শিরোনাম

মঙ্গলবার, আগস্ট 22, 2017 - কে করবে অস্ত্রোপচার ? | মঙ্গলবার, আগস্ট 22, 2017 - আসছে স্যামসাংয়ের নতুন ট্যাব | মঙ্গলবার, আগস্ট 22, 2017 - চেক লেখার সময়ে এই ভুলগুলি করলেই ফাঁকা হবে অ্যাকাউন্ট! | মঙ্গলবার, আগস্ট 22, 2017 - জিওনির কম বাজেটের নতুন স্মার্টফোন | মঙ্গলবার, আগস্ট 22, 2017 - নিটল ইলেকট্রনিক্স এর শোরুম এখন সিলেটে | সোমবার, আগস্ট 21, 2017 - সীমান্তে অবৈধ টাওয়ার, ১৭ কোটি টাকা জরিমানা গুনতে হবে বাংলালিংককে | সোমবার, আগস্ট 21, 2017 - টাকা ওঠাতে চার্জ বেশি নিচ্ছে বিকাশ | সোমবার, আগস্ট 21, 2017 - এরিকসনে বিনা নোটিশে ৫০ কর্মী ছাঁটাই করায় অবরুদ্ধ শীর্ষ কর্মকর্তারা | সোমবার, আগস্ট 21, 2017 - যে অ্যাপ বাধ্য করবে সন্তানদের সাড়া দিতে | সোমবার, আগস্ট 21, 2017 - মোজিলা ফায়ারফক্সের প্রয়োজনীয় কিছু কীবোর্ড শর্টকাট |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / ডুয়াল রিয়ার ক্যামেরার ফ্ল্যাগশিপ Symphony Z9
ডুয়াল রিয়ার ক্যামেরার ফ্ল্যাগশিপ Symphony Z9

ডুয়াল রিয়ার ক্যামেরার ফ্ল্যাগশিপ Symphony Z9

symphonyবাংলাদেশের নাম্বার ওয়ান স্মার্টফোন ব্র্যান্ড সিম্ফনি এবার বাজার মাতাতে আনলো ডুয়াল ব্যাক ক্যামেরার নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন Symphony Z9।5.5inch Full HD IPS display থাকছে Symphony Z9 এ যার PPI হচ্ছে 400। এর ডিসপ্লে কোয়ালিটি খুবই ভালো। শার্পনেস, কালার প্রডাকশন, ভিউইং এ্যাংগেল, টাচ রেসপন্স এক কথায় অসাধারণ।Symphony Z9 আছে Mediatek MT 6750 chipset যা একটি 1.5Ghz octa core 64bit processor এবং Mali T860 gpu। RAM থাকছে 3GB এবং internal storage থাকছে 32GB। সব ধরণের HD কোয়ালিটি গেমস খেলার সুবিধা থাকছে এই স্মার্টফোনটিতে।

­Symphony Z9 এ থাকছে 13MP+2MP ডুয়াল ব্যাক ক্যামেরা এবং সেলফি তোলার জন্য ফ্রন্ট ক্যামেরা হিসেবে আছে 8 MP ক্যামেরা। ব্যাক ক্যামেরার উল্ল্যেখযোগ্য ফিচার গুলো হচ্ছে নাইট মোড, সানসেট মোড, পোর্টরেইট মোড, নাইট পোর্টরেইট মোড, স্টেডি ফটো মোড, ফায়ার ওয়ার্কস মোড, স্পোর্টস মোড এবং ক্যান্ডেল লাইট মোড। আর ডুয়াল ক্যামেরার স্পেশাল ফিচার বোকেহ মোড তো থাকছেই। পেছনের ক্যামেরা দিয়ে যেমন প্রাণবন্ত ছবি উঠবে ঠিক তেমনি ফ্রন্ট ক্যামেরা দিয়েও উঠবে অসাধারণ সব সেলফি।

­­Android 7.0 Nougat এ রান করছে Symphony Z9. Nougat এর default feature গুলোর পাশাপাশি এতে আছে দারুন কিছু ফিচার। ফিচার গুলো হচ্ছে multi-window, floating video, Partial Screenshot, Intelligent Touch, swappable navigation buttons আর Software update system। Power ও volume up button press করে partial screenshot নেওয়া যাবে যা সত্যিই দারুন একটা ফিচার।

4G নেটওয়ার্ক সুবিধা থাকছে Symphony Z9 স্মার্টফোনটিতে। তাছাড়া এতে কিছু sensor ও রয়েছে যেমন Accelerometer, proximity, light, Orientation, rotation এবং magnetometer sensor।

symphonygoldতাছাড়া নতুন একটা ফিচার আছে এতে যা হচ্ছে Intelligent touch। এর সাহায্যে শুধু physical button দিয়ে back, recent এবং home button এর কাজ করা যাবে।3000mAh লি-পলিমার ব্যাটারী আছে এই স্মার্টফোনটিতে যা দিবে সারাদিন চার্জ থাকার নিশ্চয়তা।

­­­­­­­

হ্যান্ডসেটটির অধিক নিরাপত্তা নিশ্চিত করার জন্য এতে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর যার মাধ্যমে পাওয়া যাবে এ্যাপস লক করারও সুবিধা। মাত্র ০.২ সেকেন্ডেই আনলক করা যাবে হ্যান্ডসেটটি।

সর্বোপরি OTA update তো আছেই। এই হ্যান্ডসেটটির সাথে গিফট হিসেবে পাচ্ছেন একটি আকর্ষনীয় ব্যাক প্যাক একদম ফ্রী।স্মার্টফোনটির দাম রাখা হচ্ছে মাত্র ১৪,৯৯০ টকা।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top