শিরোনাম

বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - গাড়ি চালাতে এবার থেকে আর কোনও চাবির প্রয়োজন নেই! | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - বিজয়ী কাস্টমারদের হাতে তুলে দেওয়া হয়েছে সিম্ফনি ঈদ অফার | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - বিশ্বব্যাপী সাইবার হামলায় ৬ মাসেই ক্ষতি ৪০০ কোটি ডলার | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - এইচটিসি স্মার্টফোন ব্যবসা কিনতে গুগলকে গুনতে হবে ১১০ কোটি ডলার | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - টাকা না পেলে টেলিটক মারা যাবে : ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ইউনিক বিজনেস সিস্টেমস লিমিটেড পরিদর্শনে হিটাচি এক্সক্লুসিভ টিম | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী’র ‘অ্যাসোসিও ডিজিটাল গভর্নমেন্ট অ্যাওয়ার্ড’ গ্রহণ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে এয়ারটেল’র ‘ইয়োলো ফেস্ট’ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - প্রতিষ্ঠানের নিরাপত্তায় নতুন দেশি অ্যাপ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ড্যাফোডিলে ‘সমন্বিত শিক্ষণ পদ্ধতিতে গুগল ক্লাসরুমের ব্যবহার’ শীর্ষক লেকচার সেমিনার অনুষ্ঠিত |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / খুলনার গ্রাহকদের হোম অ্যাপ্লায়েন্স পণ্যের জন্য ফ্রি সেবা প্রদান করবে স্যামসাং
খুলনার গ্রাহকদের হোম অ্যাপ্লায়েন্স পণ্যের জন্য ফ্রি সেবা প্রদান করবে স্যামসাং

খুলনার গ্রাহকদের হোম অ্যাপ্লায়েন্স পণ্যের জন্য ফ্রি সেবা প্রদান করবে স্যামসাং

samsungবিশ্বের শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং ইলেক্ট্রনিক্স, খুলনা বিভাগের গ্রাহকদের জন্য হোম অ্যাপ্লায়েন্স পণ্যে বিনামুল্যে সেবা প্রদান করতে একটি উদ্যোগ নিয়েছে। সম্প্রতি, খুলনা বিভাগের খুলনা, যশোর, সাতক্ষীরা, চুয়াডাঙ্গা, নড়াইল, কুষ্টিয়া, ঝিনাইদহ ও মেহেরপুর জেলায় ঘটে যাওয়া প্রাকৃতিক দুর্যোগ কবলিত এলাকার মানুষদের পাশে দাঁড়াতে স্যামসাং এই উদ্যোগটি গ্রহণ করেছে।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ এসব এলাকার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে ৫০০ টাকা থেকে ৫,০০০ টাকা মূল্যের পর্যন্ত ফ্রি সেবা। গ্রাহকরা আগামী ৩০ সেপ্টেম্বর, ২০১৭ পর্যন্ত স্যামসাং সার্ভিস সেন্টারে ০৮০০০৩০০৩০০ এই নম্বরে কল করে হোম অ্যাপ্লায়েন্স পণ্যে সেবা গ্রহণ করতে পারবেন। স্যামসাং এর অভিজ্ঞ সেবা প্রদানকারীরা গ্রাহকদের দ্বোরগোড়ায় এই সেবা পৌঁছে দেবেন।

এই অফারটি সম্পর্কে স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, “আমাদের সম্মানিত গ্রাহকদের পাশে থাকার প্রতিশ্রুতির অংশ হিসেবে সেরা মানের সেবার প্রদানের মাধ্যমে আমরা খুলনা বিভাগের খুলনা, যশোর, সাতক্ষীরা, চুয়াডাঙ্গা, নড়াইল, কুষ্টিয়া, ঝিনাইদহ ও মেহেরপুর জেলার প্রাকৃতিক দুর্যোগ কবলিত এলাকার মানুষের পাশে থাকার সিদ্ধান্ত নিয়েছি”।

খুলনা বিভাগ ছাড়াও এই সেবা স্যামসাং চট্টগ্রাম শহর, সিলেট, রাজশাহী বিভাগে প্রদান করছে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top