শিরোনাম

বুধবার, ডিসেম্বর 13, 2017 - জেমসক্লিপ এবং অ্যাডকম লিমিটেড-এর সমঝোতা চুক্তি স্বাক্ষর | বুধবার, ডিসেম্বর 13, 2017 - টানলেই ইলাস্টিকের মতো বাড়বে এই ব্যাটারি,দাবি গবেষকদের | বুধবার, ডিসেম্বর 13, 2017 - টাকার চিন্তায় ডুবে থাকা মানুষই ফেসবুকে বেশি অ্যাক্টিভ:গবেষণা | বুধবার, ডিসেম্বর 13, 2017 - হোয়াটস অ্যাপে নতুন ফিচার,গ্রুপ থেকেই ব্যক্তিগত মেসেজ | বুধবার, ডিসেম্বর 13, 2017 - পোক ফিচারটি ফিরিয়ে আনছে ফেসবুক | বুধবার, ডিসেম্বর 13, 2017 - গ্রামীণফোনের প্যানেল আলোচনায় ডিজিটাল চট্টগ্রামের রূপরেখা | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - দেশের সবচেয়ে বড় গেমিং প্লাটফর্ম ‘মাইপ্লে’ চালু করলো রবি | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - রাজধানীতে টেকনোর আরও নতুন দুইটি ব্র্যান্ড শপের শুভ উদ্বোধন | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - বৃহস্পতিবার থেকে রাজধানীতে ল্যাপটপ মেলা | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - মোবাইল ইন্টারনেট গতিতে বাংলাদেশের অবস্থান ১২০তম |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / টেকনো ক্যামন সিএক্সএয়ার,শো অফ ইউর কোয়ালিটি সেলফি
টেকনো ক্যামন সিএক্সএয়ার,শো অফ ইউর কোয়ালিটি সেলফি

টেকনো ক্যামন সিএক্সএয়ার,শো অফ ইউর কোয়ালিটি সেলফি

tecnoটেকনো ক্যামনসিএক্সএয়ারএর খুচরা মূল্য১১,৯৯০ টাকা এবং সারা দেশ জুড়ে পাওয়া যাচ্ছে আপনার নিকটস্থ রিটেইল রিভিউকালে টেকনো ক্যামনসিএক্সএয়ার নির্ধারিত ১০ নম্বর স্কেলের মধ্যে ০৮ নম্বর স্কোর করতে সমর্থ হয়।

বিশ্বজুড়ে ৫৮টি দেশে সফলতার পর,বিশ্বের অন্যতম বৃহৎ মোবাইল হ্যান্ডসেট প্রস্তুতকারী প্রতিষ্ঠান ট্রানশান হোল্ডিং সসম্প্রতি বাংলাদেশের বাজারে যাত্রা শুরু করে। বাংলাদেশের বাজারে, নিজেদের প্রসার বৃদ্ধির পাশাপাশি গ্রাহকের চাহিদা অনুযায়ী পণ্য সরবরাহে মানসম্পন্ন পণ্য, ব্যবহার অভিজ্ঞতা এবং বিক্রয়োত্তর সেবা – প্রতিটি বিষয়ের উপর সমান গুরুত্ব দিয়েট্রানশান হোল্ডিংস নিয়ে এসেছে তাদের প্রিমিয়াম মোবাইল ফোন ব্র্যান্ড টেকনো মোবাইল। ট্রানশান বিশ্বাস করে, বিশ্বের দ্রুত বর্ধনশীল বাজারগুলোর মধ্যে বাংলাদেশ অন্যতম এবং তথ্য-যোগাযোগ প্রযুক্তির ধারাবাহিক উন্নয়নের ফলশ্রুতিতে, প্রতিনিয়ত বাজারে মোবাইল হ্যান্ডসেটের জন্য চাহিদার যে নতুনত্ব তৈরী হচ্ছে; তা পূরন করতে সক্ষম টেকনো মোবাইল।

হ্যান্ডসেটের কোয়ালিটি নিয়ে গ্রাহকদের চিন্তামুক্ত রাখতে, বিক্রয়োত্তর ১৩ মাস পর্যন্ত সার্ভিস ওয়ারেন্টির পাশাপাশি প্রতিটি স্মার্টফোনে ১০০দিন পর্যন্ত রিপ্লেসমেন্ট সুবিধা দিচ্ছে টেকনো মোবাইল।ব্যবহার  অভিজ্ঞতায় গ্রাহক সন্তুষ্টি নিশ্চিত করতে,টেকনো মোবাইলের স্মার্টফোনগুলো বাংলাদেশের গ্রাহকদের জন্যকাস্টমাইজকরাহয় এবং সর্বাধুনিক প্রযুক্তির সমন্বয়ে যোগ করা হয় নতুনত্ব। টেকনো মোবাইল এর ০৫টি স্মার্টফোন বর্তমানে বাজারে রয়েছে, যার খুচরা মূল্য ৬,১৯০ টাকা থেকে শুরু করে ২০,০০০ টাকা পর্যন্ত।

