শিরোনাম

মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ডিজিটাল পেমেন্ট সার্ভিস ইউপের যাত্রা শুরু | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - হুয়াওয়ে মেট ১০ এ যা আছে | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - শাওমির নতুন ফোন রেডমি ৫এ | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - ফাঁস হয়ে গেল নোকিয়া ৯ এর গোপন সমস্ত তথ্য | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - হ্যাকারদের লক্ষ্য বাংলাদেশসহ অন্যান্য এশিয়ার দেশগুলোর ব্যাংকগুলো | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - এডিএন ইডু সার্ভিসেস এর উদ্দেগে এজাইল বিষয়ক কর্মশলা অনুষ্ঠিত | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - প্রথম ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডসে গ্রামীণফোনের ব্যাপক সাফল্য | সোমবার, অক্টোবর 16, 2017 - গুগলের এই এয়ারপড হেডফোন যখন ট্রান্সলেটর | সোমবার, অক্টোবর 16, 2017 - কম্পিউটার গেমের আসক্তিতে হতে পারে ভয়াবহ পরিণতি | সোমবার, অক্টোবর 16, 2017 - ওটিসি ড্রাগ বিষয়ে সচেতনতা জরুরি |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / গ্যালাক্সি সি৯ প্রো স্মার্টফোনের প্রি-বুকিং শুরু
গ্যালাক্সি সি৯ প্রো স্মার্টফোনের প্রি-বুকিং শুরু

গ্যালাক্সি সি৯ প্রো স্মার্টফোনের প্রি-বুকিং শুরু

c9স্যামসাং মোবাইল বাংলাদেশ, গ্যালাক্সি সিরিজের নতুন মডেল ‘গ্যালাক্সি সি৯ প্রো’ স্মার্টফোনের এর প্রি-বুকিং শুরু করেছে। প্রি-বুক করলে উপহার হিসেবে গ্রাহকদের জন্য রয়েছে স্যামসাং স্কুপ ব্লুটুথ স্পিকার। ২১ ফেব্রুয়ারি পর্যন্ত অনলাইনে (www.prebookc9.com) এবং স্যামসাংয়ের অনুমোদিত স্টোরে ডিভাইসটির প্রি-বুক করা যাবে।

এফএইচডি এসঅ্যামোলেড ডিসপ্লে প্রযুক্তির ৬ ইঞ্চি স্ক্রিন সমৃদ্ধ নতুন এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনে রয়েছে ৬ জিবি র‌্যাম, যা নিশ্চিত করবে নিরবিচ্ছিন্ন মাল্টি-টাস্কিংয়ের অভিজ্ঞতা। রয়েছে ৬৪ জিবি ইন্টারনাল মেমোরি এবং ২৫৬ জিবি পর্যন্ত বাড়তি মেমোরি ব্যবহারের সুবিধা। স্বাচ্ছন্দ্যপূর্ণ মাল্টিমিডিয়া, গেমিং এবং অ্যাপস ব্যবহারের অভিজ্ঞতা নিশ্চিতে রয়েছে ৬৪ বিট অক্টা কোর প্রসেসর।

স্বল্প আলোতে উজ্জ্বল ছবি তুলতে গ্যালাক্সি সি৯ প্রো স্মার্টফোনে রয়েছে এফ ১.৯ অ্যাপারচারসম্পন্ন ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট এবং ব্যাক ক্যামেরা। এর ডুয়েল এলইডি ফ্লাশ ছবিকে করবে আরো পরিষ্কার। মাল্টিমিডিয়া উপভোগে রয়েছে ডুয়াল স্পিকার।

সম্পূর্ণ মেটাল ইউনিবডির এই স্মার্টফোনটির পুরুত্ব মাত্র ৬.৯ মিমি এবং ওজন মাত্র ১৮৮ গ্রাম। দীর্ঘ ব্যাটারি ব্যাকআপের নিশ্চয়তায় রয়েছে দ্রুত চার্জিং প্রযুক্তিসহ ৪,০০০ মিলি অ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি। এই ডিভাইসটি ইউএসবি টাইপ-সি সাপোর্ট করে, যা দ্রুততর ডাটা স্থানন্তর করতে সক্ষম। এছাড়াও রয়েছে দুটি সিম কার্ড ও একটি মাইক্রো এসডি কার্ড ব্যবহারের ব্যবস্থা, এস সিকিউর, এস পাওয়ার প্ল্যানিং, আল্ট্রা ডাটা সেভিং সহ প্রভৃতি আকর্ষণীয় ফিচার।

সম্প্রতি অনুষ্ঠিত ‘স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো ২০১৭’-তে স্যামসাংয়ের প্যাভিলিয়নে এই ডিভাইসটির উন্মোচন করা হয়। এতে উপস্থিত ছিলেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের জেনারেল ম্যানেজার ইয়াং উ লী এবং হেড অব মোবাইল মূয়ীদুর রহমান।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের জেনারেল ম্যানেজার ইয়াং উ লী বলেন, ‘স্যামসাং-এ আমরা সবসময় গ্রাহকদের অভিজ্ঞতাকে সমৃদ্ধ এবং আনন্দময় করার চেষ্টা করি। স্মার্টফোনগুলোর ব্যবহার বৃদ্ধির সঙ্গে, এর চমৎকার সব অ্যাপ এবং এর মাল্টি-টাস্কিং ক্ষমতার কারণে গ্রাহকদের মধ্যে অধিক কার্যক্ষমতার ডিভাইস ব্যবহারের চাহিদা তৈরি হয়েছে। গ্যালাক্সি সি৯ প্রো নিয়ে আসার মাধ্যমে আমরা গ্রাহকদের পরবর্তী পর্যায়ের প্রত্যাশিত চাহিদাসমূহ গর্বের সঙ্গে পূরণ করতে পারবো।’

গ্যালাক্সি সি৯ প্রো স্মার্টফোনটি কালো ও সোনালী রঙে বাজারে পাওয়া যাবে। ডিভাইসটির মূল্য ৪৯,৯০০ টাকা মাত্র। গ্রাহকরা ২৪ মাস পর্যন্ত ০% ইন্টারেস্টে ১,৭৫০ টাকা থেকে শুরু করে ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top