শিরোনাম

বুধবার, জুলাই 26, 2017 - শাহজালাল ইসলামী ব্যাংক এর ঋণ সহায়তা পাবেন বেসিস সদস্যরা | বুধবার, জুলাই 26, 2017 - উন্মুক্ত হলো শাওমি এমআই ৫এক্স | বুধবার, জুলাই 26, 2017 - ক্যাসপারস্কি অ্যান্টিভাইরাস পাওয়া যাবে বিনামূল্যে | বুধবার, জুলাই 26, 2017 - ৩৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরাসহ নোকিয়ার নতুন ফোন | বুধবার, জুলাই 26, 2017 - লেনোভোর ট্যাবে নতুন চমক | বুধবার, জুলাই 26, 2017 - উইমেন্স ইনোভেশন ক্যাম্প-২০১৭ এর উদ্বোধন | বুধবার, জুলাই 26, 2017 - সাশ্রয়ীমূল্যে ইন্টারনেট সেবা পেতে আন্তর্জাতিক জোটে যুক্ত হলো বাংলাদেশ | বুধবার, জুলাই 26, 2017 - অপো আকর্ষণীয় কনজ্যুমার অফার ঘোষণা করেছে | বুধবার, জুলাই 26, 2017 - ডুয়াল রিয়ার ক্যামেরার ফ্ল্যাগশিপ Symphony Z9 | বুধবার, জুলাই 26, 2017 - মাল্টিমিডিয়া কিংডমে হুইনের গ্রাফিক্স ট্যাবলেটে ২৫ শতাংশ ছাড় |
প্রথম পাতা / ওয়েব / ই-কমার্স / গ্রাহকের হাতে পণ্য তুলে দিতে সর্বাপেক্ষা জনপ্রিয় মাধ্যম বিক্রয় ডট কম
গ্রাহকের হাতে পণ্য তুলে দিতে সর্বাপেক্ষা জনপ্রিয় মাধ্যম বিক্রয় ডট কম

গ্রাহকের হাতে পণ্য তুলে দিতে সর্বাপেক্ষা জনপ্রিয় মাধ্যম বিক্রয় ডট কম

bikroyবাজারে নতুন পণ্য বা প্রতিষ্ঠান আসার পর ব্যবসা সম্প্রসারণের জন্য চাই বাজারজাতকরণের যথাযথ এবং জোরালো ভুমিকা। পণ্য বিক্রি না হোক, অন্তত ‘টার্গেট গ্রুপ’-এর কাছে যাতে প্রতিষ্ঠান সম্পর্কে একটি ধারণা দেওয়া সম্ভব হয়। ইন্ডাস্ট্রিতে যেন একটি আলোচনা তৈরি হয় নতুন আসা সেই পণ্য বা প্রতিষ্ঠান নিয়ে। বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস ইরশৎড়ু তার ক্লায়েন্টদের জন্য সেই কাজটিই যথাযথভাবে করে যাচ্ছে। প্রতিষ্ঠান বা পণ্য সর্ম্পকে গ্রাহকদের কাছে তুলে ধরতে বিক্রয় ডট কম অদ্বিতীয়। রাজশাহীর একজন রিয়েল এস্টেট ব্যবসায়ী মো. আসমাউল হোসনা সে কথাই জানালেন। তিনি নিজেও সক্ষম হয়েছিলেন তার প্রতিষ্ঠান শামস্ রিয়েল এস্টেটকে রাজশাহীর মানুষের মধ্যে পরিচিত করতে।

আজ সন্ধ্যায় রাজশাহীর রাণী বাজারের অলোকা মোড়ে মাস্টারসেফ রেস্টুরেন্টে বিজনেস ক্লায়েন্টদের নিয়ে আয়োজিত এক সভায় অংশ নিয়ে আসমাউল হোসনা তার সফলতার গল্প তুলে ধরেন। সভায় রাজশাহী অঞ্চলের প্রায় ১৫০ জন গ্রাহক অংশ নেন। এ অঞ্চলের ব্যবসায়ীরা কীভাবে ইরশৎড়ু.পড়স -এর মাধ্যমে তাদের ব্যবসায়িক কার্যক্রম সম্প্রসারিত করতে পারে সে বিষয়ে তাদের সাথে বিস্তর আলোচনা হয়। সভায় জানানো হয়, এ অঞ্চলের ক্ষুদ্র ব্যবসায়ী এবং কোম্পানিগুলো যাতে তাদের ব্যবসায়িক কার্যক্রম অনলাইনের মাধ্যমে পরিচালনা করতে পারেন এবং আরও অধিক পণ্য বিক্রি করতে সক্ষম হন সে জন্যই এই সভার আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন অনুষ্ঠানের ইরশৎড়ু -এর ক্যাটাগরি ম্যানেজমেন্ট সিনিয়র ম্যানেজার ঈসা আবরার আহমেদ, অ্যাসিস্টেন্ট ম্যানেজার মো. সাদিক বিন হালিমসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

আসমাউল হোসনা পড়াশোনা শেষ করে একটি কোম্পানির মার্কেটিং বিভাগে যোগদানের মাধ্যমে নিজের ক্যারিয়ার শুরু করেন। তারপর নিজের এলাকার জন্য ভালো কিছু করার স্বপ্ন নিয়ে ২০১৩ সালে তিনি শুরু করেন রিয়েল এস্টেট ব্যবসা। তার ব্যবসা এমন সময় যখন দেশে রিয়েল এস্টেট খাতে চলছে ব্যাপক দুর্ভোগ। তবুও হাল না ছেড়ে চলে শামস্ রিয়েল এস্টেটের অবিচল পথ চলা। স্বপ্নের জাল আরও দৃঢ় হয় বিক্রয় কয়েকটি বিনামূল্যে বিজ্ঞাপন দেওয়ার মাধ্যমে। আস্তে আস্তে তিনি সাড়া পেতে থাকেন। বিভিন্ন দেশ থেকে তার কাছে ফোন আসতে থাকে। এরপর বিক্রয় থেকে প্যাকেজ সেবা নেওয়ার মাধ্যমে তিনি আরও সাড়া পান। এরপর সুযোগ আসে প্রতিষ্ঠানের সম্পূর্ণ প্রোফাইল মানুষের সামনে তুলে ধরার। বিক্রয় ডট কমের মেম্বারশিপ সেবা দেয় সেই সুযোগ। বর্তমানে শামস্ রিয়েল এস্টেটের তিনটি প্রজেক্ট চলছে এবং দুটি প্রজেক্ট সম্পন্ন হয়েছে।

এই কার্যক্রম সম্পর্কে শামস্ রিয়েল এস্টেটের ডিরেক্টর অব ফাইন্যান্স এন্ড মার্কেটিং আসমাউল হোসনা বলেন, “বিক্রয়-এর সাথে আমাদের আত্মিক সম্পর্ক হয়েছে। বিক্রয় ডট কমের মাধ্যমে রাজশাহীবাসী সহ বিশ্বের বিভিন্ন প্রান্তের মানুষ আমাদের এই প্রতিষ্ঠান সম্পর্কে জানতে পেরেছেন। যেটা অন্য কোনো মাধ্যমে বিজ্ঞাপন দিয়ে করতে গেলে অনেক টাকা খরচ হয়ে যেত। বিক্রয় আমাদের স্বল্প খরচে সেই কাজ সম্পন্ন করার সুযোগ দিয়েছে।”

 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top