শিরোনাম

মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ডিজিটাল পেমেন্ট সার্ভিস ইউপের যাত্রা শুরু | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - হুয়াওয়ে মেট ১০ এ যা আছে | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - শাওমির নতুন ফোন রেডমি ৫এ | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - ফাঁস হয়ে গেল নোকিয়া ৯ এর গোপন সমস্ত তথ্য | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - হ্যাকারদের লক্ষ্য বাংলাদেশসহ অন্যান্য এশিয়ার দেশগুলোর ব্যাংকগুলো | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - এডিএন ইডু সার্ভিসেস এর উদ্দেগে এজাইল বিষয়ক কর্মশলা অনুষ্ঠিত | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - প্রথম ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডসে গ্রামীণফোনের ব্যাপক সাফল্য | সোমবার, অক্টোবর 16, 2017 - গুগলের এই এয়ারপড হেডফোন যখন ট্রান্সলেটর | সোমবার, অক্টোবর 16, 2017 - কম্পিউটার গেমের আসক্তিতে হতে পারে ভয়াবহ পরিণতি | সোমবার, অক্টোবর 16, 2017 - ওটিসি ড্রাগ বিষয়ে সচেতনতা জরুরি |
প্রথম পাতা / সোশ্যাল মিডিয়া / টুইটারে বিতর্কিত মন্তব্যের জন্য অবশেষে ক্ষমা চাইলেন রামু
টুইটারে বিতর্কিত মন্তব্যের জন্য অবশেষে ক্ষমা চাইলেন রামু

টুইটারে বিতর্কিত মন্তব্যের জন্য অবশেষে ক্ষমা চাইলেন রামু

ramu“পৃথিবীর সব মেয়েরাই পুরুষদের সানি লিওনের মতো আনন্দ দিক।” সোশ্যাল মিডিয়ায় এমন মন্তব্য করে তীব্র সমালোচনার মুখে পড়েছিলেন বলিউড পরিচালক রামগোপাল বর্মা। এমন মন্তব্যের জন্য ক্ষমা না চাইলে তাঁকে জুতোপেটা করার হুমকিও দিয়েছিলেন এনসিপি নেত্রী বিদ্যা চহ্বন। তারপরই নড়েচড়ে বসেন রামু। টুইটারে এ ধরনের কথা বলার জন্য ক্ষমা চেয়ে নিলেন তিনি।

আন্তর্জাতিক নারীদিবসে যেখানে বিশ্ব জুড়ে নারীশক্তির বন্দনা করা হচ্ছিল, প্রশ্ন তোলা হচ্ছিল নারী নিগ্রহ নিয়ে, সেখানে রামগোপালের এমন টুইটে বিতর্কের ঝড় ওঠে। পর্ন দুনিয়াকে পিছনে ফেলে বিপাড়ায় নিজেকে নতুনভাবে তুলে ধরেছেন সানি লিওন। কিন্তু রক্ষণশীল বলিউডের একাংশ যেন এখনও তাঁকে সে স্বীকৃতি দিতে নারাজ। কারও কারও চোখে এখনও সানিকে নিয়ে সেই হ্যাংওভার কাটেনি। আর সেই কারণেই যেন ফের বিদ্ধ হতে হয়েছিল তাঁকে। নারীদিবসে অপ্রীতিকর মন্তব্য করে বসেন বলিউডের এই অভিজ্ঞ পরিচালক। তারপরই পরিচালকের সমালোচনায় সরব হয়েছিল নেটদুনিয়া। পরিস্থিতি হাতের বাইরে চলে যাচ্ছে দেখে অবশেষে ক্ষমা চেয়ে নিলেন তিনি। একটি ইংরাজি সংবাদমাধ্যমকে তিনি জানান, “টুইটারে আমার মন্তব্যে কেউ আঘাত পেয়ে থাকলে আমি দুঃখিত। এই দেশে বাক স্বাধীনতা রয়েছে। তাই মন্তব্য করেছি। তবে কারও খারাপ লেগে থাকলে আমি ক্ষমাপ্রার্থী। কিন্তু যারা আমাকে আইনের ভয় দেখিয়েছে, তাদের কাছে আমি ক্ষমা চাইছি না।”

এনসিপি নেত্রীর পাশাপাশি নেতা জীতেন্দ্র আওয়াদও মহিলাদের নিয়ে এমন মন্তব্যের জন্য রামগোপালকে ক্ষমা চাইতে বলেছিলেন। এমনকী ক্ষমা না চাইলে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকিও দেওয়া হয়। গোয়ার এক স্বেচ্ছাসেবী বিশাখা রামগোপালের বিরুদ্ধে পুলিশে অভিযোগও দায়ের করেছিলেন। তবে পরিস্থিতি আরও খারাপ হওয়ার আগেই ক্ষমা চেয়ে ড্যামেজ কন্ট্রোল করলেন রামগোপাল। অনেকের ধারণা ‘সরকার থ্রি’ মুক্তির আগে আর সমালোচনায় জড়াতে চাইছেন না তিনি।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top