শিরোনাম

বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - গুগল ফটোসে যে ভাবে ব্যক্তিগত ছবি ও ভিডিও লুকাবেন | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - মধ্যবিত্তের কথা ভেবে সস্তায় মাইক্রোম্যাক্সের নতুন ফোন | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - নতুন ফিচারের ক্যামেরা নিয়ে উন্মুক্ত হলো নোকিয়া ৭ | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - পেপালের ‘জুম’ উদ্বোধন করলেন সজীব ওয়াজেদ জয় | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - ম্যাক্সেল এর বিভিন্ন পণ্য নিয়ে আইসিটি এক্সপোতে মেট্রো কভারেজ | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - সিঙ্গাপুরের মাস্টারকার্ড গ্লোবাল রিস্ক লিডারশিপ কনফারেন্স অনুষ্ঠিত | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - শুরু হলো এমসিসিআই অগ্রগামী ২০১৭ | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - বিএমই দিচ্ছে আইসিটি এক্সপো উপলক্ষে তোশিবা পণ্যে বিশেষ অফার! | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - আইসিটি এক্সপো তে আসুসের সর্বাধুনিক প্রযুক্তির নোটবুক | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - আইসিটি এক্সপোতে বিভিন্ন প্রোডাক্ট নিয়ে গ্লোবাল ব্র্যান্ডের অংশগ্রহন |
প্রথম পাতা / অর্থনীতি / জিপির ৫ কর্মকর্তাকে গ্রেফতার বিষয়ে মুখ খুললো গ্রামীণফোন
জিপির ৫ কর্মকর্তাকে গ্রেফতার বিষয়ে মুখ খুললো গ্রামীণফোন

জিপির ৫ কর্মকর্তাকে গ্রেফতার বিষয়ে মুখ খুললো গ্রামীণফোন

gp-bankingমোবাইল ব্যাংকিং সেবা ব্যবহার করে প্রতারণার সাথে জড়িত গ্রামীণফোনের ৫ কর্মকর্তাকে গ্রেফতার করেছে বলে সংবাদ সম্মেলনে জানিয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। সোমবার সিআইডি কার্যালয়ে সংবাদ সম্মেলনে সংস্থার অতিরিক্ত ডিআইজি মো. শাহ আলম এসব তথ্য জানালে “মোবাইল ব্যাংকিং প্রতারণায় গ্রামীণফোনের ৫ কর্মকর্তা গ্রেফতার” শিরোনামে সংবাদ প্রকাশ করে বিভিন্ন গণমাধ্যম। তবে এ বিষয়ে ব্যাখ্যা দিয়েছে গ্রামীণফোন।

বুধবার গ্রামীণফোনের হেড অফ এক্সটারনাল কমিউনিকেশনস সৈয়দ তালাত কামাল স্বাক্ষরিত এক বার্তায় জানানো হয়েছে, “আজ ২০ এপ্রিল প্রকাশিত কিছু সংবাদে গ্রামীণফোন কর্মী কর্তৃক সিম ক্লোনিং এর যে ইঙ্গিত দেয়া হয়েছে তার কোন বাস্তবতা নেই। গ্রামীণফোন গণমাধ্যমে প্রকাশিত এই ঘটনার তদন্তের বিষয়ে আইনপ্রয়োগকারী সংস্থাকে সব ধরণের সহযোগিতা করতে প্রস্তুত। এখনে উল্লেখ্য যে, এই ঘটনায় ১৮ এপ্রিল গ্রামীণফোনের কোন কর্মকর্তা বা কর্মী গ্রেফতার হননি। আমাদের জানা মতে গ্রেফতারকৃতদের কয়েকজন বিভিন্ন  খুচরা বিক্রেতার দোকানে কর্মরত যেখানে গ্রামীণফোনের নির্দিষ্ট কিছু সেবা প্রদান করা হয়।”

তিনি আরও জানিয়েছেন, “এছাড়াও গ্রামীণফোন পরিষ্কারভাবে বলতে চায় যে বাংলাদেশ ব্যাংকের নিয়ম অনুযায়ী যে কোন মোবাইল আর্থিক সেবা একাউন্টের ক্ষেত্রে গ্রাহকের অর্থের প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থা বাস্তবায়ন করা সম্পূর্ণভাবেই সংশ্লিষ্ট মোবাইল আর্থিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের দায়িত্ব।”

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top