শিরোনাম

শুক্রবার, জানুয়ারী 19, 2018 - মোবাইল সেবার মাধ্যমে বাংলাদেশ অর্জন করবে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা | শুক্রবার, জানুয়ারী 19, 2018 - ক্যাসপারস্কি ল্যাবের আয়োজনে নবনির্বাচিত কমিটির সদস্যদের সংবর্ধনা | শুক্রবার, জানুয়ারী 19, 2018 - হুয়াওয়ে নোভা টুআই এর সঙ্গে ২ বছরের ওয়ারেন্টি | শুক্রবার, জানুয়ারী 19, 2018 - এরা ইনফোটেক ও পল্লী সঞ্চয় ব্যাংকের মধ্যে চুক্তি স্বাক্ষর | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - ওয়ান প্লাসের নতুন পাওয়ার ব্যাংক | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - স্প্যাম মেসেজ ঠেকাতে হোয়াটসঅ্যাপের নতুন ফিচার | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - যাত্রা শুরু করলো ওয়ালটনের কম্পিউটার কারখানা | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - নতুন স্মার্টফোন আনল হুয়াওয়ে অনার | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - স্বল্প মূল্যের গ্যালাক্সি সিরিজের ফোন ‘অন৭ প্রাইম’ | বুধবার, জানুয়ারী 17, 2018 - একত্রে কাজ করবে এটুআই এবং একটি বাড়ি একটি খামার প্রকল্প |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / মোবাইল ফোনের অভিযোগ সমাধানে বিটিআরসি’র টাস্কফোর্স
মোবাইল ফোনের অভিযোগ সমাধানে বিটিআরসি’র টাস্কফোর্স

মোবাইল ফোনের অভিযোগ সমাধানে বিটিআরসি’র টাস্কফোর্স

টেলিকম খাতের সবধরনের অভিযোগ গ্রহণ, নিষ্পত্তি পর্যবেক্ষণ এবং গতিশীল করার লক্ষ্যে একটি টাস্কফোর্স গঠন করেছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।

গ্রাহদের বিভিন্ন অভিযোগ জানতে ও তার সমাধান করতে এই টাস্কফোর্সে কমিশনের বিভিন্ন বিভাগের লোকবল যুক্ত করা হয়েছে। তবে টাস্কফোর্সের সদস্য ঠিক কতজন হবে সে সম্পর্কে কিছু জানা যায়নি।

বিটিআরসি জানায়, বিভিন্ন মোবাইল অপারেটরদের গ্রাহক সংখ্যা বেড়ে যাওয়ায় অভিযোগের পরিমাণও বেড়ে গেছে। তাই অপারেটরদের পাশাপাশি এখন থেকে বিটিআরসিও গ্রাহকদের অভিযোগ নেবে।

btrc-grahok
তিনটি মাধ্যমে গ্রাহকরা বিটিআরসিতে তাদের অভিযোগ জানাতে পারবেন। +৮৮০১৫৫৫১২১১২১ নাম্বারে ফোন করে অভিযোগ করা যাবে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। এছাড়াও btrc@btrc.gov.bd , consumer.inquiries@btrc.gov.bd এই ঠিকানায় ই-মেইল করে অথবা সরাসরি অভিযোগ বাক্সে অভিযোগ করা যাবে।

শুধু অভিযোগই নয়, এই মাধ্যম ব্যবহার করে গ্রাহকরা মোবাইল সিম, রিম রেজিস্ট্রেশন, ভেরিফিকেশনসহ ইন্টারনেট ব্যবহার সম্পর্কিত তথ্যও পাবেন।

বিটিআরসির জ্যেষ্ঠ সহকারী পরিচালক (মিডিয়া উইং) জাকির হোসেন খান বলেন, স্বল্পতম সময়ের মধ্যে গ্রাহকদের একটি গ্রহণযোগ্য সমাধান দিতে কমিশন চেষ্টা করছে। তার পরিপ্রেক্ষিতেই টাস্কফোর্স গঠন করছে কমিশন।

এছাড়াও বিটিআরসি গ্রাহকদের উন্নত সেবা দেওয়ার জন্য ২৮৭২ নম্বরের একটি শর্টকোড চালুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top