শিরোনাম

বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - বেসরকারি বিশ্ববিদ্যালয় র‌্যাংকিং নিয়ে ড্যাফোডিল ইউনিভার্সিটির সংবাদ সম্মেলন | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - বাংলাদেশে ডেলইএমসি এক্সপেরিয়েন্স সেন্টার চালু | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - চীনে স্কাইপ বন্ধ করে দেওয়া হয়েছে | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - আসছে দুই সিমের আইফোন | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - অ্যান্ড্রয়েড মোবাইলের জন্য অসাধারণ অ্যাপ ফেসবুক-এর | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - ইয়োন্ডার মিউজিক বাংলাদেশের এক নম্বর মিউজিক অ্যাপ | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - উদিয়মান ব্রান্ড হিসেবে লিনেক্স পেল ‘গ্লোবাল ব্রান্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০১৭’ | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - ইউনিক বিজনেস সিস্টেমস লিমিটেড ডিলার সেলিব্রেশন ২০১৭ | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - এলো ডেলের নতুন ইন্সপাইরন এন৭৩৭০ ল্যাপটপ | বুধবার, নভেম্বর 22, 2017 - আবার স্মার্টফোনে ফিরছে ইন্টেল |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / গ্রাহক প্রতারিত হতে পারেন বাংলালিংকের “বোনাস-ই বোনাস” অফারে!
গ্রাহক প্রতারিত হতে পারেন বাংলালিংকের “বোনাস-ই বোনাস” অফারে!

গ্রাহক প্রতারিত হতে পারেন বাংলালিংকের “বোনাস-ই বোনাস” অফারে!

মোবাইল অপারেটর বাংলালিংক সম্প্রতি “বোনাস-ই বোনাস” নামের একটি প্রমোশনাল অফার ঘোষণা করেছে। এতে “১,৪৯৯ টাকা রিচার্জ করলেই পাচ্ছেন একটি আকর্ষণীয় Maximus M9i হ্যান্ডসেট ফ্রি” বলে উল্লেখ করা হয়েছে। “ই” যুক্ত বর্ণ দেখে যে কেউ এই টাকা রিচার্জ করলে হ্যান্ডসেট ফ্রি পাওয়ার সম্ভাবনা নেই। কৌশলে শর্তের জালে অবদ্ধ হয়ে এই টাকা রিচার্জ করলে গ্রাহকের প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে। এর আগেও বাংলালিংক গ্রাহকের সাথে এভাবে প্রতারণা করে ৯২ কোটি টাকা হাতিয়ে নিয়েছিল।

পত্রিকা ও টেলিভিশনে ফোলাও করে এই বিজ্ঞাপন প্রচার করছে বাংলালিংক। সেখানে “১,৪৯৯ টাকা রিচার্জ করলেই পাচ্ছেন একটি আকর্ষণীয় Maximus M9i হ্যান্ডসেট ফ্রি” বলা হলেও প্রকাশ্যে এর শর্তাবলী উল্লেখ করা হয়নি।

পত্রিকায় অনেকে “রিচার্জ করলেই হ্যান্ডসেট ফ্রি” টাইপের লেখা পড়ে রিচার্জ করলে হ্যান্ডসেট ফ্রি পাবেন না। আর এই না পাওয়ার শর্তগুলো পত্রিকার ভেতরের পেজে ছোট করে দেয়া হয়েছে।

এছাড়া এটা লটারি নাকি সরাসরি পাওয়া যাবে তা বিজ্ঞাপনে উল্লেখ করা হয়নি। শুধু বলা হয়েছে “বিজয়ী গ্রাহককে ক্যাম্পেইন শেষে হ্যান্ডসেট প্রাপ্তির পদ্ধতি, স্থান এবং তারিখ জানিয়ে দেওয়া হবে”।

এখানে বিজয়ী বলতে লটারি করে নির্ধারণ করা হবে নাকি অন্য কোন পদ্ধতি অবলম্বন করা হবে তার বিস্তারিত নেই। আপাতত দৃষ্টিতে ‘বিজয়ী’ লেখার কারণে শুধু কর্তৃপক্ষ কর্তৃক নির্ধারিত ব্যক্তিরাই এই হ্যান্ডসেট পাবেন বলে মনে করা হচ্ছে।

আবার যারা ১,৪৯৯ টাকা সকাল ১০টা থেকে বিকাল ৫টার মধ্যে রিচার্জ না করে এর আগে পরে করবেন তারাও এই হ্যান্ডসেট পাবেন না।

রিচার্জ করলেই হ্যান্ডসেট ভেবে পিসিও এবং আই’টপ-আপ সীম ব্যবহারকারীরা এই টাকা রিচার্জ করলেও হ্যান্ডসেট পাবেন না।

এছাড়া কেউ এই সমপরিমাণ টাকার কম বা বেশি রিচার্জ করবেন তারাও হ্যান্ডসেট পাবেন না।

নিম্নে বাংলালিংক কর্তৃক “রিচার্জ করলেই হ্যান্ডসেট ফ্রি” এর শর্তগুলো দেয়া হলো

বোনাস-ই বোনাস
বাংলালিংক এ এখন বোনাস-ই বোনাস! ১,৪৯৯ টাকা রিচার্জ করলেই পাচ্ছেন একটি আকর্ষণীয় Maximus M9i হ্যান্ডসেট ফ্রি!
অফারের বিস্তারিত – রিচার্জে Maximus M9i হ্যান্ডসেট ফ্রি।

এই অফারটি সকল বাংলালিংক প্রি-পেইড এবং কল অ্যান্ড কন্ট্রোল গ্রাহকের (পিসিও এবং আই’টপ-আপ সীম ব্যতীত) জন্য প্রযোজ্য।

এই অফারটি উপভোগ করতে ক্যাম্পেইন চলাকালীন সময় সকাল ১০টা থেকে বিকাল ৫টার মধ্যে মোট ১,৪৯৯ টাকা রিচার্জ করতে হবে। এর বেশি বা কম রিচার্জ এর ক্ষেত্রে এই অফার প্রযোজ্য নয়।

বিজয়ী গ্রাহককে ক্যাম্পেইন শেষে হ্যান্ডসেট প্রাপ্তির পদ্ধতি, স্থান এবং তারিখ জানিয়ে দেওয়া হবে।

গ্রাহককে শুধু আই’টপ-আপ এবং/অথবা স্ক্রাচ কার্ডে রিচার্জ করতে হবে।

ক্যাম্পেইন চলাকালীন সময় একজন গ্রাহক শুধু একবার হ্যান্ডসেট জিতে নিতে পারবেন।

এই অফার সীমিত সময়ের জন্য।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top