শিরোনাম

সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - ডি-লিংক এর স্পেশাল অফার | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - রংতা ব্র্যান্ডের নতুন পিওএস প্রিন্টার | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - নারীর নিরাপত্তা ও শরনার্থীদের শিক্ষা বিষয়ক ধারণা যাচ্ছে ওসলোর টেলিনর ইয়ুথ ফোরামে | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - উদ্বোধনের অপেক্ষায় শেখ হাসিনা সফটওয়্যার পার্ক | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - আপনারই কিছু ভুল হয়তো অজান্তে ফোনের পারফরম্যান্স খারাপ করছে | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - খুলনায় দুইদিনের বেসিক আরডুইনো কর্মশালা অনুষ্ঠিত | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - ঢাকা মহিলা পলিটেকনিককে স্যামসাং এর পক্ষ থেকে অত্যাধুনিক ল্যাব হস্তান্তর  | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - সিডস্টারস ঢাকায় দেশের সেরা স্টার্টআপ সিমেড হেলথ | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - অ্যান্ড্রয়েড ফোনকে মডেম হিসেবে ব্যবহারের উপায় | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - আসছে নকিয়ার আরও দুই ফোন |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / অন্যান্য / ক্যাননের এলবিপি৬২০০ডি প্রিন্টার
ক্যাননের এলবিপি৬২০০ডি প্রিন্টার

ক্যাননের এলবিপি৬২০০ডি প্রিন্টার

দাম কিছুটা বেশি হলেও কাজের দিক দিয়ে পুষিয়ে দেবে এমনই একটি সাদা-কালো প্রিন্টার ক্যাননের এলবিপি৬২০০ডি। অফিসের দৈনন্দিন কাজ বা বাসার টূকিটাকি ব্যবহারের জন্য এটি বেশ উপযোগী। এইচপি বা স্যামসাংয়ের একই গোত্রের প্রিন্টারগুলোর চেয়ে এটি দেখতে বেশ আকর্ষণীয়। ওজন প্রায় সাত কেজি। এর সামনে দিকে ধুলো প্রতিরোধী একটি বিশেষ স্বচ্ছ কভার রয়েছে। সামনের প্যানেলটিতে ২৫০টি এ৪ …

Review Overview

User Rating: Be the first one !
0

দাম কিছুটা বেশি হলেও কাজের দিক দিয়ে পুষিয়ে দেবে এমনই একটি সাদা-কালো প্রিন্টার ক্যাননের এলবিপি৬২০০ডি। অফিসের দৈনন্দিন কাজ বা বাসার টূকিটাকি ব্যবহারের জন্য এটি বেশ উপযোগী।

এইচপি বা স্যামসাংয়ের একই গোত্রের প্রিন্টারগুলোর চেয়ে এটি দেখতে বেশ আকর্ষণীয়। ওজন প্রায় সাত কেজি। এর সামনে দিকে ধুলো প্রতিরোধী একটি বিশেষ স্বচ্ছ কভার রয়েছে।

canon-lbp6200d-i-sensys-1

সামনের প্যানেলটিতে ২৫০টি এ৪ কাগজ রাখা যাবে। বেশি মোটা কাগজে প্রিন্ট করার জন্য ম্যানুয়াল ইনপুট ট্রে রয়েছে। টোনার দিয়ে একবারে ২১০০ কাগজ প্রিন্ট করা যাবে।

এটি অটোমেটিক ডুপ্লেক্স প্রিন্টিং সাপোর্ট করে অর্থাৎ একই সঙ্গে কাগজের দু’পাশে প্রিন্ট হবে। সাধারণভাবে প্রতি মিনিটে ২৫টি ও ডুপ্লেক্স প্রিন্টিংয়ে মিনিটে ১৫.৪টি কাগজ প্রিন্ট করতে পারে। ফলে গতির দিক দিয়ে এটি বেশ এগিয়ে আছে বলতে হবে।

আউটপুট কোয়ালিটি ক্যাননের বেশিরভাগ সাদাকালো লেজার প্রিন্টারের মতোই। ছাপা স্পষ্ট ও ঝকঝকে। তবে কখনও কখনও ঝাপসা আসতে পারে। গ্রাফ, চার্ট ধরনের গ্রাফিক্যাল প্রিন্ট করতে গেলে মাঝে মাঝেই অসুবিধা হতে পারে- চেক চেক দাগ বা প্যাটার্ন চলে আসতে পারে।

আলো-ছায়ার ব্যবধান বেশি নয়, এমন প্রিন্টের আউটপুটও পছন্দসই আসবে না। বান্ডেল সফটওয়্যারের সাহায্যে ড্রাইভার সেটিংসে পরিবর্তন এনে মান কিছুটা বাড়ানো যেতে পারে। তবে সব মিলিয়ে ছবির মান চলনসই বলতে হবে।

প্রিন্টারটির আরেক অসুবিধা হলো, স্মার্ট ডিভাইসগুলোর সঙ্গে কানেক্ট করার জন্য এতে ব্লুটুথ বা ওয়াই-ফাই নেই। ফলে সরাসরি আপনার ফোন থেকে প্রিন্ট করতে পারবেন না। যদিও কাছাকাছি দামের মধ্যে এ ধরনের কানেক্টিভিটিসম্পন্ন প্রিন্টার রয়েছে।

দেশের বাজারে এর বর্তমান দাম ১১ হাজার টাকা।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top