী 16, 2017 - সিওরক্যাশের মাধ্যমে টাকা লেনদেন করতে পারবে পেইজা গ্রাহকেরা | সোমবার, জানুয়ারী 16, 2017 - সব শিক্ষাপ্রতিষ্ঠানে ফ্রি ওয়াই-ফাই দেওয়া হবে : পলক | সোমবার, জানুয়ারী 16, 2017 - ডিজিটাল শিক্ষা বিস্তারে কাজ করবে টেন মিনিট স্কুল | সোমবার, জানুয়ারী 16, 2017 - ডিজিটাল এন্টারপ্রেনারশিপ ইকোসিস্টেম সম্পর্কিত কর্মশালা অনুষ্ঠিত | বুধবার, জানুয়ারী 11, 2017 - আফতাব-উল-ইসলাম বাংলাদেশ ব্যাংকের নতুন পরিচালক | বুধবার, জানুয়ারী 11, 2017 - কিশোর-কিশোরীদের মেধা বিকাশে আসছে কানেক্ট ডটবাংলা | বুধবার, জানুয়ারী 11, 2017 - ডয়েচে ভেলের বিজ্ঞান ও প্রযুক্তিভিত্তিক অনুষ্ঠান আরটিভিতে | বুধবার, জানুয়ারী 11, 2017 - ‘র‍্যাংকসটেলের ইন্টারনেটের জন্য চ্যালেঞ্জের মুখে পড়বে বিটিসিএল’ | বুধবার, জানুয়ারী 11, 2017 - এবার ভিডিওতে বিজ্ঞাপন আনছে ফেসবুক |
প্রথম পাতা / Uncategorized / কাঁচাবাজারের পণ্যও এবার সিন্দাবাদ.কমে পাওয়া যাবে
কাঁচাবাজারের পণ্যও এবার সিন্দাবাদ.কমে পাওয়া যাবে

কাঁচাবাজারের পণ্যও এবার সিন্দাবাদ.কমে পাওয়া যাবে

chaldal-sindbadঅফিসের প্রয়োজনীয় বিভিন্ন নিত্যকার সব জিনিসের পাশাপাশি কাঁচাবাজারের পণ্যও এবার এক সিন্দাবাদেই পাওয়া যাবে । এজন্য সিন্দাবাদ ডট কমের সাথে চুক্তিবদ্ধ হল চালডাল ডট কম। সম্প্রতি সিন্দাবাদ ডট কমের কর্পোরেট অফিসে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। এ চুক্তির আওতায় চালডাল ডট কমের সকল পণ্য পাওয়া যাবে সিন্দাবাদ ডট কম-এ ।

এর মাধ্যমে ব্যবসায়িক কেনাকাটার সকল পণ্য – যেমন কম্পিউটার, স্টেশনারি আইটেম থেকে শুরু করে চা-পাতা, চিনি, তেল পর্যন্ত কিনে ফেলা যাবে একটি প্ল্যাটফর্ম থেকেই। এখন থেকে অফিসের কেনাকাটার জন্য বিভিন্ন জায়গায় যাওয়ার দরকার নেই – সিন্দাবাদ ডট কম-এ ৬,০০০ এর অধিক পণ্যের পাশাপাশি স্যাভলন, টিস্যু পেপার, কন্ডেন্সড মিল্ক, চা, কফি, চিনি, লবণ ইত্যাদি কেনার সুবিধাও থাকছে চালডাল ডট কম-এর সহযোগিতায়। অফিসের কেনাকাটার বিভিন্ন ঝামেলাজনক ধাপ এড়িয়ে এক জায়গায় এবং পাইকারি দামে এখন কেনাকাটা করতে পারবে ক্ষুদ্র, মাঝারী বা বড় ব্যবসায়ীরা!

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চালডাল ডট কমের ব্যবস্থাপনা পরিচালক জিয়া আশরাফ এবং সিন্দাবাদ ডট কমের সিইও এবং কো-ফাউন্ডার, জনাব জীশান কিংশুক হক । সাথে আরও উপস্থিত ছিলেন উভয়পক্ষের ঊর্ধ্বতন কর্মকর্তারা। জীশান কিংশুক হক বলেন, ‘এক জায়গায় সব ব্যবসায়িক কেনাকাটা সেরে ফেলার মত একটি প্ল্যাটফর্ম অফিস বা ব্যবসা প্রতিষ্ঠানগুলোর নেই – সিন্দাবাদ ডট কম-এ সেটা আমরা দিচ্ছি। ক্রেতারা সেই সাথে অফিসে বিভিন্ন গ্রোসারি আইটেমও চেয়ে থাকেন, সেগুলোর সুবিধা দেবার জন্যেই চালডাল ডট কম-এর সাথে এই চুক্তি।’

জিয়া আশরাফ বলেন, “২০১৩ সালে কাজ শুরু করে চালডাল। আমরা ইতোমধ্যেই ২ লক্ষের বেশী ডেলিভারি দিয়েছি। কিন্তু ব্যবসায়িক কেনাকাটার জন্য কোন সমন্বিত সমাধান ছিল না – সিন্দাবাদ ইতোমধ্যেই ব্যবসায়িক কেনাকাটার আস্থার জায়গা হিসেবে স্থান পেয়েছে। এ ধরণের উদ্যোগ বাংলাদেশে প্রথম। এ উদ্যোগকে আমরা স্বাগত জানাই। ”

বাংলাদেশের প্রেক্ষাপটে এইভাবে দুইটি ই-কমার্স একসাথে কাজ করার এই মাপের নজির এই প্রথম। ই কমার্সের সাথে জড়িতদের মতে, এ ধরণের উদ্যোগ দেশের ই-কমার্স সেক্টরে আস্থার জায়গাটা পোক্ত করবে। এর ফলে প্রত্যেক ই-কমার্স নিজ নিজ জায়গা থেকে কাজ করে সফল হওয়ার সম্ভাবনা বাড়বে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top