সম্প্রতি টেকনো মোবাইল বাজারে নিয়ে এসেছে তাদের নতুন স্মার্টফোন ক্যামন সিএক্সএয়ার। টেকনো মোবাইল আশাবাদী,ক্যামন সিএক্সএয়ার একই মূল্যমান সেগমেন্টের মধ্যে তুলনামূলক এগিয়ে থাকবে।অ্যানড্রয়েড৭.০ভার্সনে (নোগাট)চালিত টেকনো ক্যামন সিএক্সএয়ার এর ১৩ মেগাপিক্সেল সেলফি, ১৩মেগাপিক্সেল ব্যাকক্যামেরা,কোয়াডকোর১.৩গিগাহার্জ প্রসেসর, ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বিশেষ কিছু বৈশিষ্ট্য বহন করে।

ক্যামেরা

শো অফ ইউর কোয়ালিটি সেলফি- ক্যামনসি এক্সএয়ারের বিশিষ্টতা নির্দেশ করে।এমন একটি পরিস্থিতিতে নিজেকে কল্পনা করুন,যেখানে বিশেষ কোন মুহূর্তে আপনার ক্যামেরা তার ফোকাস সমন্বয় করার আগেই মুহূর্তটি অদৃশ্য হয়ে গেছে।ক্যামন সিএক্সএয়ারের ক্ষেত্রে এমনটা অসম্ভব।ক্যামন সি এক্স এয়ার ক্যামেরাতে০.১৫ সেকেন্ডে ফোকাস করে!

ক্যামন সিএক্স এয়ার ক্যামেরায় ছবির স্পষ্টতা এবং গুণগত দিক নির্দেশনা দেয়।ফোনটির ১৩ মেগাপিক্সেল সেলফি এবং ১৩ মেগাপিক্সেল ব্যাক উভয় ক্যামেরার সেন্সর যেকোন ছবি তোলার ক্ষেত্রে ইন্টিলিজেন্স ফোকাস, ছবির উজ্জ্বলতা, প্রাকৃতিক এবং চিত্তাকর্ষক রঙ এর পাশাপাশি বিস্তারিত তথ্য ধারণ করে।

ফ্রন্ট এবং ব্যাক উভয় ক্যামেরায় ডুয়েল ফ্ল্যাশ সাপোর্ট থাকায় ক্যামন সি এক্স এয়ার কম এবং মৃদু আলোতেও স্পষ্ট ছবি তুলতে সক্ষম।

পিক্সেলিং ছাড়াই জুম বাড়ান এবং স্পষ্টতার আপসনা করে জুমইন রাখুন। ক্যামন সি এক্স এয়ার একই সময়ে ১২টিচিত্র ধারণ করতে পারে এবং আপনাকে ছবির প্রতিটি পিক্সেলের মধ্যে উচ্চতর রেজোলিউশনের ইমেজ প্রদান করে।

ডিজাইন

স্লিম, স্টাইলিশ, ফ্যাশনেবল ক্যামন সি এক্স এয়ারে, ৫.৫ ইঞ্চি এইচডি আইপিএস টাচস্ক্রিনে ব্যবহারকারী পাবেন নিখুঁত প্রতিচ্ছবি এবং সামান্য অসাবধানতায় যেকোন ধরনের অনাকাঙ্ক্ষিত ক্ষতি এড়ানোর জন্য ক্যামন সিএক্সএয়ারের বডি তৈরী করা হয়েছে সুদৃঢ় করে।সিএক্স এয়ারের পিছনে ফিঙ্গার প্রিন্ট সেন্সর, ক্যামেরা লেন্স এবং ফ্ল্যাশ লাইট এর অবস্থান হ্যান্ডসেটটিকে ক্লাসিক লুক দিয়েছে।

ক্যামন সি এক্স এয়ার ডিভাইসটি ৬.৬ মিমি ডাইমেনশনের ইউনি বডি।ডিজাইন, মেটালিক বডি, ক্যামেরা, হ্যান্ডি ডাইমেনশন, তার এইচডি ডিসপ্লে এবং আরো বিশেষত্ব মিলিয়ে ক্যামন সি এক্স এয়ার অসাধারন।

