শিরোনাম

বৃহস্পতিবার, এপ্রিল 27, 2017 - ইন্টারনেট ছাড়াই আইপি ক্যামেরা! | বৃহস্পতিবার, এপ্রিল 27, 2017 - ইন্টারনেটের দাম কমানোর বিষয়ে কাজ করছিঃতারানা | বৃহস্পতিবার, এপ্রিল 27, 2017 - হিটাচির CP-AX2503 প্রজেক্টর | বৃহস্পতিবার, এপ্রিল 27, 2017 - ১৫ হাজার টাকায় সিসিটিভি সার্ভেল্যান্স প্যাকেজ | বৃহস্পতিবার, এপ্রিল 27, 2017 - এফঅ্যান্ডডি’র নতুন পরিবেশক কম্পিউটার সলিউশন ইনক | বুধবার, এপ্রিল 26, 2017 - অ্যান্টি র‌্যানসমওয়্যার ক্রিপটগার্ড প্রযুক্তি আনল সোফস | বুধবার, এপ্রিল 26, 2017 - মোবাইল ফোনের গতি কমে গেলে যা করবেন | বুধবার, এপ্রিল 26, 2017 - ফেসবুকে প্রতারণাঃক্যান্সার রোগী সেজে ২২ লাখ টাকার | রবিবার, এপ্রিল 23, 2017 - দেশের বাজারে হুয়াওয়ে পি১০ ও পি১০ প্লাস উন্মোচন | শুক্রবার, এপ্রিল 21, 2017 - ডিজিটাল রূপান্তরে প্রয়োজন সহজ ডিজিটাল লেনদেন |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / ঢাকার রাজপথে উবার, চড়লেন সাকিব
ঢাকার রাজপথে উবার, চড়লেন সাকিব

ঢাকার রাজপথে উবার, চড়লেন সাকিব

uber-hakaবিশ্বজুড়ে পরিবহন যোগাযোগের সাড়া জাগানো উবার এবার বাংলাদেশ তাদের যাত্রা শুরু করেছে। মঙ্গলবার তাদের ওয়েবসাইটে এই তথ্য নিশ্চিত করেছে প্রতিষ্ঠানটি।
তারা জানায়. আমরা অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে ঢাকার রাজপথে চলে এসেছে বিশ্বজুড়ে পরিবহণ যোগাযোগের এক অভাবনীয় চমক উবার যা ৪৫০টিরও বেশি শহরে যাত্রী ও চালকের যোগাযোগের ভাষাকে পুরোপুরি বদলে দিয়েছে।
জনপ্রিয় এই ‘অন ডিমান্ড’ পরিবহণ সেবা উবার-এর মাধ্যমে মাত্র একটি বাটন চেপে ঢাকাবাসী এখন নিরাপদে ও আরামে ঘুরে বেড়াবে নগরীর বিভিন্ন স্থানে। এছাড়াও উবার তৈরি করবে চালক-পার্টনারদের নতুন অর্থনৈতিক উন্নয়নের সুযোগ।
ঢাকা কেন্দ্রীক উবারের এই প্রকল্পতে বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব-আল-হাসান সঙ্গী হয়েছেন বলে জানায় উবার। ইতোমধ্যে তিনি ঘুরেছেন উবারের গাড়িতে।
উবার ব্যবহারের জন্য গ্রাহকদের যা করতে হবে :
  1. অ্যাপল স্টোর বা গুগল প্লে থেকে উবারের ফ্রি অ্যাপটি ডাউনলোড
  2. ফোন নাম্বার এবং ইমেইল ব্যবহার করে সাইন আপ
  3. গন্তব্য নির্বাচন করলে তার কিছুক্ষণের মধ্যেই উবারের চালক পৌঁছে যাবে
  4. যাত্রাশেষে ‘পে-ইন-ক্যাশ’ এ ভাড়া মেটাতে হবে
রাইডের নিরাপত্তা নিশ্চিত করতে প্রয়োজনীয় সকল তথ্য, যেমন- চালকের তথ্য, গাড়ির লাইসেন্স প্লেট নাম্বার ইত্যাদি যাত্রীর কাছে আগেই পৌঁছে যাবে। যাত্রীর তাৎক্ষণিক অবস্থান জানতে গন্তব্যে যে অপেক্ষা করছে তার সঙ্গে তুমি যাত্রার বিস্তারিত তথ্য শেয়ার করতে পারবে খুব সহজেই। পাশাপাশি, চালক এই মুহূর্তে ঠিক কোথায় আছে তা সাথে সাথেই জানা সম্ভব।
উবারের পার্টনার হয়েছে বাংলাদেশের শীর্ষস্থানীয় টেলিকম কোম্পানি গ্রামীনফোন। উবার জানায়, এই পার্টনারশিপ আমাদের চালক ও যাত্রীদের ভ্রমণের অভিজ্ঞতাকে নতুন রূপ দিবে। গ্রামীণফোনের সাথে এই পার্টনারশিপ গড়ে ওঠার সবচাইতে বড় কারণ হলো মানুষের মধ্যে যোগাযোগ স্থাপনে আমাদের একই লক্ষ্য।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top