শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - বাংলাদেশেই তৈরি হবে সকল ডিজিটাল ডিভাইস : মোস্তাফা জব্বার | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - যে কারণে অনলাইন অ্যাকাউন্টে কঠিন পাসওয়ার্ড দিবেন | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - ফিশিং জালিয়াতির শিকার হচ্ছেন জিমেইল ব্যবহারকারীরা | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - দেশের বাজারে লেনোভোর এইচডি ডিসপ্লের ল্যাপটপ | বুধবার, জানুয়ারী 18, 2017 - হিটাচি প্রজেক্টরে ম্যাজিক অফার | বুধবার, জানুয়ারী 18, 2017 - বাংলাদেশে ডি-লিংক কাস্টমার কেয়ার সেন্টারের অংশীদার কম্পিউটার সোর্স | বুধবার, জানুয়ারী 18, 2017 - অপ্পোর নতুন ২ স্মার্টফোনে গ্রামীণফোনের ফ্রি ইন্টারনেট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ওয়েস্টার্ন ডিজিটাল এর পার্টনার মিট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ইউটিউবের মাধ্যমে ছড়িয়ে পড়ছে পর্নগ্রাফি ভিডিও | বুধবার, জানুয়ারী 18, 2017 - আসছে স্বল্প মূল্যের অ্যান্ড্রয়েড ওয়ান ফোন |
প্রথম পাতা / স্থানীয় খবর / জঙ্গিবাদ বিরোধী সমাবেশে যোগ দিতে পলকের আহবান
জঙ্গিবাদ বিরোধী সমাবেশে যোগ দিতে পলকের আহবান

জঙ্গিবাদ বিরোধী সমাবেশে যোগ দিতে পলকের আহবান

Palak

আজ সোমবার বিকেল ৩টায় জঙ্গিবাদ বিরোধী সমাবেশে সকল তরুণকে অংশগ্রহণ করতে আহবান জানিয়েছেন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। গুলশানের হলি আর্টিজান বেকারি রেস্তোরাঁয় হামলা ও কিশোরগঞ্জের শোলাকিয়ায় জঙ্গি হামলার বিরুদ্ধে দেশবাসীকে সোচ্চার হওয়ার জন্য ১৪ দলের ডাকে ওই সমাবেশ অনুষ্ঠিত হবে। এ উপলক্ষ্যে ‘জঙ্গিবাদ বিরোধী সমাবেশ’ নামে একটি ফেসবুক ইভেন্টও খোলা হয়েছে।

এ উপলক্ষে পলক তাঁর ফেসবুকে পেজে লিখেছেন, ‘বাংলার স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় যতবারই আঘাত এসেছে ততবারই বাঙ্গালী তরুণরা প্রতিঘাতে ও প্রতিউত্তরে জবাব দিয়েছে। ৫২-তে মায়ের ভাষায় কথা বলার অধিকার আদায়ে ও ৭১-এ স্বাধীনতা ও সার্বভৌমত্ব অর্জনের মাধ্যমে একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের উদাত্ত আহবানে সাড়া দিয়ে বুকের তাজা রক্ত ঢেলে দিয়েছিল আমাদের তরুণ প্রজন্মই। ৯১,২০০৮ ও ২০১৪ সালে জাতির পিতার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে গণতন্ত্র ফিরিয়ে আনা এবং সমুন্নত রাখার সংগ্রামে বরাবরই এগিয়ে এসেছে অকুতোভয় তরুণ প্রজন্ম। বাঙ্গালীর জীবনে অত্যন্ত অর্থবহ সকল ক্রান্তিকালে তরুণ প্রজন্ম কখনোই নিশ্চুপ ছিল না। ২০০১-০৬ সালে বিএনপি-জামাতের জঙ্গিবাদে মদদ দান থেকে শুরু করে ২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনের প্রাক্কালে স্বাধীনতা বিরোধী সমন্বিত শক্তির পেট্রোল সন্ত্রাসের বিরুদ্ধেও দাঁতভাঙ্গা জবাব দিয়েছিল এই দেশপ্রেমিক তরুণ জনগোষ্ঠীই।’

পলকের ভাষায়, ‘শান্তির ধর্ম ইসলামকে বিকৃতভাবে উপস্থাপন করে আজ তরুণ প্রজন্মের ক্ষুদ্র একটি অংশকে ব্যবহারের মাধ্যমে একটি গোষ্ঠী রক্তের হোলি খেলায় মেতেছে। তাদেরকে ব্রেনওয়াশ করে সেই গোষ্ঠী বাংলাদেশকে পেছনে ঠেলে দিতে চায়। লক্ষণীয়ভাবে সেই ব্রেনওয়াশের বিরুদ্ধেও আজ আমাদের তরুণ প্রজন্ম। কারণ, তরুণ প্রজন্ম বিশ্বাস করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাওয়া বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতেই হবে। তাই, জননেত্রী শেখ হাসিনার অগ্রযাত্রাকে মসৃণ ও প্রাণবন্ত রাখতে,আসুন আগামীকাল  দলে দলে আমাদের মহান মুক্তিযুদ্ধ হতে উৎসরিত অহংকারের প্রতীক “জাতীয় পতাকা” হাতে বিকাল ৩ টায় শহীদ মিনারে উপস্থিত হয়ে জঙ্গীবাদের বিরুদ্ধে প্রতিবাদ জানাই । সারাবিশ্বকে জানিয়ে দেই, “বাংলাদেশ জঙ্গীবাদের বিরুদ্ধে, বাংলার তরুণ সমাজ জঙ্গীবাদকে প্রতিহত করে এবং করবে। জাতীয় নিরাপত্তায় তারুণ্য এগিয়ে এসেছে; সংকট মোকাবেলায় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এবারও তরুণ সমাজ ঐক্যবদ্ধ।”

‘জঙ্গিবাদ বিরোধী সমাবেশ’ নামক ফেসবুক ইভেন্টে যোগ দেওয়া যাবে https://www.facebook.com/events/210857685976578/ এই ঠিকানায়।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top