শিরোনাম

মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - প্রতিশ্রুতিশীল প্রযুক্তি বিষয়ক স্টার্টআপের খোঁজে সিডস্টারস ওয়ার্ল্ড | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - ফেইসবুকে কাউকে বন্ধু করার ক্ষেত্রে কয়েকটি বিষয় মাথায় রাখা জরুরি | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - ম্যার্শম্যালো এখনো শীর্ষে | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - দীর্ঘক্ষণ ব্যাটারি ব্যাকআপ দেবে ওয়ালটনের নতুন ফোন | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - হ্যাকারের হানায় ঝুঁকিতে সিক্লিনার ব্যবহারকারীদের ডিভাইস | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - শুরু হতে যাচ্ছে বাংলাদেশের প্রথম ডিজিটাল রিয়ালিটি শো “বাংলালিংক নেক্সট টিউবার” | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - ড্যফোডিল পলিটেকনিক ইন্সটিটিউটের বৃত্তিপ্রাপ্তদের সংবর্ধনা | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - এইচপি’র মাল্টিফাংশন কপিয়ার বাজারে | সোমবার, সেপ্টেম্বর 18, 2017 - টিভি বাংলাদেশ নিয়ে এসেছে সনির আকর্ষণীয় সব নতুন মডেলের টেলিভিশন | সোমবার, সেপ্টেম্বর 18, 2017 - স্মার্টফোনের ভিড়ে হারিয়ে যাচ্ছে যেসব গ্যাজেট |
প্রথম পাতা / টেলিকম / মোবাইল ফোন / গোল্ডবার্গ বাজারে এনেছে নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন জ্যাপ এফএক্সওয়ান
গোল্ডবার্গ বাজারে এনেছে নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন জ্যাপ এফএক্সওয়ান

গোল্ডবার্গ বাজারে এনেছে নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন জ্যাপ এফএক্সওয়ান

দেশীয় মোবাইল হ্যান্ডসেট নির্মাতা প্রতিষ্ঠান গোল্ডবার্গ বাজারে এনেছে জ্যাপ এফএক্সওয়ান (ZAP FX1) মডেলের নতুন একটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন। শনিবার রাজধানীর বসুন্ধরা সিটিতে আনুষ্ঠানিকভাবে স্মার্টফোনটির বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করেন গোল্ডবার্গ মোবাইলের প্রধান নির্বাহী কর্মকর্তা আবরার রহমান খান। এ সময় গোল্ডবার্গ মোবাইলের প্রধান বিক্রয় কর্মকর্তা রাসেল আহমেদসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

goldberg-zap-fx1

গোল্ডবার্গের এই প্রিমিয়াম সিরিজের স্মার্টফোনটিতে রয়েছে আকর্ষণীয় সব ফিচার। স্মার্টফোনটিতে আছে ৫ ইঞ্চি আইপিএস এইচডি ডিসপ্লে। প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে ১.৪ গিগাহার্জ অক্টা কোর প্রসেসর। এছাড়া আছে ১ গিগাবাইট র‌্যাম এবং ৮ গিগাবাইট বিল্ট-ইন স্টোরেজ। সর্বোচ্চ ৩২ গিগাবাইট পর্যন্ত মেমোরি কার্ড ব্যবহারের সুবিধা রয়েছে এই স্মার্টফোনে। অ্যান্ড্রয়েড ৪.৪ কিটক্যাট অপারেটিং সিস্টেম চালিত এই স্মার্টফোনে আছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং পেছনে আছে ৮ মেগাপিক্সেল অটো ফোকাস ক্যামেরা সাথে এলইডি ফ্ল্যাশ।

স্মার্টফোনটিতে আরও আছে জি-সেন্সর, প্রক্সিমিটি সেন্সর এবং অ্যামবিয়েন্ট লাইট সেন্সর। এছাড়া এতে আছে ইউএসবি অন দ্যা গো (ওটিজি) সুবিধা ফলে যে কেউ পেনড্রাইভ ব্যবহার করতে পারবে এই ডিভাইসে। বাংলা ভাষা সমর্থিত এই স্মার্টফোনে আছে ডুয়াল সিম স্লট এবং দুই সিমেই থ্রিজি ব্যবহারের সুবিধা। দীর্ঘস্থায়ী চার্জের জন্য থাকছে ২০০০ মিলিঅ্যাম্পিয়ার পলিমার ব্যাটারি। স্মার্টফোনটির মূল্য নির্ধারণ করা হয়েছে ১০,৫৯৯ টাকা। স্মার্টফোনটি বর্তমানে সারা দেশে পাওয়া যাচ্ছে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top