শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - বাংলাদেশেই তৈরি হবে সকল ডিজিটাল ডিভাইস : মোস্তাফা জব্বার | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - যে কারণে অনলাইন অ্যাকাউন্টে কঠিন পাসওয়ার্ড দিবেন | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - ফিশিং জালিয়াতির শিকার হচ্ছেন জিমেইল ব্যবহারকারীরা | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - দেশের বাজারে লেনোভোর এইচডি ডিসপ্লের ল্যাপটপ | বুধবার, জানুয়ারী 18, 2017 - হিটাচি প্রজেক্টরে ম্যাজিক অফার | বুধবার, জানুয়ারী 18, 2017 - বাংলাদেশে ডি-লিংক কাস্টমার কেয়ার সেন্টারের অংশীদার কম্পিউটার সোর্স | বুধবার, জানুয়ারী 18, 2017 - অপ্পোর নতুন ২ স্মার্টফোনে গ্রামীণফোনের ফ্রি ইন্টারনেট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ওয়েস্টার্ন ডিজিটাল এর পার্টনার মিট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ইউটিউবের মাধ্যমে ছড়িয়ে পড়ছে পর্নগ্রাফি ভিডিও | বুধবার, জানুয়ারী 18, 2017 - আসছে স্বল্প মূল্যের অ্যান্ড্রয়েড ওয়ান ফোন |
প্রথম পাতা / অর্থনীতি / জিপির ৫ কর্মকর্তাকে গ্রেফতার বিষয়ে মুখ খুললো গ্রামীণফোন
জিপির ৫ কর্মকর্তাকে গ্রেফতার বিষয়ে মুখ খুললো গ্রামীণফোন

জিপির ৫ কর্মকর্তাকে গ্রেফতার বিষয়ে মুখ খুললো গ্রামীণফোন

gp-bankingমোবাইল ব্যাংকিং সেবা ব্যবহার করে প্রতারণার সাথে জড়িত গ্রামীণফোনের ৫ কর্মকর্তাকে গ্রেফতার করেছে বলে সংবাদ সম্মেলনে জানিয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। সোমবার সিআইডি কার্যালয়ে সংবাদ সম্মেলনে সংস্থার অতিরিক্ত ডিআইজি মো. শাহ আলম এসব তথ্য জানালে “মোবাইল ব্যাংকিং প্রতারণায় গ্রামীণফোনের ৫ কর্মকর্তা গ্রেফতার” শিরোনামে সংবাদ প্রকাশ করে বিভিন্ন গণমাধ্যম। তবে এ বিষয়ে ব্যাখ্যা দিয়েছে গ্রামীণফোন।

বুধবার গ্রামীণফোনের হেড অফ এক্সটারনাল কমিউনিকেশনস সৈয়দ তালাত কামাল স্বাক্ষরিত এক বার্তায় জানানো হয়েছে, “আজ ২০ এপ্রিল প্রকাশিত কিছু সংবাদে গ্রামীণফোন কর্মী কর্তৃক সিম ক্লোনিং এর যে ইঙ্গিত দেয়া হয়েছে তার কোন বাস্তবতা নেই। গ্রামীণফোন গণমাধ্যমে প্রকাশিত এই ঘটনার তদন্তের বিষয়ে আইনপ্রয়োগকারী সংস্থাকে সব ধরণের সহযোগিতা করতে প্রস্তুত। এখনে উল্লেখ্য যে, এই ঘটনায় ১৮ এপ্রিল গ্রামীণফোনের কোন কর্মকর্তা বা কর্মী গ্রেফতার হননি। আমাদের জানা মতে গ্রেফতারকৃতদের কয়েকজন বিভিন্ন  খুচরা বিক্রেতার দোকানে কর্মরত যেখানে গ্রামীণফোনের নির্দিষ্ট কিছু সেবা প্রদান করা হয়।”

তিনি আরও জানিয়েছেন, “এছাড়াও গ্রামীণফোন পরিষ্কারভাবে বলতে চায় যে বাংলাদেশ ব্যাংকের নিয়ম অনুযায়ী যে কোন মোবাইল আর্থিক সেবা একাউন্টের ক্ষেত্রে গ্রাহকের অর্থের প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থা বাস্তবায়ন করা সম্পূর্ণভাবেই সংশ্লিষ্ট মোবাইল আর্থিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের দায়িত্ব।”

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top