শিরোনাম

বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - গুগল ফটোসে যে ভাবে ব্যক্তিগত ছবি ও ভিডিও লুকাবেন | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - মধ্যবিত্তের কথা ভেবে সস্তায় মাইক্রোম্যাক্সের নতুন ফোন | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - নতুন ফিচারের ক্যামেরা নিয়ে উন্মুক্ত হলো নোকিয়া ৭ | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - পেপালের ‘জুম’ উদ্বোধন করলেন সজীব ওয়াজেদ জয় | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - ম্যাক্সেল এর বিভিন্ন পণ্য নিয়ে আইসিটি এক্সপোতে মেট্রো কভারেজ | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - সিঙ্গাপুরের মাস্টারকার্ড গ্লোবাল রিস্ক লিডারশিপ কনফারেন্স অনুষ্ঠিত | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - শুরু হলো এমসিসিআই অগ্রগামী ২০১৭ | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - বিএমই দিচ্ছে আইসিটি এক্সপো উপলক্ষে তোশিবা পণ্যে বিশেষ অফার! | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - আইসিটি এক্সপো তে আসুসের সর্বাধুনিক প্রযুক্তির নোটবুক | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - আইসিটি এক্সপোতে বিভিন্ন প্রোডাক্ট নিয়ে গ্লোবাল ব্র্যান্ডের অংশগ্রহন |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / জিপি’র কল ড্রপ নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন শাহরিয়ার আলম
জিপি’র কল ড্রপ নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন শাহরিয়ার আলম

জিপি’র কল ড্রপ নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন শাহরিয়ার আলম

দেশের শীর্ষ মোবাইল অপারেটর গ্রামীণফোনের সেবা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহরিয়ার আলম। 

gp-shahriar

দেশের শীর্ষ মোবাইল অপারেটর গ্রামীণফোনের সেবা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহরিয়ার আলম। আজ তার ফেসবুক প্রোফাইল এবং ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে ক্ষোভ প্রকাশ করে একটি স্ট্যাটাস দেন তিনি। সেখানে গ্রামীণফোনের নেটওয়ার্ক নিয়ে নিজের বাজে অভিজ্ঞতা তুলে ধরেন শাহরিয়ার আলম।

ফেসবুক স্ট্যাটাসে শাহরিয়ার আলম বলেন, “গ্রামীণফোনের সমস্যা কী? কল করা সম্ভব হচ্ছে না। কল ড্রপ করছে। মাস দুয়েক আগে কল ড্রপের পর দুঃখ প্রকাশ করে তারা এসএমএস করেছিল, কিন্তু এরপর আর খোঁজ নেই।” তার বাসায় গ্রামীণফোনের বাজে নেটওয়ার্কের কথা তুলে ধরে স্ট্যাটাসে তিনি জানান, “আমি আমার দোতলার বাসা থেকেও কদাচিৎ গ্রামীণফোনের নেটওয়ার্ক পাই। অথচ আমার বাসার আশেপাশে কোন বিল্ডিং নেই যার কারণে নেটওয়ার্কে সমস্যা হতে পারে।” বছর দুয়েক আগে গ্রামীণফোনকে এই বিষয়টি দেখার কথা বলা হলেও খুব একটা লাভ হয়নি বলেও জানান তিনি।

mp-fbফেসবুক পেজে দেওয়া শাহরিয়ার আলমের এই স্ট্যাটাসের নিচে মন্তব্য করেছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম। মন্তব্যের ঘরে তিনি লিখেন, “কল ড্রপ সমস্যা সমাধান সহ অন্যান্য সেবা বাড়াতে আমি বারবারই তাদের বলেছি। এমনকি আমি টেলিনরকেও বিষয়টি জানিয়েছি। আমার মনে হচ্ছে তারা মানসম্মত সেবা দেওয়ার থেকে টাকা আয়ের দিকেই বেশি মনোযোগী।” তার মন্তব্যে তিনি আরও বলেন, “তারা আমাদের উন্নয়ন সহযোগী। আর সেটি প্রমাণের এখনই সময়।”

গ্রামীণফোনের নেটওয়ার্কের এই বেহাল দশা নিয়ে কথা বলায় সাধারণ ব্যবহারকারীরা শাহরিয়ার আলমকে ধন্যবাদ দিয়েছেন।

মজার ব্যাপার হলো, মোক্ষম সুযোগ পেয়ে সাধারণ ব্যবহারকারীরাও মন্তব্যের ঘরে গ্রামীণফোন নিয়ে তাদের অভিযোগ জানাতে দেরি করেননি। পারভেজ রনি নামের একজন সেখানে মন্তব্য করেছেন, “জিপি হলো ডাকাত। তাই আমাদের সরকারের উচিত তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা এবং টেলিটকের আরও মানোন্নয়ন করা।”  ঢাকার বাইরে নেটওয়ার্ক সমস্যার কথা জানিয়ে মোঃ মোস্তফা মাহবুব নামের একজন লিখেছেন, “প্রত্যন্ত অঞ্চলেও একই সমস্যা। নেটওয়ার্কের মান বাড়ানোর কথা বলে আমি তাদের দুইবার ইমেইল করেছি। কিন্তু তারা শুধু একটি সৌজন্যমূলক কল করেছে।”

Comments

comments



One comment

  1. গ্রামীনফোনের সমস্যা আশা করি দূর হবে না। কারণ তারা কিভাবে টাকা আয় করা যায় সেটা নিয়েই মনে হয় ব্যস্ত থাকে। আমি 3g মডেম কিনলাম অথচ 3g নেট পায় না।কিন্তু আমার ভাঙা মোবাইলে পর্যন্ত 3g নেট পাওয়া যায়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top