শিরোনাম

মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - রবি আজিয়াটার বিরুদ্ধে ১৫০০কোটি টাকার রাজস্ব ফাঁকির অভিযোগ | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - ইন্টারনেটের মাধ্যমে ক্ষমতায়নে একসাথে কাজ করবে গ্রামীণফোন ও ব্র্যাক | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - স্যামসাং মোবাইল নিয়ে এলো ‘স্যামসাং টুইন উইন’ অফার | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - পাঠাওয়ের নতুন সার্ভিস ‘পাঠাও ফুড’ এর উদ্বোধন | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - আড্ডা টিভির “হোক কলরব”- ডিজিটাল যুগের তরুণদের ওপেন মাইক শো | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - দেশজুড়ে এখন বন্ধুদের এক নম্বর নেটওয়ার্ক | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - প্লে স্টোর থেকে আরও ৬০টি অ্যাপ সরিয়েছে গুগল | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - হ্যাকিংয়ের কবলে ব্ল্যাকওয়ালেটের ওয়েবসাইট | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - শাওমি এমআই৬ পেল ওরিও আপডেট | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - বাণিজ্য মেলায় লিনেক্সে ১০%-২০% পর্যন্ত ছাড়! |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / জেমসক্লিপ এবং অ্যাডকম লিমিটেড-এর সমঝোতা চুক্তি স্বাক্ষর
জেমসক্লিপ এবং অ্যাডকম লিমিটেড-এর সমঝোতা চুক্তি স্বাক্ষর

জেমসক্লিপ এবং অ্যাডকম লিমিটেড-এর সমঝোতা চুক্তি স্বাক্ষর

mouঅফিস সরঞ্জাম সরবরাহকারী ই-কমার্স প্রতিষ্ঠান জেমসক্লিপ, সম্প্রতিদেশের শীর্ষস্থানীয় জনপ্রিয় বিজ্ঞাপনী সংস্থা অ্যাডকম লিমিটেড-এর সাথে অফিসিয়াল চুক্তি স্বাক্ষর করেছে। জেমসক্লিপ-এর পক্ষ থেকে তাদেরব্যবস্থাপনা পরিচালক রোমি এফ আহসান, সহ প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মো.মনোয়ার হোসেন খান এবং অ্যাডকম লিমিটেড-এর পক্ষ থেকে তাদের ব্যবস্থাপনা পরিচালক নাজিম ফারহান চৌধুরী, সিনিয়র এজেন্সী ব্যবস্থাপক রবিন দত্ত, সহকারী এইচআর ব্যবস্থাপক নাদিয়া আহমেদ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অ্যাডকম লিমিটেডকে একটি সুবিধাজনক এবং স্বচ্ছ ক্রয়মূল্য ব্যবস্থাপনা পদ্ধতির মাধ্যমেঅফিস অনুষঙ্গ সরবরাহের সামগ্রিক সমাধান প্রদানের লক্ষ্যে এই চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

অতি অল্প সময়ের মাঝে জেমসক্লিপ দেশের একমাত্র উদীয়মান অফিস অনুষঙ্গ সরবরাহকারী প্রতিষ্ঠান হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করেছে। তাদের সামগ্রিক সেবা প্যাকেজে প্রকিউরমেন্ট ট্র্যাকিং, বাল্ক ক্রয় এবং সহজে পুনরায় অর্ডারের সুবিধাসমূহ রয়েছে। জেমসক্লিপ-এর প্রতিষ্ঠানগত লক্ষ্য হলো ডিজিটালাইজেশনের মাধ্যমে বাংলাদেশের ক্রয় ব্যবস্থাপনা প্রযুক্তিগত উদ্ভাবন, উন্নয়ন বাস্তবায়ন, যার মাধ্যমে একটি প্রতিষ্ঠান স্বচ্ছতা ও খরচের ন্যূনতমীকরণ সুবিধা ভোগ করতে সক্ষম হবে।

জেমসক্লিপ-এর ব্যবস্থাপনা পরিচালক জনাব রোমিএফ আহসান চুক্তি স্বাক্ষর শেষে বলেন, “আজ দেশের একমাত্র পূর্ণ সেবাদানকারী বিটুবি ই-কমার্স কোম্পানী অপর একটি নেতৃত্বাধীন পূর্ণ সেবাদানকারী বিজ্ঞাপনী সংস্থার সাথে চুক্তিবদ্ধ হয়েছে।অ্যাডকম-এর মতো একটি শীর্ষস্থানীয় পেশাদার কোম্পানিকে তাদের পূর্ণ সন্তুষ্টির নিশ্চয়তা প্রদানের মাধ্যমে একমাত্র অফিসিয়াল সরবরাহকারী হিসেবে নিজেদের চুক্তিবদ্ধ করতে পেরে আমরা আনন্দিত এবং সম্মানিত।”  অ্যাডকম-এর ব্যবস্থাপনা পরিচালক নাজিম ফারহান চৌধুরী বলেন, “আমাদের মত সেবাপ্রদান ভিত্তিক কোম্পানিগুলোর মূল লক্ষ্য রেভেন্যু জেনারেশন হলেও, আমরা সাধারণত কস্ট ম্যানেজমেন্ট বিষয়টি উপেক্ষা করে যাই।জেমসক্লিপ-এরসঙ্গে আমাদের এই চুক্তিটি এটি সংশোধনেরইএকটি প্রয়াস। জেমসক্লিপ-এরস্বয়ংক্রিয় প্রকিউরমেন্ট প্রসেস(ক্রয় ব্যবস্থাপনা) এবং তাদের উন্নত বিশ্লেষণ পদ্ধতি আমাদের কস্ট ম্যানেজমেন্ট এবং আমাদের প্রফিট মার্জিন বৃদ্ধিতে সহায়ক হবে।”

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top