শিরোনাম

সোমবার, ডিসেম্বর 18, 2017 - বাংলাদেশ কম্পিউটার সমিতির নির্বাচন ১০ মার্চ | সোমবার, ডিসেম্বর 18, 2017 - ইন্দোনেশিয়ার ইউএসএম বিশ্ববিদ্যালয়ে ঊদ্যোক্তা বিষয়ে বক্তব্য দিলেন মোঃ সবুর খান | সোমবার, ডিসেম্বর 18, 2017 - মোবাইল ডেটা ব্যবহারে এগিয়ে গ্রামীণফোন | সোমবার, ডিসেম্বর 18, 2017 - বিদেশ থেকে এখন ৮টি মোবাইল ফোন আনা যাবে | রবিবার, ডিসেম্বর 17, 2017 - গুগল-ফেসবুকের বিজ্ঞাপনে ডলার পাচার-রাজস্ব হারাচ্ছে সরকার | রবিবার, ডিসেম্বর 17, 2017 - রাইড শেয়ারিং সার্ভিস ‘ডাকো’র প্রথম যাত্রী আশরাফুল | রবিবার, ডিসেম্বর 17, 2017 - বাংলাদেশে এলো মোবাইল এ্যাপস ‘ফ্ল্যাশট্যাগ’ | রবিবার, ডিসেম্বর 17, 2017 - আগামী বছর ঢাকায় আন্তর্জাতিক পর্যটন মেলা : রাশেদ খান মেনন | রবিবার, ডিসেম্বর 17, 2017 - ‘ল্যাপটপ ফর অল’ ক্যাম্পেইন বাস্তবায়নে এটুআই ও সিঙ্গারের মধ্যে সমঝোতা স্মারক | শুক্রবার, ডিসেম্বর 15, 2017 - শুরু হলো আসুস আরওজি জেফ্রাস গেমিং ল্যাপটপের প্রি-বুকিং |
প্রথম পাতা / টেলিকম / জিপি মিউজিকে মিউজিক্যাল আইকনদের জনপ্রিয় সব গান!
জিপি মিউজিকে মিউজিক্যাল আইকনদের জনপ্রিয় সব গান!

জিপি মিউজিকে মিউজিক্যাল আইকনদের জনপ্রিয় সব গান!

gpনিজেদের সংগ্রহে জাস্টিন বিবার, ব্রায়ান অ্যাডামস এবং এ আর রহমানের মতো বিশ্বনন্দিত সব শিল্পীদের গান যুক্ত করেছে দেশের অন্যতম বৃহৎ মিউজিক প্ল্যাটফর্ম জিপি মিউজিক। স্থানীয় ও অন্যান্য আন্তর্জাতিক শিল্পীদের গানের মতোই, জিপি মিউজিক ব্যবহারকারীরা এখন থেকে এ তিন শিল্পীর জনপ্রিয় সব গান শুনতে পাবেন তাদের প্রিয় মিউজিক প্ল্যাটফর্মে।
বর্তমান সময়ে বিশ্বের সবচেয়ে সফল শিল্পীদের একজন জাস্টিন বিবার, গত কয়েক দশকের অত্যন্ত জনপ্রিয় ও বহুমুখী প্রতিভাসম্পন্ন শিল্পীদের একজন ব্রায়ান অ্যাডামস আর গানের মাধ্যমে ধারাবাহিকভাবে অনন্য সব শিল্প সৃষ্টিকারী সঙ্গীত মায়েস্ত্রো এ আর রহমান। সঙ্গীতে সুদূরপ্রসারী অবদানের জন্য এ তিনজন শিল্পীই সম্মানজনক সব পুরস্কার পেয়েছেন। বিশ্বজুড়ে এদের প্রত্যেকেরই রয়েছে আলাদা ভক্ত ও অনুসারী।
সামাজিক যোগাযোগ মাধ্যম ওয়েবসাইট ফেসবুক এবং ভিডিও স্ট্রিমিং ওয়েসাইট ইউটিউব ব্যবহারকারী সংখ্যা ক্রমাগতভাবে বেড়ে যাওয়ার কারণে সারাদেশে, বিশেষ করে শহরাঞ্চলে এসব শিল্পীদের অনেক গানই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে।
এ প্রসঙ্গে গ্রামীণফোনের হেড অফ এক্সটার্নাল কমিউনিকেশনস সৈয়দ তালাত কামাল বলেন, ‘বাংলাদেশে গানের ডিজিটাল সংগ্রহের অন্যতম বৃহৎ প্ল্যাটফর্ম জিপি মিউজিক। আমাদের তরুণ মেধাবী শিল্পীদের প্ল্যাটফর্ম দিয়ে সহায়তার পাশাপাশি, আমাদের দেশের ও দেশের বাইরের জনপ্রিয় সব শিল্পীদের গান এ প্ল্যাটফর্মে যুক্ত করার মাধ্যমে জিপি মিউজিককে সমৃদ্ধ করে তুলতে আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি। বাংলাদেশে আন্তর্জাতিক গানের শিল্পীদের অনুসারীদের সংখ্যা বেড়ে চলেছে অত্যন্ত দ্রুতগতিতে। এজন্য আমরা জিপি মিউজিক লাইব্রেরিতে বর্তমান সময়ে জনপ্রিয় এবং একই সাথে কিংবদন্তী সব শিল্পীদের গান যোগ করছি। আমাদের প্রত্যাশা, এর ফলে, জিপি মিউজিকে ক্রমাগত বৃদ্ধি পাওয়া সাবস্ক্রাইবাররা আমাদের এ প্রচেষ্টার তারিফ করবেন এবং আগের চেয়েও ভালোভাবে সঙ্গীত উপভোগ করতে পারবেন।’
গ্রামীণফোন ব্যবহারকারীরা গুগল প্লে স্টোর থেকে অ্যপটি আউনলোড করে অথবা *৭৭২৮*২*২# এই নম্বরে ডায়াল করে গানগুলো শুনতে এবং সাবস্ক্রাইব করতে পারবেন।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top