শিরোনাম

মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - রবি আজিয়াটার বিরুদ্ধে ১৫০০কোটি টাকার রাজস্ব ফাঁকির অভিযোগ | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - ইন্টারনেটের মাধ্যমে ক্ষমতায়নে একসাথে কাজ করবে গ্রামীণফোন ও ব্র্যাক | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - স্যামসাং মোবাইল নিয়ে এলো ‘স্যামসাং টুইন উইন’ অফার | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - পাঠাওয়ের নতুন সার্ভিস ‘পাঠাও ফুড’ এর উদ্বোধন | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - আড্ডা টিভির “হোক কলরব”- ডিজিটাল যুগের তরুণদের ওপেন মাইক শো | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - দেশজুড়ে এখন বন্ধুদের এক নম্বর নেটওয়ার্ক | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - প্লে স্টোর থেকে আরও ৬০টি অ্যাপ সরিয়েছে গুগল | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - হ্যাকিংয়ের কবলে ব্ল্যাকওয়ালেটের ওয়েবসাইট | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - শাওমি এমআই৬ পেল ওরিও আপডেট | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - বাণিজ্য মেলায় লিনেক্সে ১০%-২০% পর্যন্ত ছাড়! |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / ডুয়েল সেলফি ক্যামেরার স্মার্টফোন এস১২ নিয়ে এল আইটেল
ডুয়েল সেলফি ক্যামেরার স্মার্টফোন এস১২ নিয়ে এল আইটেল

ডুয়েল সেলফি ক্যামেরার স্মার্টফোন এস১২ নিয়ে এল আইটেল

itel-s12সেলফির জনপ্রিয়তার সাথে সাথেস্মার্টফোন ব্যবহারকারীদের কাছে প্রাধান্য পাচ্ছে স্মার্টফোন এর সেলফি ক্যামেরা। সেলফি ক্যামেরার উপর গুরুত্ব দিয়ে এবং বিক্রয়োত্তর ১০০ দিন পর্যন্ত  রিপ্লেসমেন্ট সুবিধা সহ আইটেল মোবাইল বাজারে নিয়ে এল ডুয়েল সেলফি ক্যামেরার স্মার্টফোন এস১২। 

এস ১২ স্মার্টফোন এ রয়েছে৫.০ মেগাপিক্সেল এবং ২.০ মেগাপিক্সেল ডুয়েল সেলফি ক্যামেরার সাথে সাথে যোগ করা হয়েছে ফেস বিউটি মোডযার জন্য সেলফি হবে আরো প্রাণবন্ত। ৫.০ মেগাপিক্সেল ডুয়েল এলইডি ফ্ল্যাশ সম্বলিত ব্যাক ক্যামেরার অটোফোকাস ফিচার নিশ্চিত করবে ব্যবহারকারীর নিখুঁত ছবি।

আইটেল এস১২ স্মার্টফোনে ভিন্ন মাত্রা যোগ করেছে ঘনত্বপূর্ণ ধাতব নকশার সাথে মাল্টিফাংশনাল  ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

স্লিম, স্মার্ট এবং স্টাইলিশ আইটেল এস১২ ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর, এন্ড্রয়েড ৭.০ (ন্যূগাট) ভার্সনে চালিতএতে রয়েছে ৫.০ ইঞ্চি আইপিএস ডিসপ্লে০৮ জিবি রম০১ জিবি র‍্যাম এবং ২৪০০ এমএএইচ ব্যাটারী। তিনটি ভিন্ন ভিন্ন রঙশ্যাম্পেইন গোল্ডএলিগেন্ট ব্ল্যাকমুনলাইট সিলভার – এ আইটেল এস১২ স্মার্টফোন পাওয়া যাচ্ছে সারাদেশ জুড়ে আপনার নিকটস্থ রিটেইল শপে।

সর্বাধুনিক প্রযুক্তিগুনগত মান এবং গ্রাহক চাহিদা অনুযায়ী বিশেষত্ব এর সমন্বয়েবিগত ১০ বছর ধরে বিশ্বজুড়ে আইটেল মোবাইল হ্যান্ডসেট উৎপাদনে যুক্ত করেছে একটি নতুন মাত্রা সারা বিশ্বে ৫০ টিরও বেশি দেশে তৈরি হয়েছে একটি বিশাল পরিবারের নাম। আইটেল মোবাইল এর প্রতিটি হ্যান্ডসেটে বিক্রয়োত্তর ১০০ দিন পর্যন্ত রিপ্লেসমেন্ট এবং ১২ মাস পর্যন্ত ফ্রি সার্ভিসিং ওয়ারেন্টি নিশ্চিত করে থাকে তাদের এক্সক্লুসিভ সার্ভিসিং ব্র্যান্ড কার্লকেয়ার।

 বিস্তারিত তথ্যের জন্যওয়েবসাইটঃ http://www.itel-mobile.com

                                    ফেসবুকঃ https://www.facebook.com/itelmobilebd

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top