শিরোনাম

মঙ্গলবার, আগস্ট 22, 2017 - কম্পিউটারের মাধ্যমে ফোন চার্জে বসালে হতে পারে তথ্য চুরি! | মঙ্গলবার, আগস্ট 22, 2017 - যে সব কারণে কিনবেন নোকিয়া ৮ | মঙ্গলবার, আগস্ট 22, 2017 - ড্যাফোডিল ইন্টারন্যাশনাল কলেজে নবীনবরণ অনুষ্ঠিত | মঙ্গলবার, আগস্ট 22, 2017 - কে করবে অস্ত্রোপচার ? | মঙ্গলবার, আগস্ট 22, 2017 - আসছে স্যামসাংয়ের নতুন ট্যাব | মঙ্গলবার, আগস্ট 22, 2017 - চেক লেখার সময়ে এই ভুলগুলি করলেই ফাঁকা হবে অ্যাকাউন্ট! | মঙ্গলবার, আগস্ট 22, 2017 - জিওনির কম বাজেটের নতুন স্মার্টফোন | মঙ্গলবার, আগস্ট 22, 2017 - নিটল ইলেকট্রনিক্স এর শোরুম এখন সিলেটে | সোমবার, আগস্ট 21, 2017 - সীমান্তে অবৈধ টাওয়ার, ১৭ কোটি টাকা জরিমানা গুনতে হবে বাংলালিংককে | সোমবার, আগস্ট 21, 2017 - টাকা ওঠাতে চার্জ বেশি নিচ্ছে বিকাশ |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / ঢাকার রাজপথে উবার, চড়লেন সাকিব
ঢাকার রাজপথে উবার, চড়লেন সাকিব

ঢাকার রাজপথে উবার, চড়লেন সাকিব

uber-hakaবিশ্বজুড়ে পরিবহন যোগাযোগের সাড়া জাগানো উবার এবার বাংলাদেশ তাদের যাত্রা শুরু করেছে। মঙ্গলবার তাদের ওয়েবসাইটে এই তথ্য নিশ্চিত করেছে প্রতিষ্ঠানটি।
তারা জানায়. আমরা অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে ঢাকার রাজপথে চলে এসেছে বিশ্বজুড়ে পরিবহণ যোগাযোগের এক অভাবনীয় চমক উবার যা ৪৫০টিরও বেশি শহরে যাত্রী ও চালকের যোগাযোগের ভাষাকে পুরোপুরি বদলে দিয়েছে।
জনপ্রিয় এই ‘অন ডিমান্ড’ পরিবহণ সেবা উবার-এর মাধ্যমে মাত্র একটি বাটন চেপে ঢাকাবাসী এখন নিরাপদে ও আরামে ঘুরে বেড়াবে নগরীর বিভিন্ন স্থানে। এছাড়াও উবার তৈরি করবে চালক-পার্টনারদের নতুন অর্থনৈতিক উন্নয়নের সুযোগ।
ঢাকা কেন্দ্রীক উবারের এই প্রকল্পতে বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব-আল-হাসান সঙ্গী হয়েছেন বলে জানায় উবার। ইতোমধ্যে তিনি ঘুরেছেন উবারের গাড়িতে।
উবার ব্যবহারের জন্য গ্রাহকদের যা করতে হবে :
  1. অ্যাপল স্টোর বা গুগল প্লে থেকে উবারের ফ্রি অ্যাপটি ডাউনলোড
  2. ফোন নাম্বার এবং ইমেইল ব্যবহার করে সাইন আপ
  3. গন্তব্য নির্বাচন করলে তার কিছুক্ষণের মধ্যেই উবারের চালক পৌঁছে যাবে
  4. যাত্রাশেষে ‘পে-ইন-ক্যাশ’ এ ভাড়া মেটাতে হবে
রাইডের নিরাপত্তা নিশ্চিত করতে প্রয়োজনীয় সকল তথ্য, যেমন- চালকের তথ্য, গাড়ির লাইসেন্স প্লেট নাম্বার ইত্যাদি যাত্রীর কাছে আগেই পৌঁছে যাবে। যাত্রীর তাৎক্ষণিক অবস্থান জানতে গন্তব্যে যে অপেক্ষা করছে তার সঙ্গে তুমি যাত্রার বিস্তারিত তথ্য শেয়ার করতে পারবে খুব সহজেই। পাশাপাশি, চালক এই মুহূর্তে ঠিক কোথায় আছে তা সাথে সাথেই জানা সম্ভব।
উবারের পার্টনার হয়েছে বাংলাদেশের শীর্ষস্থানীয় টেলিকম কোম্পানি গ্রামীনফোন। উবার জানায়, এই পার্টনারশিপ আমাদের চালক ও যাত্রীদের ভ্রমণের অভিজ্ঞতাকে নতুন রূপ দিবে। গ্রামীণফোনের সাথে এই পার্টনারশিপ গড়ে ওঠার সবচাইতে বড় কারণ হলো মানুষের মধ্যে যোগাযোগ স্থাপনে আমাদের একই লক্ষ্য।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top