শিরোনাম

বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - গাড়ি চালাতে এবার থেকে আর কোনও চাবির প্রয়োজন নেই! | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - বিজয়ী কাস্টমারদের হাতে তুলে দেওয়া হয়েছে সিম্ফনি ঈদ অফার | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - বিশ্বব্যাপী সাইবার হামলায় ৬ মাসেই ক্ষতি ৪০০ কোটি ডলার | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - এইচটিসি স্মার্টফোন ব্যবসা কিনতে গুগলকে গুনতে হবে ১১০ কোটি ডলার | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - টাকা না পেলে টেলিটক মারা যাবে : ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ইউনিক বিজনেস সিস্টেমস লিমিটেড পরিদর্শনে হিটাচি এক্সক্লুসিভ টিম | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী’র ‘অ্যাসোসিও ডিজিটাল গভর্নমেন্ট অ্যাওয়ার্ড’ গ্রহণ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে এয়ারটেল’র ‘ইয়োলো ফেস্ট’ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - প্রতিষ্ঠানের নিরাপত্তায় নতুন দেশি অ্যাপ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ড্যাফোডিলে ‘সমন্বিত শিক্ষণ পদ্ধতিতে গুগল ক্লাসরুমের ব্যবহার’ শীর্ষক লেকচার সেমিনার অনুষ্ঠিত |
প্রথম পাতা / স্থানীয় খবর / ‘গ্লোবাল ব্র্যান্ড সাইবার গেমস’ গেমিং প্রতিযোগীতা অনুষ্ঠিত
‘গ্লোবাল ব্র্যান্ড সাইবার গেমস’ গেমিং প্রতিযোগীতা অনুষ্ঠিত

‘গ্লোবাল ব্র্যান্ড সাইবার গেমস’ গেমিং প্রতিযোগীতা অনুষ্ঠিত

গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের আয়োজনে টাঙ্গাইলের ‘মির্জাপুর ক্যাডেট কলেজ’ এবং আইডিবি ভবন সদ্য আয়োজিত ‘সিটি আইটি ফেয়ার ২০১৬’ এ অনুষ্ঠিত হয়ে গেল ‘গ্লোবাল ব্র্যান্ড সাইবার গেমস ২০১৬’ শীর্ষক গেমিং প্রতিযোগিতা।

Global-Brand-Cyber-Games-corporateগত ১৪ জানুয়ারি থেকে ৩ দিন ব্যাপি মির্জাপুর ক্যাডেট কলেজে ‘ফিফা ১৫’ এবং ১৮ জানুয়ারি থেকে ৭ দিন ব্যাপি আইডিবি ভবনে ‘ফিফা ১৬’, ‘ডটা ২’, ‘কল অফ ডিউটি’, ‘এনএফএস মোস্ট ওয়ান্টেড’ প্রভৃতি গেম খেলায় আসুস ব্র্যান্ডের গেমিং পিসিগুলোতে প্রতিযোগীরা একে অপরের সাথে প্রতিযোগীতায় অংশগ্রহণ করে।

‘ফিফা ১৬’ গেম খেলায় অংশগ্রহণ করে ৩৫ জন প্রতিযোগী এবং এর প্রথম পুরষ্কার হিসেবে ছিল ৮ হাজার টাকা, দ্বিতীয় পুরষ্কার ৪হাজার টাকা , তৃতীয় পুরষ্কার ২ হাজার টাকা।

‘ডটা ২’ গেম খেলায় অংশগ্রহণ করে ৮ টি প্রতিযোগী গ্রুপ যেখানে প্রতি গ্রুপে ছিল ৫ জন করে সদস্য এবং এর প্রথম পুরষ্কার হিসেবে ছিল ১০ হাজার টাকা, দ্বিতীয় পুরষ্কার ৭ হাজার টাকা ।

‘কল অফ ডিউটি’ গেম খেলায় অংশগ্রহণ করে ১২ টি প্রতিযোগী গ্রুপ যেখানে প্রতি গ্রুপে ছিল ৫ জন করে সদস্য । এর প্রথম পুরষ্কার হিসেবে ছিল ১৫ হাজার টাকা এবং দ্বিতীয় পুরষ্কার ১০ হাজার টাকা।

প্রতিযোগীতাটি ছিল সবার জন্য উন্মুক্ত এবং গ্লোবাল ব্র্যান্ড কর্তৃপক্ষ গেমারদের কাছ থেকে আশানুরূপ সাড়া পেয়েছেন বলে জানান। ভবিষ্যতেও এ ধরণের গেমিং প্রতিযোগিতার আয়োজন করা হবে বলে আশা ব্যাক্ত করেন গ্লোবাল ব্র্যান্ড কর্তৃপক্ষ।

আরও পড়ুন:

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top