শিরোনাম

বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - গ্রামীণফোনের সিএফও হলেন কার্ল এরিক ব্রোতেন | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - বন্যা-দুর্গত এলাকার গ্রাহকদের ২০মিনিট ফ্রি টক-টাইম ও ২০এমবি ডাটা দিচ্ছে রবি | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - এটিএমের গোপন নম্বর চোরেরা যেসব উপায়ে হাতিয়ে নিতে পারে | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - শাওমির স্মার্টফোন পেতে পারেন মাত্র ১ টাকায়! | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - ওয়ালটনের ২০ এমপি ফ্রন্ট ক্যামেরার নতুন স্মার্টফোন | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - প্রযুক্তি পণ্যকে জনপ্রিয় করতে কাজ করবে ক্যানন | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - কেন কলরেট বৃদ্ধি করতে চায় বিটিআরসি? | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - নিজেকে আরও স্মার্ট বানাতে চান? চুপিসারে জেনে নিন এই টিপসগুলো | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - সস্তার হাইটেক স্মার্টফোন | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - জেনে নিন আপনার পাসওয়ার্ড হ্যাক হয়েছে কি না? |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / জার্মানিতে কার্যক্রম শুরু করতে যাচ্ছে ওয়েবহক্স আইটি
জার্মানিতে কার্যক্রম শুরু করতে যাচ্ছে ওয়েবহক্স আইটি

জার্মানিতে কার্যক্রম শুরু করতে যাচ্ছে ওয়েবহক্স আইটি

webhawks-it-corporateশীঘ্রই ইউরোপের মার্কেটে যাত্রা শুরু করতে যাচ্ছে তথ্য প্রযুক্তি বিষয়ক প্রতিষ্ঠান ওয়েবহক্স আইটি, এ উপলক্ষে ০২ নভেম্বর, বুধবার এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয় প্রতিষ্ঠানটির বাংলাদেশ অফিসে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়েবহক্স আইটির প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহি কর্মকর্তা উপল মোহাম্মেদ এবং ডিরেক্টর প্রদীপ দাশ, ওয়েবহক্স আইটি জার্মানি শাখার রিপ্রেজেন্টেটিভ ডিরেক্টর রুডিগার পলস্টার এবং উপদেষ্টা পরিষদের সিনিয়র মেম্বার মারকো কোডারসহ প্রতিষ্ঠানটির অন্যন্য কর্মকর্তাবৃন্দ।

সংবাদ সম্মেলনে ওয়েবহক্স আইটি তাঁদের সাম্প্রতিক চালু হওয়া জার্মানি আঞ্চলিক সেলস অফিসের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন। এটি ইউরোপে প্রতিষ্ঠানটির প্রথম অফিস।  পরবর্তী কার্যক্রম হিসেবে ২০১৭ সালের মধ্যে সুইজারল্যান্ড, অস্ট্রিয়া, স্পেইন এবং নেদারল্যান্ডে  সেলস অফিস চালু করবে ওয়েভহক্স আইটি। ইতোমধ্যে মধ্যে তারা জাপান, যুক্তরাষ্ট্রসহ বেশ কয়েকটি দেশে তাদের “টিমসোর্সিং আইটি সার্ভিস মডেল” সফলভাবে চালু করেছেন।

যুবসমাজকে সমৃক্তকরণের মাধ্যমে আইটি সেক্টরে অভূতপূর্ব পরিবর্তন আনা সম্ভব বলে সাংবাদিকদের বলেন ওয়েবহক্স আইটির প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহি কর্মকর্তা উপল মোহাম্মেদ, পাশাপাশি তিনি আইটি সেক্টরে অবদানের মাধ্যমে দেশের অর্থনৈতিক উন্নয়নের অংশীদার হতে তরুণ প্রজন্মকে আহ্বান জানান।

তিনি আরও বলেন, খুব তাড়াতাড়ি থাইল্যান্ড, মালয়শিয়া, লাওস, ফিলিফাইন এ ওয়েবহক্স তাদের নিবন্ধিত ফ্যাসিলিটি সেন্টার চালু করতে যাচ্ছে, এছাড়া ইউরোপিয়ান মার্কেটে ওয়েবহক্স এর বানিজ্য সম্প্রসারনে সহযোগিতার জন্যে রুডিগার পলস্টার এবং মারকো কোডার কে ধন্যবাদ জানান।

ওয়েবহক্স আইটি ইউরোপের মার্কেটেও সফলতার সাথে তার কার্যক্রম পরিচালনা করবে বলে আশাবাদ ব্যক্ত করেন জার্মানি শাখার রিপ্রেজেন্টেটিভ ডিরেক্টর রুডিগার পলস্টার এবং উপদেষ্টা পরিষদের সিনিয়র মেম্বার মারকো কোডার, এবং এক্ষেত্রে তারা সর্বাত্মক সহায়তার আশ্বাস দেন।

উল্লেখ্য যে, ওয়েবহক্স আইটি তার সমস্ত কার্যক্রম বাংলাদেশ থেকে পরিচালনা করে এবং বিশ্বব্যাপী ভোক্তাদের কাছে সরবরাহ করে থাকে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top