শিরোনাম

মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ডিজিটাল পেমেন্ট সার্ভিস ইউপের যাত্রা শুরু | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - হুয়াওয়ে মেট ১০ এ যা আছে | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - শাওমির নতুন ফোন রেডমি ৫এ | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - ফাঁস হয়ে গেল নোকিয়া ৯ এর গোপন সমস্ত তথ্য | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - হ্যাকারদের লক্ষ্য বাংলাদেশসহ অন্যান্য এশিয়ার দেশগুলোর ব্যাংকগুলো | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - এডিএন ইডু সার্ভিসেস এর উদ্দেগে এজাইল বিষয়ক কর্মশলা অনুষ্ঠিত | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - প্রথম ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডসে গ্রামীণফোনের ব্যাপক সাফল্য | সোমবার, অক্টোবর 16, 2017 - গুগলের এই এয়ারপড হেডফোন যখন ট্রান্সলেটর | সোমবার, অক্টোবর 16, 2017 - কম্পিউটার গেমের আসক্তিতে হতে পারে ভয়াবহ পরিণতি | সোমবার, অক্টোবর 16, 2017 - ওটিসি ড্রাগ বিষয়ে সচেতনতা জরুরি |
প্রথম পাতা / স্থানীয় খবর / কাল থেকে মাল্টিপ্ল্যান সেন্টারে ডিজিটাল আইসিটি মেলা
কাল থেকে মাল্টিপ্ল্যান সেন্টারে ডিজিটাল আইসিটি মেলা

কাল থেকে মাল্টিপ্ল্যান সেন্টারে ডিজিটাল আইসিটি মেলা

fear

রাজধানীর নিউ এলিফ্যান্ট রোডের কম্পিউটার সিটি সেন্টারে (মাল্টিপ্ল্যান সেন্টার) কাল বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ছয় দিনের ডিজিটাল আইসিটি মেলা। মেলার আয়োজক কম্পিউটার সিটি সেন্টার দোকান মালিক সমিতি। মেলায় বিশেষ ছাড় ও উপহারে তথ্যপ্রযুক্তি পণ্য প্রদর্শন ও বিক্রি হবে।

আজ বুধবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে এক সংবাদ সম্মেলনে মেলা উপলক্ষে কম্পিউটার সিটি সেন্টার দোকান মালিক সমিতির সভাপতি তৌফিক এহেসান বলেন, এবার বড় পরিসরে ও জাঁকজমকভাবে মেলা আয়োজন করা হচ্ছে। মেলায় বাংলাদেশের শীর্ষ প্রযুক্তিপণ্য আমদানিকারক ও ব্যবসায়ীরা পণ্য বিক্রি করবে। মেলায় থাকবে মূল্য ছাড়।

তৌফিক এহেসান আরও বলেন, দেশের সর্বস্তরের মানুষের মধ্যে কম্পিউটার ও তথ্যপ্রযুক্তির ব্যাপক ব্যবহার এবং এর সুফল ছড়িয়ে দিতে নিয়মিত এ মেলার আয়োজন করা হয়। মেলায় প্রযুক্তিপণ্যে বিশেষ ছাড় ও উপহারের ঘোষণা দিয়েই আমাদের এই মেলা শুরু হচ্ছে। মেলায় সাড়ে ৬ শতাধিক প্রতিষ্ঠান সর্বশেষ প্রযুক্তির কম্পিউটার, ল্যাপটপ, ট্যাবলেট, ক্যামেরা, ক্লোজ সার্কিট ক্যামেরাসহ তথ্যপ্রযুক্তির সর্বশেষ নানা পণ্য প্রদর্শন ও বিক্রি করবে। মেলা উপলক্ষে এবার বিশেষ আয়োজন হিসেবে থাকছে র‍্যাফেল-ড্র এর মাধ্যমে আকর্ষণীয় পুরস্কার, রক্তদান কর্মসূচি, এন্ট্রিপাশের সঙ্গে বিনা মূল্যে ছবি দেখার ব্যবস্থা, বিনা মূল্যে ইন্টারনেট, ওয়াই-ফাই, গেমিং জোন, ফটোগ্রাফি ও সেলফি প্রতিযোগিতার মতো আয়োজন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন কম্পিউটার সিটি সেন্টার দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক সুব্রত সরকার, ডেলের কান্ট্রি মার্কেটিং ম্যানেজার প্রতাপ সাহা ও গ্লোবাল ব্র্যান্ডের জেনারেল ম্যানেজার সুমিত কুমার দাস প্রমুখ।

মেলা চলবে প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত আটটা পর্যন্ত। মেলার প্রবেশমূল্য ১০ টাকা। শিক্ষার্থীরা পরিচয়পত্র দেখিয়ে বিনা মূল্যে ঢুকতে পারবেন।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top