শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - বাংলাদেশেই তৈরি হবে সকল ডিজিটাল ডিভাইস : মোস্তাফা জব্বার | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - যে কারণে অনলাইন অ্যাকাউন্টে কঠিন পাসওয়ার্ড দিবেন | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - ফিশিং জালিয়াতির শিকার হচ্ছেন জিমেইল ব্যবহারকারীরা | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - দেশের বাজারে লেনোভোর এইচডি ডিসপ্লের ল্যাপটপ | বুধবার, জানুয়ারী 18, 2017 - হিটাচি প্রজেক্টরে ম্যাজিক অফার | বুধবার, জানুয়ারী 18, 2017 - বাংলাদেশে ডি-লিংক কাস্টমার কেয়ার সেন্টারের অংশীদার কম্পিউটার সোর্স | বুধবার, জানুয়ারী 18, 2017 - অপ্পোর নতুন ২ স্মার্টফোনে গ্রামীণফোনের ফ্রি ইন্টারনেট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ওয়েস্টার্ন ডিজিটাল এর পার্টনার মিট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ইউটিউবের মাধ্যমে ছড়িয়ে পড়ছে পর্নগ্রাফি ভিডিও | বুধবার, জানুয়ারী 18, 2017 - আসছে স্বল্প মূল্যের অ্যান্ড্রয়েড ওয়ান ফোন |
প্রথম পাতা / অর্থনীতি / জাতীয় রফতানিতে স্বর্ণপদক পেল সার্ভিস ইঞ্জিন
জাতীয় রফতানিতে স্বর্ণপদক পেল সার্ভিস ইঞ্জিন

জাতীয় রফতানিতে স্বর্ণপদক পেল সার্ভিস ইঞ্জিন

service-engineকম্পিউটার সফটওয়্যার খাতে বিশেষ অবদান রাখার জন্য জাতীয় রফতানিতে স্বর্ণপদক লাভ করেছেন সার্ভিস ইঞ্জিনের চেয়ারম্যান মহিউদ্দিন মোনেম। রবিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওসমানী স্মৃতি মিলনায়তনে পুরস্কার প্রাপ্তদের হাতে ট্রফি ও সার্টিফিকেট তুলে দেন।
বাংলাদেশ সরকার ১১১টি প্রতিষ্ঠানকে বিগত ২০১১-১২ ও ২০১২-১৩ অর্থবছরের রফতানিতে বিশেষ অবদান রাখার জন্য “জাতীয় রফতানি ট্রফি” প্রদান করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুরস্কার প্রাপ্তদের হাতে ট্রফি ও সার্টিফিকেট তুলে দেন। এক্সপোর্ট প্রমোশোন ব্যুরো (ইপিবি) বিগত ২০১২-১৩ এর অর্থবছরের জন্য ৬০টি এবং ২০১১-১২ এর জন্য ৫১ টি প্রতিষ্ঠানকে পুরস্কার প্রদান করে। স্বর্ণ, রৌপ্য এবং ব্রোঞ্জ এই তিনটি ক্যাটাগরিতে রপ্তানি ট্রফি দেয়া হয়। বিভিন্ন খাতের গুরুত্বপূর্ণ রফতানিতে অবদানকারী প্রতিষ্ঠান এই অনুষ্ঠানে অংশগ্রহণ করে।
কম্পিউটার সফটওয়্যার খাতে জাতীয় রফতানিতে স্বর্ণপদক প্রাপ্ত সার্ভিস ইঞ্জিন এর চেয়ারম্যান ও সহ প্রতিষ্ঠাতা এ. এস. এম. মহিউদ্দিন মোনেম গত তিনি গত তিন বছর ধরে ধারাবাহিকভাবে কমার্শিয়াল ইম্পরট্যান্ট পারসন (সিআইপি) এর উপাধি ধরে রেখেছেন। তিনি বাংলাদেশ চেক রিপাবলিক এর সম্মানসূচক দূত এবং বাংলাদেশ সরকারের উপদেষ্টা পরিষদের একজন গুরুত্বপূর্ণ সদস্য। তিনি আব্দুল মোনেম গ্রুপ এর উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং ঢাকা চেম্বার অফ কমার্স (ডিসিসিআই) এর নির্বাচিত পরিচালক। তিনি বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ সফটওয়্যার ইনফরমেশন সার্ভিস (বেসিস) এরও একজন সদস্য।
দেশের শীর্ষস্থানীয় বিজনেস প্রসেস আউটসোর্সিং কোম্পানি সার্ভিস ইঞ্জিনের দেশের বাইরেও বিভিন্ন স্থানে সেবাকেন্দ্র রয়েছে। তারা বিভিন্ন দেশে ব্যাংক অফিস প্রসেসিং, ডিজিটাল এডভারটাইসিং অপারেশন, ওয়েব এবং সফটওয়্যার ডেভেলপমেন্ট, ডেটা এগ্রিগেশন, কোয়ালিটি এস্যুরেন্স এবং ডিজিটাল পাবলিশিং টেস্ট, ফিনান্সিয়াল রিস্ক এবং কমপ্লায়েন্স সেক্টরে সেবা প্রদান করে থাকে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top