শিরোনাম

সোমবার, জানুয়ারী 16, 2017 - নতুন নম্বর সিরিজ ০১৩ পাচ্ছে না জিপি | সোমবার, জানুয়ারী 16, 2017 - সিওরক্যাশের মাধ্যমে টাকা লেনদেন করতে পারবে পেইজা গ্রাহকেরা | সোমবার, জানুয়ারী 16, 2017 - সব শিক্ষাপ্রতিষ্ঠানে ফ্রি ওয়াই-ফাই দেওয়া হবে : পলক | সোমবার, জানুয়ারী 16, 2017 - ডিজিটাল শিক্ষা বিস্তারে কাজ করবে টেন মিনিট স্কুল | সোমবার, জানুয়ারী 16, 2017 - ডিজিটাল এন্টারপ্রেনারশিপ ইকোসিস্টেম সম্পর্কিত কর্মশালা অনুষ্ঠিত | বুধবার, জানুয়ারী 11, 2017 - আফতাব-উল-ইসলাম বাংলাদেশ ব্যাংকের নতুন পরিচালক | বুধবার, জানুয়ারী 11, 2017 - কিশোর-কিশোরীদের মেধা বিকাশে আসছে কানেক্ট ডটবাংলা | বুধবার, জানুয়ারী 11, 2017 - ডয়েচে ভেলের বিজ্ঞান ও প্রযুক্তিভিত্তিক অনুষ্ঠান আরটিভিতে | বুধবার, জানুয়ারী 11, 2017 - ‘র‍্যাংকসটেলের ইন্টারনেটের জন্য চ্যালেঞ্জের মুখে পড়বে বিটিসিএল’ | বুধবার, জানুয়ারী 11, 2017 - এবার ভিডিওতে বিজ্ঞাপন আনছে ফেসবুক |
প্রথম পাতা / ইভেন্ট / ২য় দিনে আশানুরূপ দর্শক উপস্থিতি স্মার্টফোন ও ট্যাব মেলায়
২য় দিনে আশানুরূপ দর্শক উপস্থিতি স্মার্টফোন ও ট্যাব মেলায়

২য় দিনে আশানুরূপ দর্শক উপস্থিতি স্মার্টফোন ও ট্যাব মেলায়

দর্শক উপস্থিতি, কেনাবেচা, ছাড় ও উপহারের ছড়াছড়িতে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চলছে ‘গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৬’। আজ চলছে মেলার ২য় দিন।

Grameenphone-Smartphone-&-Tab-Expo-2nd-day-corporateদেশের ব্যবহারকারীদের আধুনিক স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার পরখ করে দেখার ও কেনার সুযোগ করে দিতে বৃহস্পতিবার থেকে চলছে তিন দিনের এই স্মার্টফোন ও ট্যাব মেলা। চলবে শনিবার পর্যন্ত। এক্সপো মেকারের আয়োজনে পঞ্চমবারের মতো রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এই মেলা অনুষ্ঠিত হচ্ছে।

ছুটির দিন হওয়ায় অনেকেই পরিবারসহ মেলায় এসেছেন। অনেক শিশু দর্শনার্থীদেরও দেখা গেছে। শীতের প্রকোপ দমাতে পারেনি দর্শনার্থীদের। সকাল ১০ টায় মেলা শুরু হওয়া মাত্রই দীর্ঘ লাইন প্রবেশ করতে দেখা যায় তাদের।

স্মার্টফোন অ্যান্ড ট্যাব মেলায় কিস্তিতে আইফোন ৬এস ও ৬এস প্লাস দিচ্ছে মেলার টাইটেল স্পন্সর গ্রামীণফোন। তাদের স্টার গ্রাহকদের মাসিক ২ হাজার ৫৬৩ টাকা এবং সাধারণ গ্রাহকদের ৫ হাজার ১২৫ টাকা কিস্তিতে আইফোন কেনার সুযোগ দিচ্ছে। বিশেষ এই অফারে গ্রাহকরা অ্যাপলের এক বছর মেয়াদি ওয়ারেন্টি এবং হেভি ডিউটি ননস্টপ ইন্টারনেট প্যাকেজে ৫০ শতাংশ ছাড় পাচ্ছেন।

৩০ দিন মেয়াদি এই প্যাকেজ পরবর্তী দুই মাসে মোট ৮ বার কেনা যাবে। সাথে রয়েছে বিনামূল্যে ০১৭১১ সিরিজের একটি মোবাইল সংযোগ। আরও অফারে গ্রাহকরা ১৫ দিন মেয়াদি ১ জিবি ডাটা পাবেন ১৫০ টাকায় এবং ৭ দিন মেয়াদি ৩০০ মেগাবাইট পাবেন ৪৫ টাকায়। এছাড়াও মেলায় ইনটেক্স এর আইরিস্ট স্মার্টওয়াচ উম্মোচন করেছে গ্রামীণফোন। ১০ জানুয়ারি থেকে এটি বিক্রি শুরু হবে। গ্রামীণফোনের ওয়াওবক্স ব্যবহারকারীরা তাদের ফোনের অ্যাপটি দেখিয়ে বিনামূল্যে মেলায় প্রবেশ করতে পারবেন।

