শিরোনাম

মঙ্গলবার, ফেব্রুয়ারী 21, 2017 - দ্বিতীয় সাবমেরিন ক্যাবলে যুক্ত হচ্ছে বাংলাদেশ | মঙ্গলবার, ফেব্রুয়ারী 21, 2017 - ফোরজির কার্যক্রম শুরু হচ্ছে মার্চে | মঙ্গলবার, ফেব্রুয়ারী 21, 2017 - ড্যাফোডিলে জিডিজি বাংলার বাংলা চ্যালেঞ্জ | মঙ্গলবার, ফেব্রুয়ারী 21, 2017 - বাগেরহাটে আইসিটি ক্যারিয়ার ক্যাম্প | মঙ্গলবার, ফেব্রুয়ারী 21, 2017 - ভালোবাসা দিবস উপলক্ষে হুয়াওয়ের ‘লাভ ইন ফোকাস’ | মঙ্গলবার, ফেব্রুয়ারী 21, 2017 - অনলাইনে কেনাবেচায় প্রতারণা রোধে বিক্রয় ডটকমের পদক্ষেপ | মঙ্গলবার, ফেব্রুয়ারী 21, 2017 - হোয়াটসঅ্যাপ ব্যবহারে গ্রামীণফোনের সাশ্রয়ী ডাটা প্যাক | মঙ্গলবার, ফেব্রুয়ারী 21, 2017 - ‘গ্রীন অফিস’ স্বীকৃতি পেল বাংলালিংক | মঙ্গলবার, ফেব্রুয়ারী 21, 2017 - পেইজা ব্যবহারকারীদের জন্য ২১% মূল্য ছাড় | মঙ্গলবার, ফেব্রুয়ারী 21, 2017 - মাইক্রোম্যাক্সের নতুন স্মার্টফোন কিউ৩৯৮ |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / ডিজিটাল উইনারস এশিয়া চ্যাম্পিয়ন ২০১৬ বিজয়ী থাইল্যান্ডের স্টার্টআপ
ডিজিটাল উইনারস এশিয়া চ্যাম্পিয়ন ২০১৬ বিজয়ী থাইল্যান্ডের স্টার্টআপ

ডিজিটাল উইনারস এশিয়া চ্যাম্পিয়ন ২০১৬ বিজয়ী থাইল্যান্ডের স্টার্টআপ

telnorআজ অনুষ্ঠিত টেলিনর গ্রুপের প্রথম আঞ্চলিক স্টার্টআপ সম্মেলন ডিজিটাল উইনারস এশিয়া’র বিজয়ী হয়েছে থাইল্যান্ডের স্টার্টআপ টেক মি ট্যুর। পাকিস্তান, বাংলাদেশ, মিয়ানমার, থাইল্যান্ড এবং মালয়েশিয়ার শীর্ষস্থানীয় সাতটি স্টার্টআপকে পেছনে ফেলে বিজয়ী হয়েছে থাইল্যান্ডের স্টার্টআপটি। বিজয়ী দল নিজেদের দেশে ফিরে গিয়ে প্রাথমিকভাবে বিনিয়োগ করার জন্য নরওয়েজিয়ার মুদ্রায় ১ লাখ ক্রোনার পাবে। এর পাশাপাশি, তারা প্রতিবেশী দেশে ব্যবসা বিস্তৃতির জন্য নেটওয়ার্ক, জ্ঞান ও সম্পদগত সহায়তা পাবে।

প্রযুক্তিখাতে উদীয়মান অঞ্চল মিয়ানমারের ইয়াঙ্গুনে এশিয়ার প্রথম স্টার্টআপ সম্মেলন ডিজিটালস উইনারস এশিয়া অনুষ্ঠিত হয়। টেলিনর গ্রুপের অ্যাকসেলেরেটর কর্মসূচি ও বাজারের শীর্ষস্থানীয় স্টার্টআপ এবং দু’দিনব্যাপী প্রতিযোগিতার মাধ্যমে এশিয়ার মেধাবী ও শীর্ষস্থানীয় স্টার্টআপগুলোকে একমঞ্চে নিয়ে আসতে ডিজিটাল উইনারস এশিয়া অনুষ্ঠিত হয়।

সম্মেলনটিতে স্টার্টআপগুলো এবং গুগল, গোল্ডেন গেট ভেঞ্চার ও টেলিনর গ্রুপের নিজসে উদ্ভাবন সমূহের মতো ভেঞ্চার ক্যাপিটাল কমিউনিটিসের মধ্যে আলোচনা অনুষ্ঠিত হয়।

টেলিনর গ্রুপের নিউ ভেঞ্চারের ডিরেক্টর জোহান্না স্টাফ বলেন, ‘পুরো এশিয়া থেকে সম্ভাবনাময় স্টার্টআপগুলোকে আমাদের প্রথম ডিজিটাল উইনারস এশিয়া সম্মেলনএ নিয়ে আসা শুধুমাত্র অনুপ্রেরণাদায়কই নয় পাশাপাশি এ অঞ্চল থেকে অসামান্য প্রতিভা উঠে আসারই ইঙ্গিত। মনোনীত প্রতিটি দলই অত্যন্ত শক্তিশালী ও ডায়নামিক।’ তিনি আরও বলেন, ‘বড় পরিসরে উদ্ভাবনী নানা বিভাগে বৈচিত্র্যময় এমন একটি অনুষ্ঠান আয়োজনে স্বাগতিক দেশ হিসেবে মিয়ানমার সামর্থ  আসলে প্রযুক্তিখাত সম্প্রসারণে মিয়ানমারের উজ্জ্বল ভবিষ্যতের ইঙ্গিত। এটা আসলেই অনেক বড় সম্মান।’

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top