শিরোনাম

বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - উইপ্রোর সঙ্গে চুক্তির কথা স্বীকার করল গ্রামীণফোন | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - লেনোভোর নতুন আর্কষন – আইডিয়াপ্যাড ৩২০ | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - হজ্ব রোমিং প্যাকেজ চালু করল রবি | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - অনলাইন প্রশিক্ষণ সেবা চালু করলো ক্রিয়েটিভ-ই-স্কুল | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - ল্যাপটপের চার্জ বাড়ানোর উপায় সমূহ | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - যেসব তথ্য ফেইসবুকে গোপন রাখা উচিত | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - গুগলের মোবাইল সার্চ অ্যাপে পরিবর্তন | বুধবার, জুলাই 19, 2017 - আমারি ঢাকাতে ফ্রাইডে ব্রাঞ্চ | বুধবার, জুলাই 19, 2017 - ঢাকায় বিজনেস ইনোভেশন সামিট ও আইডিয়া চ্যালেঞ্জ | বুধবার, জুলাই 19, 2017 - আসুস নিয়ে এলো বিশ্বের সবচেয়ে শক্তিশালী গেমিং ল্যাপটপ |
প্রথম পাতা / স্থানীয় খবর / ঢাকায় সকলের জন্য ওলোর ফোরজি সেবা প্রদান শুরু!!!
ঢাকায় সকলের জন্য ওলোর ফোরজি সেবা প্রদান শুরু!!!

ঢাকায় সকলের জন্য ওলোর ফোরজি সেবা প্রদান শুরু!!!

