শিরোনাম

মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ডিজিটাল পেমেন্ট সার্ভিস ইউপের যাত্রা শুরু | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - হুয়াওয়ে মেট ১০ এ যা আছে | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - শাওমির নতুন ফোন রেডমি ৫এ | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - ফাঁস হয়ে গেল নোকিয়া ৯ এর গোপন সমস্ত তথ্য | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - হ্যাকারদের লক্ষ্য বাংলাদেশসহ অন্যান্য এশিয়ার দেশগুলোর ব্যাংকগুলো | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - এডিএন ইডু সার্ভিসেস এর উদ্দেগে এজাইল বিষয়ক কর্মশলা অনুষ্ঠিত | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - প্রথম ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডসে গ্রামীণফোনের ব্যাপক সাফল্য | সোমবার, অক্টোবর 16, 2017 - গুগলের এই এয়ারপড হেডফোন যখন ট্রান্সলেটর | সোমবার, অক্টোবর 16, 2017 - কম্পিউটার গেমের আসক্তিতে হতে পারে ভয়াবহ পরিণতি | সোমবার, অক্টোবর 16, 2017 - ওটিসি ড্রাগ বিষয়ে সচেতনতা জরুরি |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ঢাকায় বিজনেস ইনোভেশন সামিট ও আইডিয়া চ্যালেঞ্জ
ঢাকায় বিজনেস ইনোভেশন সামিট ও আইডিয়া চ্যালেঞ্জ

ঢাকায় বিজনেস ইনোভেশন সামিট ও আইডিয়া চ্যালেঞ্জ

business

আজকের উদ্ভাবন, আগামীর সম্ভাবনা’ স্লোগানকে সামনে রেখে ঢাকায় শুরু হচ্ছে করপোরেট এবং উদ্যোক্তাদের নিয়ে বিজনেস ইনোভেশন সামিট এবং আইডিয়া চ্যালেঞ্জ।

বিজনেস এবং কর্পোরেটে নিজেদের পাফমেন্স প্রদর্শনের নানা দিক নির্দেশনা পাওয়া যাবে অনুষ্ঠানে। অন্যদিক যে কোন বিজনেস আইডিয়া নিয়ে প্রতিযোগিতায় অংশগ্রহনের সুযোগ থাকছে।

বিজনেস চ্যালেঞ্জে অংশগ্রহনের জন্য ২০ জুলাইয়ের মধ্যে রেজিস্টেশন করে হবে। অন্যদিকে সামিটে আসতে নিবন্ধনের শেষ সময় ২৬ জুলাই। বাছাইকৃত আইডিয়া নিয়ে ২২ জুলাই অনুষ্ঠিত হবে বুট ক্যাম্প।

আগামী ৫ আগস্ট ঢাকার কৃষিবিদ ইনস্টিটিউশনে অনুষ্ঠিত হবে মূল আয়োজন। বাংলাদেশ ইনোভেশন ফোরামের আয়োজনে এই সামিটে উপস্থিত থাকবেন আমরা নেটওয়ার্কস লিমিটেডের হেড অব মার্কেটিং সোলায়মান সুখন, মাইক্রোসফট বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সোনিয়া বশির কবির, ড্যাফোডিল গ্রুপের চেয়ারম্যান সবুর খান, গ্রীন ডেল্টা ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও ফারজানা চৌধুরি, বিশিষ্ট বিজ্ঞাপন নির্মাতা ও চলচ্চিত্র পরিচালক অমিতাভ রেজা চৌধুরী, ডেল আমেরিকার পরিচালক মোহাম্মদ জামান, কাজী আইটির সিইও মাইক কাজী এবং বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্কের সাধারণ সম্পাদক মুনির হাসানসহ অনেকে। তারা নতুন ব্যবসায় শুরু এবং চাকরি ক্ষেত্রের বিভিন্ন দিক সম্পর্কে দিকনির্দেশনা দেবেন।

এ ছাড়া করপোরেট ম্যানার, লিডারশিপ মাইন্ডসেট, বিজনেস ডিসিশন্সের বিভিন্ন দিক এবং চাকরিতে যোগদানকারীদের ক্ষেত্রে করণীয় বিষয়ে প্যানেল আলোচনার মাধ্যমে দিকনির্দেশনা দেওয়া হবে।

বাংলাদেশ ইনোভেশন ফোরামের প্রতিষ্ঠাতা আরিফুল হাসান অপু বলেন, বর্তমানে সারা পৃথিবীব্যাপী ব্যবসায়িক জগতে নতুন উদ্যোগের পাশাপাশি উদ্ভাবনী ব্যবসায়ীক চিন্তার আলাদা কদর বাড়ছে। আর এই জন্যই আমাদের দেশের তরুণদের ইন্ডাস্ট্রি এক্সপার্ট এবং কর্পোরেট আইকরদের পরামর্শ প্রহণের প্রয়োজনীয়তা রয়েছে। এই আয়োজনে অংশগ্রহণকারীরা কর্পোরেট লাইফ ও বিজনেস লাইফ দুই সম্পর্কেই ধারনা পাবেন। নিবন্ধনের ঠিকানা :http://bif.org.bd/bis

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top