শিরোনাম

রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - উদ্বোধনের অপেক্ষায় শেখ হাসিনা সফটওয়্যার পার্ক | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - আপনারই কিছু ভুল হয়তো অজান্তে ফোনের পারফরম্যান্স খারাপ করছে | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - খুলনায় দুইদিনের বেসিক আরডুইনো কর্মশালা অনুষ্ঠিত | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - ঢাকা মহিলা পলিটেকনিককে স্যামসাং এর পক্ষ থেকে অত্যাধুনিক ল্যাব হস্তান্তর  | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - সিডস্টারস ঢাকায় দেশের সেরা স্টার্টআপ সিমেড হেলথ | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - অ্যান্ড্রয়েড ফোনকে মডেম হিসেবে ব্যবহারের উপায় | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - আসছে নকিয়ার আরও দুই ফোন | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - ফেসবুকের পাঁচ মজাদার অপশন যা জানেন না অনেকেই | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - প্যাটার্ন লকও নাকি অনিরাপদ! | শনিবার, সেপ্টেম্বর 23, 2017 - ৭-১০ ডিসেম্বর বাংলাদেশে অ্যাপিকটা অ্যাওয়ার্ডস ২০১৭ |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / মোবাইল ফোন / গ্যালাক্সি এইস নেক্সট টু নিয়ে এলো স্যামসাং
গ্যালাক্সি এইস নেক্সট টু নিয়ে এলো স্যামসাং

গ্যালাক্সি এইস নেক্সট টু নিয়ে এলো স্যামসাং

ace-nxt-2

‘এইস’ সিরিজের সর্বশেষ হ্যান্ডসেট গ্যালাক্সি এইস নেক্সট টু এর উদ্বোধন করেছে স্যামসাং। প্রথমবার স্মার্টফোন ব্যবহারকারীর জন্য উপযোগী এই ফোনটি। স্যামসাং গ্যালাক্সি এইস নেক্সট টু এর উচ্চ ক্ষমতাসম্পন্ন প্রসেসর এবং কাটিং এজ সফটওয়্যার এর সাথে রবির চমৎকার বান্ডেল অফার গ্রাহকদের দেবে স্মার্টফোন ব্যবহারের সেরা অভিজ্ঞতা।

গ্যালাক্সি এইস নেক্সট টু তে আছে পারফরম্যান্স ও সেরা ডিজাইনের এক অনন্য সমন্বয়। হ্যান্ডসেটটি মাত্র ৬,৯৯০ টাকায় বাজারে পাওয়া যাচ্ছে সাদা ও কালো রঙে। দেশের শীর্ষস্থানীয় মোবাইল ফোন অপারেটর রবি এই ফোনটির সাথে দিচ্ছে ৩,৫০০ টাকা সমমূল্যের বান্ডেল অফার। এই বান্ডেল অফারটিতে রয়েছে ৬ জিবি ইন্টারনেট, ১,৫০০ মিনিট টক-টাইম (রবি-রবি) এবং ৭৫০ মিনিট টক-টাইম (রবি-অন্যান্য লোকাল অপারেটর)।

গ্যালাক্সি এইস নেক্সট টু তে আছে একটি ৪ ইঞ্চির ডব্লিউভিজিএ টিএফটি সমৃদ্ধ ডিসপ্লে। দ্রুতগতির পারফরমেন্স এর জন্য এতে আছে ১.২ গিগাহার্টজের ডুয়েল কোর প্রসেসর এবং ৫১২ এমবি র‌্যাম। মূহুর্ত গুলোকে ক্যামেরাবন্দি করে রাখার জন্য ফোনটিতে আরও আছে এলইডি ফ্ল্যাশ সমৃদ্ধ ৩ মেগাপিক্সেল  রিয়ার ক্যামেরা এবং ভিডিও কলের মাধ্যমে প্রিয়জনদের সাথে কানেক্টেড থাকতে ফ্রন্ট ফেসিং ক্যামেরা। সমস্ত ছবি, পছন্দের ভিডিও  ও অন্যান্য সবকিছু জমা রাখতে এতে আছে ৪ গিগাবাইট ইনবিল্ট  স্টোরেজ (যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ৬৪ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে)। সেরা ফ্যাসিলিটি সমৃদ্ধ ফোনটি এই জাতীয় অন্যান্য ফোনের তুলনায় নতুন ব্যবহারকারীদের জন্য সবচেয়ে বেশি উপযোগী।

এতে আছে  আল্ট্রা পাওয়ার সেভিং মোড সমৃদ্ধ ১,৫০০ এমএএইচ ব্যাটারী যা গ্রাহকদেরকে অনেকক্ষণ ধরে স¥ার্টফোন ব্যবহারের সুবিধা দেবে। স্মার্টফোনটির  কানেক্টিভিটি অপশনে আছে ওয়াই-ফাই ৮০২.১১বি/জি/এন ২.৪ গিগাহার্টজ যা গ্রাহকদেরকে দ্রুত গতির ইন্টারনেট ব্যবহারের সুবিধা দিবে। এছাড়াও এতে আছে ব্লুটুথ ৪.০, জিপিএস, গ্লোনাস, থ্রিজি এবং মাইক্রো-ইউএসবি।

 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top