শিরোনাম

রবিবার, জানুয়ারী 21, 2018 - আকর্ষণীয় ফিচার নিয়ে বাজারে আসছে স্যামসাং গ্যালাক্সি নোট ৯ | রবিবার, জানুয়ারী 21, 2018 - বাংলালিংকের ‘হেলথলিংক ৭৮৯’ সার্ভিসে যুক্ত হল ‘ডক্টরস অ্যাপয়েন্টমেন্ট’ সুবিধা | রবিবার, জানুয়ারী 21, 2018 - গ্লোবাল ব্র্যান্ড নিয়ে এসেছে লেনোভো আউডিয়াপ্যাড ৩২০ ল্যাপটপ | রবিবার, জানুয়ারী 21, 2018 - ব্যবসায়ীদের জন্য হোয়াটসঅ্যাপ বিজনেস | রবিবার, জানুয়ারী 21, 2018 - হ্যাকিংয়ের কাবলে ওয়ানপ্লাস | রবিবার, জানুয়ারী 21, 2018 - আসছে ইন্টেল কোর আই৯ প্রসেসর এর ল্যাপটপ | রবিবার, জানুয়ারী 21, 2018 - বাণিজ্য মেলায় অপো এফ৫ বিজয়ীদের নাম ঘোষণা | শনিবার, জানুয়ারী 20, 2018 - আরও কঠিন হচ্ছে ইউটিউব থেকে উপার্জন | শনিবার, জানুয়ারী 20, 2018 - ফেসবুক হ্যাকড হলে করনীয় | শনিবার, জানুয়ারী 20, 2018 - কর্মজীবি নারীদের মানহানি বন্ধে আহব্বান |
প্রথম পাতা / টেলিকম / জিপি স্টার গ্রাহকদের কম সুদে ঋণ দিচ্ছে এমটিবি
জিপি স্টার গ্রাহকদের কম সুদে ঋণ দিচ্ছে এমটিবি

জিপি স্টার গ্রাহকদের কম সুদে ঋণ দিচ্ছে এমটিবি

টেলিকম অপারেটর গ্রামীণফোনের স্টার গ্রাহকরা এবার কম সুদে ঋণ পাচ্ছেন। মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক এই ঋণ দিচ্ছে।

গ্রামীণফোন কর্তৃপক্ষ দাবি করেছে, ঘোষিত অফারে যে সুদের হার উল্লেখ করা হয়েছে তা বর্তমানে বাজারে প্রচলিত সুদ হারের তুলনায় অনেক কম।

অফারটিতে মূলত ক্রেডিট কার্ড এবং তিন ধরণের ঋণের কথা বলা হয়েছে। হোম লোন বিভাগে বার্ষিক সাড়ে ১২ শতাংশ সুদে ঋণ পাবেন স্টার গ্রাহকরা। তবে ঋণের সঙ্গে ১ শতাংশের কম রেগুলেটরি চার্জ রয়েছে বলে উল্লেখ রয়েছে।

gp-star

গাড়ির কেনার জন্যে স্টার গ্রাহকদের ঋণের ক্ষেত্রে সুদের হার ১৩ শতাংশ এবং একইভাবে ১ শতাংশ রেগুলেটরি চার্জ রয়েছে।

ব্যক্তিগত ঋণের জন্যে অবশ্য সুদের হার একটু বেশি। এক্ষেত্রে ১ শতাংশ রেগুলেটরি চার্জসহ সুদের হার ১৫ শতাংশ।

এদিকে স্টার গ্রাহকরা এই ব্যাংক থেকে কোনো রকম চার্জ ছাড়াই ক্লাসিক এবং গোল্ড ক্রেডিট কার্ড পেতে পারবেন। মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ক্লাসিক ক্রেডিট কার্ড মূলত স্থানীয় বাজারে এবং গোল্ড ক্রেডিট কার্ড আন্তর্জাতিক বাজারের জন্য প্রযোজ্য।

এ বিষয়ে বিস্তারিত জানতে ১৬২১৯ নম্বর অথবা ০৯৬০৪০১৬২১৯ নম্বরে ডায়াল করতে অনুরোধ করা হয়েছে। অফারটি চলতি বছরের ৭ এপ্রিল পর্যন্ত চলবে।

তবে যোগাযোগ করা হলে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক থেকে বলা হয়েছে, যে সব স্টার গ্রাহকরা কেবল নতুন করে ঋণ নেবেন তাদের জন্যেই এই অফার প্রযোজ্য হবে।

ইতিমধ্যে যে সব স্টার গ্রাহক এইসব ক্ষেত্রে ঋণ নিয়েছেন তারযদের ক্ষেত্রে অফারটি প্রযোজ্য হবে না।

একই সঙ্গে ব্যাংকটি বলছে, হঠাৎ করে বাজারের ঋণ প্রবাহের কোনো পরিবর্তন হলে তারা সেই পরিবর্তনও করতে পারবেন।

এর আগে গ্রামীণফোন স্টার গ্রাহকদের জন্যে ইস্টার্ণ ব্যাংকে প্রিমিয়ার ব্যাংকিংয়ের অফার দেয়। তবে গত ৩১ ডিসেম্বর এই অফার শেষ হয়ে গেছে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top