 ৫.৫ এইচডি আইপিএস ডিসপ্লে

স্মার্টফোন ব্যবহার অভিজ্ঞতার মধ্যে গুরুত্বপূর্ণ হচ্ছে গ্র্যান্ড ডিসপ্লে, যাহাই-ডেফিনেশনের হবে। এটি ৫.৫ ইঞ্চি এইচডি আইপিএস ডিসপ্লে যা, ই-বইপড়া, গেমিং,ভিডিও এবং সিনেমা দেখার ক্ষেত্রে চমৎকার স্বচ্ছ।

১২৮০*৭২০রেজুল্যুশনে আপনি সমৃদ্ধরঙ, অবিশ্বাস্য উজ্জ্বলতা, আপনার স্মার্টফোন এর পূর্ব-ব্যবহার অভিজ্ঞতাকে পুনর্বিবেচনা করতে সাহায্য করবে।

 

কার্যক্ষমতা, স্টোরেজএবংহাইব্রীডডুয়েলসিম

ক্যামনসিএক্সএয়ার, ২য়প্রজন্মের১.৩ গিগাহার্জকোয়াড-কোরপ্রসেসরসমন্বিতফোর জিএলটিই-এরসমন্বয়ে, অপেক্ষাকৃত দীর্ঘ ব্যাটারিলাইফ সাপোর্ট এর মাধ্যমে কার্যতনিরবিচ্ছিন্ন ব্যবহার অভিজ্ঞতাপ্রদানকরে।

ক্যামনসিএক্সএয়ার এ রয়েছে০২গিগাবাইটর‍্যাম; যা দ্রুতঅ্যাপ্লিকেশনলঞ্চএবং চালুকরতে সক্ষম, কম সময়মাল্টিটাস্কিং এর জন্য দুর্দান্ত।আপনারঅ্যাপসএবংডাউনলোডগুলিরযত্ননেওয়ারজন্য সি এক্স এয়ারে রয়েছে ১৬ গিগাবাইটেরঅভ্যন্তরীণমেমরি।হাইব্রিডডুয়েলসিমপ্রযুক্তি, আপনাকে একই সাথে দুইটি সিম সচল রাখতে সাহায্য করবে।

অডিও

আপনি মিউজিক শুনতে পছন্দ করেন, আপনার ফোনের ভিডিওগুলি  প্রায় সময়েই আপনার বোরিংনেস দূর করে। ৩.৫ মিমি অডিও জ্যাক দিয়ে আপনার পছন্দের হেডসেটসি এক্স এয়ারের সাথে যুক্ত করুন, মিউজিক এবং ভিডিও প্লেয়ার অডিও অভিজ্ঞতা আরো দারুন করে।

 ব্যাটারী

ক্যামন সিএক্সএয়ার ৩২০০ এমএএইচ ব্যাটারি বহন করে, যা দীর্ঘস্থায়ী এবং ধারাবাহিকভাবে নিরবিচ্ছিন্ন ব্যবহার নিশ্চিত করবে। ক্যামেরার পাশাপাশি ব্যাটারীর উপর গুরুত্ব দেয়া, টেকনো মোবাইল এর একটি উল্যেখযোগ্য পদক্ষেপ।

সারসংক্ষেপ

ক্যামন সিএক্সএয়ার এর সবচেয়ে আকর্ষণীয় বিশেষত্ব ক্যামেরা এবং সেলফি ক্যামেরায় ভিন্নতা ও নতুনত্ব এর সমন্বয়ে ব্যবহারকারী পাবে দারুণ অভিজ্ঞতা। সামগ্রিকভাবে, এখানে অনেক কিছুই বলা হয়েছে এবং আমাদের অবশ্যই বলা উচিত যে, গ্রাহকদের জন্য সেরা ব্যবহারকারীর অভিজ্ঞতা নিশ্চিত করার জন্য টেকনো মোবাইল ক্যামন সিএক্সএয়ারে তাদের পূর্ণ মনোযোগ দিয়েছে ।

স্পেসিফিকেশন

ডাইমেনশন                  : ১৫৩*৭৫.৪*৪.০ মিমি (ভিজ্যুয়াল৬.৬মিমি)

প্রসেসর                        : কোয়াডকোর, ১.৩গিগাহার্জ

ক্যামেরা                        : ১৩মেগাপিক্সেল (ডুয়ালফ্ল্যাশ) + ১৩ মেগাপিক্সেল (অটোফোকাস)

ডিসপ্লে                          : ৫.৫ ইঞ্চিএইচডি আইপিএস

ব্যাটারি                         : ৩২০০ এমএএইচলি-অন

মেমরি                           : ০২গিগাবাইটর‍্যাম,১৬জিবি রম

অ্যান্ড্রয়েড                     : সংস্করণ৭.০; নোগাট

ফিঙ্গারপ্রিন্টসেন্সর           : হ্যাঁ

বিস্তারিতজানতে,           http://www.tecno-mobile.com

https://www.facebook.com/TECNOMobileBangladesh

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top