শিরোনাম

সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - জংশেন ও হুন্দাই মোটরসাইকেল এখন বিক্রয় ডট কম-এ | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - আইবিএম আবারও বাংলাদেশে অফিস খুলতে চায় | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - রোহিঙ্গাদের কাছে মোবাইল বিক্রি নিষিদ্ধ করেছে সরকার | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - ডাটা খরচ কমাতে আসছে টুইটারের নতুন সংস্করণ | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - লন্ডনে লাইসেন্স বাঁচানোর চেষ্টায় উবার | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - ড্রোন যখন কৃষকের বন্ধু | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - আইফোন ৮ এর ভেতরে যা দেখা গেল | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - ডি-লিংক এর স্পেশাল অফার | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - রংতা ব্র্যান্ডের নতুন পিওএস প্রিন্টার | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - নারীর নিরাপত্তা ও শরনার্থীদের শিক্ষা বিষয়ক ধারণা যাচ্ছে ওসলোর টেলিনর ইয়ুথ ফোরামে |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / মোবাইল ফোন / গ্রে রং এর ফ্ল্যাগশীপ মডেল পি৯ এনেছে হুয়াওয়ে
গ্রে রং এর ফ্ল্যাগশীপ মডেল পি৯ এনেছে হুয়াওয়ে

গ্রে রং এর ফ্ল্যাগশীপ মডেল পি৯ এনেছে হুয়াওয়ে

handset

বাংলাদেশের বাজারে নতুন গ্রে রং-এর ফ্ল্যাগশীপ মডেল পি৯ এনেছে বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি ও স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে। উন্মোচণের পর থেকে দেশের বাজারে ব্যাপক সাড়া পায় অত্যাধুনিক লাইকার ডুয়েল লেন্স ক্যামেরার হ্যান্ডসেট পি৯। বাংলাদেশসহ বিশ্বব্যাপি ক্রেতাদের উল্লেখযোগ্য সাড়া পাওয়ায় হুয়াওয়ে সম্প্রতি নতুন গ্রে রং-এ পি৯ উন্মুক্ত করেছে। উল্লেখ্য, সারা বিশ্বে এখন পর্যন্ত নয় মিলিয়ন পি৯ ও পি৯ প্লাস বিক্রি করেছে হুয়াওয়ে।

বর্তমানে পি৯ ক্রয়ের ক্ষেত্রে একটি উন্নতমানের ট্রাইপড বিনামূল্যে উপহার হিসেবে দিচ্ছে হুয়াওয়ে। এছাড়া দেশব্যাপি ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে হুয়াওয়ে যার মাধ্যমে ক্রেতারা বিনামূল্যে পি৯ জেতার পাশাপাশি সুপারস্টার নুসরাত ফারিয়ার সঙ্গে দেখা করার সুযোগ।

এ প্রসঙ্গে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিঃ-এর ডিভাইস বিজনেসের ডিরেক্টর ইংমার ওয়্যাং বলেন, “অসামান্য সাফল্য ও গ্রাহকদের ব্যাপক চাহিদার পরিপ্রেক্ষিতে আমরা নতুন গ্রে রং-এ পি৯ হ্যান্ডসেটটি বাজারে এনেছি।

লাইকা এবং হুয়াওয়ের এক হয়ে কাজ করে স্মার্টফোন ফটোগ্রাফিকে নিয়ে গিয়েছে নতুন উচ্চতায় এবং আমরা নিশ্চিৎ যে নতুন রং-এর পি৯ হুয়াওয়ের জন্য একইভাবে সফলতা বয়ে আনবে।

বাংলাদেশের স্মার্টফোন বাজারের প্রতি আমাদের অঙ্গীকার বজায় রাখা এবং গুরুত্ব দেয়ার ব্যাপারে এটি আমাদের আমাদের ধারাবাহিক পদক্ষেপ।”

পারফরম্যান্স নিশ্চিত করতে প্রিমিয়াম ডিভাইস পি৯-এ ব্যবহার করা হয়েছে নতুন ক্রিন ৯৫৫ মডেলের ২.৫ গিগাহার্টজের ৬৪ বিটের অক্টা-কোর প্রসেসর। আরো আছে ৫.২ ইঞ্চির ডিসপ্লের স্টেট-অব-দ্যা আর্ট ডিজাইন, নতুন প্রযুক্তির বিল্ট-ইন ডুয়েল সিম ডুয়েল ষ্ট্যান্ডবাই কানেক্টিভিটি প্রযুক্তি, সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিৎ করতে বিশ্বমানের বায়োম্যাট্রিক ফিঙ্গারপ্রিন্ট রিকোগনিশন প্রযুক্তি আছে পি৯-এ। স্মার্টফোনটিতে আছে তিন জিবি র‌্যাম ও ৩২ জিবি রম।

বিখ্যাত লাইকা ক্যামেরা যুক্ত করার মাধ্যমে মোবাইল ফটোগ্রাফির নতুন দ্বার উন্মোচণ করল হুয়াওয়ে। হুয়াওয়ে পি৯ বিশ্বের প্রথম স্মার্টফোন যেখানে বিশ্বের জনপ্রিয় লাইকা ক্যামেরা এজি’র প্রযুক্তিগত সহায়তায় ডুয়েল লেন্স ক্যামেরা যুক্ত করা হয়েছে। স্মার্টফোনটির ক্যামেরায় উন্নত ভিভিড কালার এবং চমৎকার মনোক্রম প্রযুক্তির সন্নিবেশ ঘটানো হয়েছে লাইকার দক্ষ কারিগরি সহযোগিতায় যা মোবাইল ফটোগ্রাফিকে অন্যরকম উচ্চতায় নিয়ে গেছে। দাম ৪৭,৯৯০ টাকা।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top