মেলা উপলক্ষে স্যামসাং এবার দিচ্ছে স্বপ্নপূরণ অফার। স্যামসাংয়ের একটি স্মার্টফোন কিনে বনে যেতে পারেন গাড়ির মালিক, পেতে পারেন এলইডি টেলিভিশন। শুধু তাই নয়, থাকছে নগদ ৫শ থেকে ২৫ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড়। আরও রয়েছে প্রতিটি হ্যান্ডসেটের ওপর রয়েছে আকর্ষণীয় উপহার।

আন্তর্জাতিক বাজারে আলোড়ন তোলা আসুসের জেনফোন ডিলাক্স মডেলের হ্যান্ডসেটটি স্মার্টফোন ও ট্যাব মেলায়ও ক্রেতা-দর্শনার্থীদের নজর কেড়েছে। চার জিবি র‌্যাম, ১২৮ জিবি মেমোরিসহ ৫ দশমিক ৫ ইঞ্চি এইচডি ডিসপ্লের এর স্মার্টফোনটি এনেছে আসুসের বাংলাদেশের ডিস্ট্রিবিউটর গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।

নতুন মডেলের এ স্মার্টফোনটি নিয়ে দর্শনার্থীদের আগ্রহের যেন শেষ নেই। অনেকেই পণ্যটি স¤পর্কে বিস্তারিত তথ্য জেনে নিচ্ছেন, অনেকেই বুকিং দিয়ে যাচ্ছেন অথবা কেউ কেউ মোবাইল ফোনটি কিনে বাড়ি ফিরছেন। জেনফোন ডিলাক্স মোবাইলটির দাম পড়ছে ৪০ হাজার টাকা। এরসঙ্গে পাওয়া যাচ্ছে এক বছরের অফিসিয়াল সার্ভিস ওয়ারেন্টি।

স্মার্টফোন মেলার শুরুতেই ভিড় জমেছে গ্যাজেট গ্যাং সেভেনের মিনি প্যাভিলিয়নে। ক্রেতা দর্শনার্থীর নজর ‘বেসম্ভব’ অফারের জিওমি রেডমি নোট টু স্মার্টফোনে। মেলা উপলক্ষ্যে রেগুলার দাম ১৭ হাজার ৭০০ টাকা হলেও মেলায় মূলছাড় দিয়েছে চার হাজার টাকা। মাত্র এক হাজার টাকায় বুকিং দিতে পারছেন দুই জিবি র‌্যাম ও ১৬ জিবি রমের এই হ্যান্ডসেটটি। যা ৬৪ জিবি পর্যন্ত বাড়ানো সম্ভব। পিছনে ১৩ মেগা পিক্সেল আর সামনে ৬ মেগাপিক্সেলের ক্যামেরার সাথে আছে ৬.৬ ইঞ্চির এইচডি ডিসপ্লে। এবারের মেলায় জিওমি রেডমি টু চার হাজার টাকা কমে সাত হাজার ৭০০ টাকায় দিচ্ছে। আর তাদের আনা জি৭ মডেলের ট্যাবলেট ক¤িপউটারে ছাড় দিয়েছে দুই হাজার টাকা। সেটি এখন পাওয়া যাচ্ছে ৫ হাজার ৭০০ টাকায়।

মেলায় লেনোভো ট্যাব কিনলেই মিলছে আকর্ষণীয় টি শার্ট ও তিন থেকে সাত হাজার টাকা পর্যন্ত মূল্য ছাড়। ¯েøাগান দিয়ে এসব ছাড়ের কথা দর্শনার্থীদেরকে জানানো হচ্ছে। আট মডেলের ট্যাবের প্রদর্শনী রয়েছে স্টলটিতে।

এই শীতে স্মার্টফোন ও ট্যাবের মেলায় অফার দিয়ে দর্শনার্থী ও ক্রেতাদের গরমের অনুভূতি দিচ্ছে ওকাপিয়া মোবাইল। বেশ কয়েকটি হ্যান্ডসেটে মূল্যছাড় ও ক্যাশব্যাক অফার দিয়েছে দেশীয় এই মোবাইল ব্র্যান্ড। সর্বোচ্চ দুই হাজার ২০০ টাকা মূল্যছাড় আর ৫০০ থেকে পাঁচ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক দিচ্ছে তারা। ওকাপিয়া মোবাইলের মার্চেন্টাইজ প্ল্যানার ও ডেপুটি ম্যানেজার তারিক হাসান বলেন, দেশের ব্র্যান্ড হিসেবে আমরা সবার কাছে পৌঁছাতে চাই। তাই ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখে মেলায় এমন অফার দিচ্ছি। এতে ক্রেতা সমাগমও ভালো হচ্ছে।

এক্সপো মেকারের আয়োজনে স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে দেশে এটা পঞ্চম প্রদর্শনী। মেলার টাইটেল স্পন্সর হিসেবে দেশের শীর্ষ মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন এবং কো-স্পন্সর হিসেবে রয়েছে এলিট, হুয়াওয়ে, স্যামসাং ও সিম্ফনি।

আরও পড়ুন:

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top