শিরোনাম

মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ডিজিটাল পেমেন্ট সার্ভিস ইউপের যাত্রা শুরু | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - হুয়াওয়ে মেট ১০ এ যা আছে | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - শাওমির নতুন ফোন রেডমি ৫এ | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - ফাঁস হয়ে গেল নোকিয়া ৯ এর গোপন সমস্ত তথ্য | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - হ্যাকারদের লক্ষ্য বাংলাদেশসহ অন্যান্য এশিয়ার দেশগুলোর ব্যাংকগুলো | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - এডিএন ইডু সার্ভিসেস এর উদ্দেগে এজাইল বিষয়ক কর্মশলা অনুষ্ঠিত | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - প্রথম ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডসে গ্রামীণফোনের ব্যাপক সাফল্য | সোমবার, অক্টোবর 16, 2017 - গুগলের এই এয়ারপড হেডফোন যখন ট্রান্সলেটর | সোমবার, অক্টোবর 16, 2017 - কম্পিউটার গেমের আসক্তিতে হতে পারে ভয়াবহ পরিণতি | সোমবার, অক্টোবর 16, 2017 - ওটিসি ড্রাগ বিষয়ে সচেতনতা জরুরি |
প্রথম পাতা / স্থানীয় খবর / চালু হলো টেলিটকের ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘টেলিফ্লিক্স’
চালু হলো টেলিটকের ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘টেলিফ্লিক্স’

চালু হলো টেলিটকের ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘টেলিফ্লিক্স’

tel-netদেশের একমাত্র সরকারি মোবাইল ফোন অপারেটর টেলিটক তাদের গ্রাহকদের জন্য ‘টেলিফ্লিক্স’ নামে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চালু করেছে।

বৃহস্পতিবার সকালে গুলশান-২ নম্বরের সিক্স সিজন হোটেলে মিডিয়া অঙ্গনের বিভিন্ন ব্যক্তিত্ব, টেলিটক ও ইবিসল্যিউশন’স লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে এই সেবাটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে জানানো হয় ‘টেলিফ্লিক্স’ মূলত একটি ভিডিও স্ট্রিমিং সার্ভিস; যেখান থেকে টেলিটক ব্যবহারকারীরা স্ট্রিম করে দেখতে পারবেন তাদের পছন্দের সব বাংলা চলচ্চিত্র, টেলিফিল্ম, গান, মিউজিক ভিডিও, নাটক, ধারাবাহিক, স্বাস্থ্য ও বিনোদনের বিশাল এক সম্ভার। ভোক্তারা তাদের মোবাইল ফোনের মাধ্যমে ‘টেলিফ্লিক্স’এ সাবস্ক্রাইব করে, অথবা ‘টেলিফ্লিক্স’ অ্যাপ ডাউনলোড করে, দেশের যেকোনো জায়গা থেকে, যে কোনো মুহূর্তে অনায়াসে দেখতে পারবেন তাদের পছন্দের সব অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে টেলিটকের ব্যবস্থাপনা পরিচালক গিয়াস উদ্দিন আহমেদ বলেন, ‘বিজয়ের ৪৫ বছরকে সামনে রেখে টেলিটক বাংলাদেশ লিমিটেড টেলিটক গ্রাহকদের জন্য এক নতুন চমক নিয়ে হাজির হতে চলেছে। যুগের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশ এখন অনেক এগিয়েছে। প্রয়োজনীয় অনেককিছু এখন মোবাইল, ইন্টারনেট কেন্দ্রিক। মানুষ এখন টেকনোলজি নির্ভর। বিনোদনের জায়গাটাও কেড়ে নিয়েছে মোবাইল ফোন। আর এই সব কিছুকে মাথায় রেখেই টেলিটক তার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম। যেখানে শুধুমাত্র টেলিটক গ্রাহকরা উপভোগ করতে পারবে আমাদের নিজ দেশের সব ধরনের গান, মিউজিক ভিডিও, টেলিফিল্ম, নাটক, জনপ্রিয় সিনেমা, খেলাধুলা ভিত্তিক অনুষ্ঠান, টকশো ইত্যাদি বিনোদনমূলক নানান অনুষ্ঠান।’

এ সময় টেলিটকের জি.এম. মার্কেটিং ও ভ্যাস মো. হাবিবুর রহমান বলেন, ‘আমাদের ব্যস্তময় জীবনে ইচ্ছা থাকলেও নানা কারণে হয়তো আমরা টেলিভিশনে অতটা সময় ব্যয় করতে পারছি না। তবে টেলিটক বাংলাদেশ সব সময় দেশ ও দেশীয় সংস্কৃতিকে বাঁচিয়ে রাখায় প্রতিজ্ঞাবদ্ধ। আর সেই ভাবনায় আমাদের এই সংযোজন ‘টেলিফ্লিক্স’।’

ইবি সল্যিউশন’স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রাফিউর রহমান খান ইয়সুফজাই বলেন, ‘আমরা আধুনিক প্রযুক্তির মাধ্যমে বাংলা সংস্কৃতি ও সাহিত্যকর্মকে বিশ্বব্যাপী পৌঁছে দেয়ার স্বপ্ন দেখি। সেই লক্ষ্যে ২০০৪ সাল থেকে আমাদের পথচলা। এই ধারাবাহিকতায় আজ আত্মপ্রকাশ হলো ‘টেলিফ্লিক্স’। আমরা বিশ্বাস করি, একটি অত্যাধুনিক সার্ভিস এবং সুবিশাল বাংলা সংস্কৃতির ভান্ডারের সংমিশ্রণে গ্রাহকদের বিনোদনের প্রত্যাশা পূরণ করতে আমরা সক্ষম হব।’ টেলিটকের গ্রাহকগণ www.teleflix.com.bd ব্রাউজ করে অথবা Google Play Store থেকে Teleflix App ডাউনলোড করে সার্ভিসটি ব্যবহার করতে পারবেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সঙ্গীত শিল্পী সৈয়দ আবদুল হাদী, কুমার বিশ্বজিৎ, সামিনা চৌধুরী, তপন চৌধুরী, সুমন কল্যাণ, এমআইবির সভাপতি আরিফুর রহমান, সাধারণ সম্পাদক শেখ সাহেদ আলী পাপ্পুসহ অন্যান্য সদস্যবৃন্দ।

আলোচনা অনুষ্ঠান এবং মধ্যাহ্নভোজের মধ্য দিয়ে জমকালো এই অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top