শিরোনাম

রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - উদ্বোধনের অপেক্ষায় শেখ হাসিনা সফটওয়্যার পার্ক | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - আপনারই কিছু ভুল হয়তো অজান্তে ফোনের পারফরম্যান্স খারাপ করছে | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - খুলনায় দুইদিনের বেসিক আরডুইনো কর্মশালা অনুষ্ঠিত | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - ঢাকা মহিলা পলিটেকনিককে স্যামসাং এর পক্ষ থেকে অত্যাধুনিক ল্যাব হস্তান্তর  | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - সিডস্টারস ঢাকায় দেশের সেরা স্টার্টআপ সিমেড হেলথ | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - অ্যান্ড্রয়েড ফোনকে মডেম হিসেবে ব্যবহারের উপায় | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - আসছে নকিয়ার আরও দুই ফোন | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - ফেসবুকের পাঁচ মজাদার অপশন যা জানেন না অনেকেই | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - প্যাটার্ন লকও নাকি অনিরাপদ! | শনিবার, সেপ্টেম্বর 23, 2017 - ৭-১০ ডিসেম্বর বাংলাদেশে অ্যাপিকটা অ্যাওয়ার্ডস ২০১৭ |
প্রথম পাতা / স্থানীয় খবর / আইটি পায়োনিয়ার্স গেট টুগেদার অনুষ্ঠিত
আইটি পায়োনিয়ার্স গেট টুগেদার অনুষ্ঠিত

আইটি পায়োনিয়ার্স গেট টুগেদার অনুষ্ঠিত

জে.এ.এন অ্যাসোসিয়েটস লিমিটেড এর উদ্যোগে দেশের বর্ষীয়ান তথ্যপ্রযুক্তি উদ্যোক্তা, ইন্ডাস্ট্রি লিডার এবং সাংবাদিকদের নিয়ে আয়োজিত ‘আইটি পায়োনিয়ার্স গেট টুগেদার ২০১৬’ অনুষ্ঠিত হয়েছে। গত ২ জানুয়ারি রাজধানীর একটি হোটেলে আয়োজিত হয় গেট টুগেদার।

IT-Pioneers-From-J.A.N.-Associates-corporateঅনুষ্ঠানের মূল উদ্যোক্তা, জে.এ.এন অ্যাসোসিয়েটসের ব্যবস্থাপনা পরিচালক এবং বিসিএস এর সাবেক সভাপতি আব্দুল্লাহ এইচ কাফি বলেন, ‘আজ থেকে ৩০/৩৫ বছর আগে এসব পায়োনিয়ারদের অনেকে ঝুঁকি ও উদ্যোগ নিয়ে আইসিটি ইন্ডাস্ট্রিকে দাঁড় করানোর জন্যে কাজ করেন। এখন সময় এসেছে তাদের অভিজ্ঞতাকে দেশের উন্নয়নের জন্যে কাজে লাগানোর।’

জে.এ.এন অ্যাসোসিয়েটস লিমিটেড এর উদ্যোগে অনুষ্ঠিত এ ইভেন্টে দেশের অনেক বর্ষীয়ান তথ্যপ্রযুক্তি উদ্যোক্তা, ইন্ডাস্ট্রি লিডার, এবং সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সভায় উপস্থিত অন্যান্য বক্তারাও এদিকে দৃষ্টি রাখার জন্যে সরকারের প্রতি আহ্বান জানান। তারা বলেন, বাংলাদেশের একটি বড় সুবিধা হলো এদেশের জনগণের একটি বড় অংশই বয়সে তরুণ। তাই এই বিপুল তরুণ জনশক্তিকে আইসিটি সেক্টরে কাজে লাগানোর মাধ্যমে দেশের অর্থনৈতিক উন্নয়নে তাৎপর্যপূর্ণ অবদান রাখা নিশ্চিত করতে হবে।

এই গেট টুগেদারে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিসিএস এর সাবেক সভাপতি এসএম কামাল, মোস্তাফা জব্বার, বেসিস এর সাবেক সভাপতি মাহবুব জামান, ফাহিম মাশরুর, বেসিসের বর্তমান সভাপতি শামীম আহসান এবং সহ-সভাপতি রাসেল টি. আহমেদ, শেখ আব্দুল আজিজ, আতিক রাব্বানী, সবুর খান, মোজাম্মেল বাবু, মোহাম্মদ আব্দুল হক অনু, এবং পল্লব মোহাইমেন, মুজাহিদুল ইসলাম, জাকির হোসেন, কাওসার ও মোহাম্মদ খাঁন।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top