শিরোনাম

মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - রবি আজিয়াটার বিরুদ্ধে ১৫০০কোটি টাকার রাজস্ব ফাঁকির অভিযোগ | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - ইন্টারনেটের মাধ্যমে ক্ষমতায়নে একসাথে কাজ করবে গ্রামীণফোন ও ব্র্যাক | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - স্যামসাং মোবাইল নিয়ে এলো ‘স্যামসাং টুইন উইন’ অফার | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - পাঠাওয়ের নতুন সার্ভিস ‘পাঠাও ফুড’ এর উদ্বোধন | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - আড্ডা টিভির “হোক কলরব”- ডিজিটাল যুগের তরুণদের ওপেন মাইক শো | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - দেশজুড়ে এখন বন্ধুদের এক নম্বর নেটওয়ার্ক | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - প্লে স্টোর থেকে আরও ৬০টি অ্যাপ সরিয়েছে গুগল | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - হ্যাকিংয়ের কবলে ব্ল্যাকওয়ালেটের ওয়েবসাইট | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - শাওমি এমআই৬ পেল ওরিও আপডেট | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - বাণিজ্য মেলায় লিনেক্সে ১০%-২০% পর্যন্ত ছাড়! |
প্রথম পাতা / টেলিকম / ‘জিপি লাউঞ্জ’ উদ্বোধন করল গ্রামীণফোন
‘জিপি লাউঞ্জ’ উদ্বোধন করল গ্রামীণফোন

‘জিপি লাউঞ্জ’ উদ্বোধন করল গ্রামীণফোন

gpগ্রাহকদের জন্য গ্রামীণফোন নিয়ে এলো অত্যাধুনিক ডিজিটাল বিক্রয় কেন্দ্র ‘গ্রামীণফোন লাউঞ্জ’। নিয়মিত বিক্রয় ও গ্রাহকসেবার পাশাপাশি এই লাউঞ্জে কোম্পানির ডিজিটাল সেবাসমূহ সম্পর্কে প্রত্যক্ষ অভিজ্ঞতা নিতে পারবেন। রাজধানীর গুলশানে চালু হওয়া এ ধরনের লাউঞ্জ দেশে প্রথম।

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) কমিশনার স্পেকট্রাম ম্যানেজমেন্ট আমিনুল হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ‘গ্রামীণফোন লাউঞ্জ’ উদ্বোধন করেন। এছাড়াও, অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন গ্রামীণফোনে ডেপুটি সিইও ইয়াসির আজমান, প্রতিষ্ঠানটির চিফ করপোরেট অ্যাফেয়ার্স অফিসার মাহমুদ হোসেন এবং প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসাডর তাহসান রহমান খানসহ গ্রামীণফোনের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

গ্রাহকদের উন্নত সেবাপ্রদান নিশ্চিৎ করতে গ্রামীণফোনের চেষ্টাকে স্বাগত জানিয়ে বিটিআরসি’র  বলেন, “আমি গ্রাহক এবং বাংলাদেশের জনগণের পক্ষ থেকে গ্রামীণফোনকে ধন্যবাদ জানাই এমন একটি এক্সপেরিয়েন্স সে্ন্টার চালু করার জন্য। ৪জি চালু হলে এই এক্সপেরিয়েন্স সেন্টার আরো কার্যকর হবে।”

বিক্রয় ও গ্রাহক সেবার পাশাপাশি ‘গ্রামীণফোন লাউঞ্জ’-এ গিয়ে অপারেটরটির ওয়াওবক্স, জিপে, মাইজিপি, জিপি মিউজিক, বায়োস্কোপ ও টনিকের মতো ডিজিটাল সেবাগুলো ব্যবহারের অভিজ্ঞতা লাভ করতে পারবেন গ্রাহকরা। এখানে আরো পাওয়া যাবে বিভিন্ন ব্র্যান্ডেড এবং নন  ব্র্যান্ডেড মোবাইল অ্যাকসেসরিজ। এছাড়াও লাউঞ্জটিতে আসলে গ্রাহকরা ভবিষ্যতের প্রযুক্তি যেমন- ইন্টারনেট অব থিংস ও ভার্চুয়াল রিয়ালিটির অভিজ্ঞতা নিতে পারবেন।

লাউঞ্জ উদ্বোধনের সময়ে বক্তব্য দিতে গিয়ে গ্রামীণফোনের ডেপুটি সিইও বলেন, ‘অভিনব সব পণ্য ও সেবা নিয়ে আসার ক্ষেত্রে গ্রামীণফোন সবসময় এক ধাপ এগিয়ে। এরই ধারাবাহিকতায় ‘গ্রামীণফোন লাউঞ্জ’ উদ্বোধন করা হয়েছে, যেখানে গ্রাহকরা আমাদের ডিজিটাল সেবার অভিজ্ঞতা গ্রহণের মাধ্যমে ভবিষ্যতের ডিজিটাল বিশ্বের চিত্র দেখতে পাবেন। আমাদের সম্মানিত গ্রাহকদের আমি আমন্ত্রণ জানাচ্ছি, তারা যেনো ‘গ্রামীণফোন লাউঞ্জ’-এ এসে ডিজিটাল সেবার অভিজ্ঞতা অর্জন গ্রহণ করেন যেসব সেবা তাদের জীবনে ইতিবাচক পরিবর্তন নিয়ে আসবে।”উল্লেখ্য, শীঘ্রই একই সেবা ও সুবিধা নিয়ে চট্টগ্রামের জিইসি মোড়েও ‘গ্রামীণফোন লাউঞ্জ’ চালু করা হবে।

 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top