শিরোনাম

সোমবার, জুলাই 24, 2017 - দেশের সব মোবাইল টাওয়ার চালাবে নতুন চার কোম্পানি | সোমবার, জুলাই 24, 2017 - এইচপির নতুন প্রিন্টার বাজারে আনল ফ্লোরালিমিটেড এবং স্মার্ট টেকনোলজি | সোমবার, জুলাই 24, 2017 - এক্সপেরিয়েন্স প্যারিস উইথ মাস্টারকার্ড ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা | সোমবার, জুলাই 24, 2017 - অবৈধ পথে মোবাইল আমদানি:বছরে ৮০০ কোটি টাকার রাজস্ব হারাচ্ছে সরকার | সোমবার, জুলাই 24, 2017 - ট্যালেন্ট ডেভেলপমেন্ট প্রোগ্রামের আওতায় গ্র্যাজুয়েশন করলেন রবি’র ৩১ কর্মকর্তা | সোমবার, জুলাই 24, 2017 - বাংলাদেশী রিং আইডির লাইভ চ্যাটে আসছেন সানি লিওন (ভিডিও) | সোমবার, জুলাই 24, 2017 - ইউএস বাংলা এয়ারলাইন্সে বিশেষ ছাড় পাবেন গ্রামীণফোনের স্টার গ্রাহকরা | সোমবার, জুলাই 24, 2017 - দেশে শতকরা ৪৩ ভাগ প্রেমের বিয়েই বিচ্ছেদ পর্যন্ত গড়ায়:বিবাহবিডি জরিপ | সোমবার, জুলাই 24, 2017 - ইনোভেটিভ টিচিং এন্ড লার্নিং এক্সপো ঢাকায় | সোমবার, জুলাই 24, 2017 - মাইক্রোসফট ইন্সপায়ার: অংশ নিয়েছে ১৪৫টি দেশের পার্টনার |
প্রথম পাতা / অফার/মূল্যছাড় / গ্রামীণফোন সেন্টারে আইফোন ৬এস ও ৬এস প্লাস
গ্রামীণফোন সেন্টারে আইফোন ৬এস ও ৬এস প্লাস

গ্রামীণফোন সেন্টারে আইফোন ৬এস ও ৬এস প্লাস

বাংলাদেশের বহুল জনপ্রিয় মোবাইল সেবাদানকারী প্রতিষ্ঠান গ্রামীণফোন স্থানীয় গ্রাহকদের জন্য আনুষ্ঠানিকভাবে আইফোন ৬এস ও ৬এস প্লাস স্মার্টফোন বাজারে নিয়ে এসেছে।

গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির আজমান প্রি বুকিং দেয়া গ্রাহকদের হাতে আইফোনের নতুন মডেলের হ্যান্ডসেট তুলে দেন।

Grameenphoneগত ২৩ অক্টোবর আইফোনের নতুন মডেলের হ্যান্ডসেটের প্রি বুকিং দেয়া শুরু হয়। সারাদেশে ১৭টি গ্রামীণফোন সেন্টার ও এক্সপ্রেরিয়েন্স সেন্টারের মাধ্যমে প্রি বুকিং দেয়া গ্রাহকদের হাতে ফোন তুলে দেয়া শুরু করে প্রতিষ্ঠানটি।

অনুষ্ঠানে গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা বলেন, ‘বর্তমানের ডিজিটাল দুনিয়ায় উন্নত গ্রাহকসেবা প্রদানের জন্য গ্রামীণফোন পরিচিত। সেরা আর বৃহত্তম নেটওয়ার্ক নিয়ে গ্রামীণফোন সবসময় গ্রাহকদের জন্য সর্বত্তোম সেবা ও পণ্য চালু করার চেষ্টা করে যা তাদের ক্ষমতায়নে সাহায্য করে। বাংলাদেশে সময়মত আইফোন নিয়ে আসতে পেরে এবং আকর্ষনীয় বান্ডল অফার ও ইএমআই সুবিধাসহ তা বাজারজাত করতে পেরে আমরা আনন্দিত। আমরা সকল শ্রেণীর গ্রাহকদের জন্য তাদের চাহিদা অনুযায়ী যথাযথ ডিজিটাল অভিজ্ঞতা দিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ।’

এখন থেকে গ্রামীণফোন সেন্টারগুলোয় আইফোন ৬এস ও ৬এস প্লাস পাওয়া যাবে। গ্রামীণফোনের স্টার গ্রাহকরা ২৪টি সহজ মাসিক কিস্তিতে আর সাধারণ গ্রাহকরা ১২টি সহজ মাসিক কিস্তিতে নতুন মডেলে আইফোনটির মূল্য পরিশোধের সুযোগ পাবেন।

আইফোনের ক্রেতারা গ্রামীণফোনের হেভি ব্রাউজিং ননস্টপ ইন্টারনেট প্যাকেজ কিনলে তার ওপর শতকরা ৫০ ভাগ ছাড় পাবেন। ৩০ দিন মেয়াদের এই ইন্টারনেট প্যাকেজ তারা ফোন কেনার প্রথম দু’মাসের মধ্যে ৮বার নিতে পারবেন। এছাড়াও তারা গ্রামীণফোনের ০১৭১১ সিরিজের প্রিপেইড নাম্বার পাবেন বিনামূল্যে, সাথে পাবেন এক বছরের অ্যাপল ওয়্যারেন্টি।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top