oloওলো ফোরজি এলটিই নেটওয়ার্ক পরিপূর্ণ ভাবে চালু হল ঢাকা মহানগরীতে আর সেই সাথে ঘটল এক অবিশ্বাস্য ঘটনা, স্পিডটেস্ট.নেট এক ওয়েবসেবা প্রদানকারী প্রতিষ্ঠান যা ইন্টারনেট ব্যবহারকারীদের ইন্টারনেট সংযোগ প্রদানকারী কোম্পানির গতি যাচাই করার সুযোগ প্রদান করে, দেখা গেছে ওলো ব্যবহারকারীদের ইন্টারনেটের গতি ১০০ এমবিপিএস পর্যন্ত গিয়ে ঠেকেছে, যা এক অসাধারণ ঘটনা।
উক্ত অনুষ্ঠানে ওলোর সিইও সার্গেই টোপালোভ, সিটিও মোঃ মিজানুর রহমান, সিএফও ভøাদিমির ম্যাকচুক এবং হেড অব কমার্শিয়াল নিয়াজ মাহমুদুল ইসলাম বক্তব্য রাখেন। এছাড়াও বাংলাদেশের বিভিন্ন প্রযুক্তি প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকতা ও সাংবাদিকগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ।
ডিজিটাল বাংলাদেশ গড়ার কর্মসূচিতে ওলো সবসময় বাংলাদেশের পাশে রয়েছে এবং সর্বদাই সচেষ্ট থেকেছে যেন সর্বাধুনিক প্রযুক্তি বাংলাদেশে সহজলভ্য হয়।
ওলো ফোরজি এলটিই ঘোষণা করেছে যে ফোরজি এলটিই নেটওয়ার্ক এখন ঢাকাবাসীদের হাতের মুঠোয় যা সর্বোচ্চ সংখ্যক নাগরিকদের কাছে সর্বোচ্চ গতির ইন্টারনেট পৌঁছে দেওয়ার লক্ষ্যে নির্মাণ করা হয়েছে। ৪ জুলাই, ২০১৭-এ অনানুষ্ঠানিক ভাবে এটি যাত্রা শুরু করে যার পরিপূর্ণ যাত্রা শুরু হল ১৩ জুলাই, ২০১৭-এ।
ওলো ফোরজি এলটিই নেটওয়ার্ক ইন্টারনেট সংযোগ নিতে সক্ষম ছিল না কেবল এমন বিপুল সংখ্যক নাগরিকদের কাছে ইন্টারনেট সুবিধা পৌঁছে দিচ্ছে না, এটি অত্যন্ত স্বল্পমূল্যে সাধারণের দোরগোড়ায় এই সেবা পৌঁছে দিচ্ছে। ওলো ফোরজি এলটিই একটি আকর্ষণীয় টি-শার্ট, ব্যাগ এবং ২ জিবি ফ্রি ডাটা সহ একটি ফোরজি সিম প্রদান করছে যাতে ব্যবহারকারীরা অত্যন্ত দ্রুত গতিসম্পন্ন এবং সর্বাধুনিক ফোরজি এলটিই যাচাই করে দেখতে পারে। এই সেবাটি বিনামূল্যে পেতে ওলোর ওয়েবসাইট  http://ollo.com.bd/order-of-sim/-এ গিয়ে অনলাইন অর্ডার ফর্ম পূরণ করতে হবে। এই ফোরজি ইউসিম কার্ড সুনির্দিষ্ট প্রযুক্তি সমর্থন করে ফোরজি কাজ করে এমন যে কোন হ্যান্ডসেট বা যন্ত্রে ব্যবহার করা যাবে।
ওলোর কাভারেজ রয়েছে এমন এলাকায় প্রতিষ্ঠানটির সেলস পয়েন্ট থেকে গ্রাহকগণ উপহার এবং ওলোর অন্যান্য নিয়মিত পণ্য সমূহ কিনতে পারবে।
বাংলাদেশের প্রথম ফোরজি সেবা প্রদানকারী কোম্পানি ওলো ইতোমধ্যে পরীক্ষামূলক ভাবে সিলেট, যশোর, রংপুর, বরিশাল, গোপালগঞ্জ, ময়মনসিংহ এবং মৌলভীবাজারে এই সেবা প্রদান শুরু করে। এই সকল এলাকার নাগরিকদের কাছ থেকে ব্যাপক সাড়া পাওয়ার পর ওলো ঢাকার গুলশান, উত্তরা, ধানমন্ডি বসুন্ধরা, নিকুঞ্জ এবং মোহাম্মদপুর, ইত্যাদি কয়েকটি নির্বাচিত এলাকায় এই দ্রুত গতির সেবা প্রদান শুরু জন্য পুরোপুরি প্রস্তুত । গ্রাহকগণ ওলোর কাস্টমার কেয়ার থেকেও এই সেবা পেতে পারে। গ্রাহকদের সুবিধার্থে ওলো ফোরজি এলটিই মোহাম্মদপুর ও গুলশানে কাস্টমার কেয়ার পয়েন্ট চালু করেছে । এখন থেকে ওলোর সকল ধরনের সেবা গ্রাহকগণ সহজে পেতে পারবে।
বাংলাদেশে ফোরজি সেবা প্রদানের এক অগ্রগামী প্রতিষ্ঠান হিসেবে ওলো ফোরজি এলটিই ডিজিটাল বাংলাদেশের কার্যক্রম বাস্তবায়ন প্রচেষ্টায় সবসময় এক ধাপ এগিয়ে থেকেছে। আমাদের পরিকল্পনা বাংলাদেশের গ্রাম পর্যায়ে অত্যন্ত দ্রুতগতির ইন্টারনেট সেবা প্রদান করা এবং সুবিধা বঞ্চিত বাংলার গ্রামীণ এলাকায় ডিজিটাল বাংলাদেশ কার্যক্রমকে এগিয়ে নিতে সাহায্য করা। বাংলাদেশের প্রথম ফোরজি এলটিই নেটওয়ার্ক প্রতিষ্ঠান হিসেবে ওলো সবসময় বাংলাদেশে সর্বোচ্চ মানসম্পন্ন পণ্য ও সেবা প্রদানে বদ্ধ পরিকর, যাতে ওলো তার প্রযুক্তিগত সেবা প্রদানের মাধ্যমে বাংলাদেশের সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নে সবসময় পাশে থাকতে পারে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top