শিরোনাম

সোমবার, জানুয়ারী 22, 2018 - ফেব্রুয়ারিতে শুরু হচ্ছে বেসিস সফটএক্সপো ২০১৮ | সোমবার, জানুয়ারী 22, 2018 - বাস্তবধর্মী ও প্রাকৃতিক সেলফির জন্য বাজারে আসছে অপো এ৮৩ | সোমবার, জানুয়ারী 22, 2018 - রবি গ্রাহকসেবায় কাজ করবে রোবট | সোমবার, জানুয়ারী 22, 2018 - দেশে দিন দিন জনপ্রিয় হচ্ছে ইন্টারনেট ব্যাংকিং | সোমবার, জানুয়ারী 22, 2018 - আন্তর্জাতিক বাণিজ্য মেলায় স্যামসাং নিয়ে এলো ফ্রেম টিভি | রবিবার, জানুয়ারী 21, 2018 - আকর্ষণীয় ফিচার নিয়ে বাজারে আসছে স্যামসাং গ্যালাক্সি নোট ৯ | রবিবার, জানুয়ারী 21, 2018 - বাংলালিংকের ‘হেলথলিংক ৭৮৯’ সার্ভিসে যুক্ত হল ‘ডক্টরস অ্যাপয়েন্টমেন্ট’ সুবিধা | রবিবার, জানুয়ারী 21, 2018 - গ্লোবাল ব্র্যান্ড নিয়ে এসেছে লেনোভো আউডিয়াপ্যাড ৩২০ ল্যাপটপ | রবিবার, জানুয়ারী 21, 2018 - ব্যবসায়ীদের জন্য হোয়াটসঅ্যাপ বিজনেস | রবিবার, জানুয়ারী 21, 2018 - হ্যাকিংয়ের কাবলে ওয়ানপ্লাস |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / গেমস / তথ্য প্রযুক্তি ভিত্তিক অর্থনীতি গড়তে ভূমিকা রাখবে তরুন উদ্যোক্তারা
তথ্য প্রযুক্তি ভিত্তিক অর্থনীতি গড়তে ভূমিকা রাখবে তরুন উদ্যোক্তারা

তথ্য প্রযুক্তি ভিত্তিক অর্থনীতি গড়তে ভূমিকা রাখবে তরুন উদ্যোক্তারা

dream71

নতুন উদ্যোক্তা তৈরি ও তাদের ব্যবসায়িক মানোন্নয়নে যৌথভাবে ‘টিন-ট্রিপ্রিনিউয়ার ফিউশন’ নামক বিশেষ গেম তৈরি করছে বাংলাদেশি বংশোদ্ভুত ব্রিটিশ উদ্যোক্তা ও বক্তা সাবিরুল ইসলাম এবং ড্রিম৭১ বাংলাদেশ লিমিটেড। এ উপলক্ষে মঙ্গলবার রাজধানীর ওয়েস্টিন হোটেলে সমঝোতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বেসিস সভাপতি শামীম আহসান ও বিশেষ অতিথি হিসেবে বেসিসের যুগ্ম মহাসচিব মোস্তাফিজুর রহমান সোহেল উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি বেসিস সভাপতি শামীম আহসান বলেন, দেশের সামগ্রিক উন্নয়নে তথ্যপ্রযুক্তির কোনো বিকল্প নেই। আমাদের তরুণ উদ্যোক্তারাই তথ্যপ্রযুক্তিনির্ভর টেকসই অর্থনীতির বাংলাদেশ গড়তে অগ্রণী ভূমিকা পালন করবে। নতুন উদ্যোক্তা তৈরি ও তাদের ব্যবসায়িক মানোন্নয়নে নেওয়া এই উদ্যোগকে স্বাগত জানাই। আশাকরি এই গেমের মাধ্যমে নতুন উদ্যোক্তা তৈরি হবে। তারা তাদের ব্যবসায় প্রসারে নানা অভিজ্ঞতা লাভ করবে ও দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

সাবিরুল ইসলাম বলেন, ‘ড্রিম৭১ এর তরুণ, উদ্যমী এবং মেধাবী সব প্রযুক্তি নির্মাতাদের সাথে নতুন অংশীদারিত্বে কাজ করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। যারা কিনা গুণগতমানসম্পন্ন শক্তিশালী অ্যাপ তৈরির পাশাপাশি এটাও জানে একইসাথে কিভাবে সৃষ্টিশীল উপস্থাপনের মাধ্যমে গেমসটি প্রানবন্ত করে তুলতে হয়’।

উল্লেখ্য, ‘টিন-ট্রিপ্রিউনিয়ার ফিউশন’ তরুণ উদ্যোক্তাদের আগ্রহী করতে অ্যান্ড্রয়েড এবং আইওএস প্ল্যাটফর্মের জন্য একটি গেমিং অ্যাপ্লিকেশন, যা সাবিরুলের সাড়া জাগানো বোর্ড গেমসের আলোকে তৈরি করা হচ্ছে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top