শিরোনাম

শুক্রবার, জানুয়ারী 19, 2018 - মোবাইল সেবার মাধ্যমে বাংলাদেশ অর্জন করবে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা | শুক্রবার, জানুয়ারী 19, 2018 - ক্যাসপারস্কি ল্যাবের আয়োজনে নবনির্বাচিত কমিটির সদস্যদের সংবর্ধনা | শুক্রবার, জানুয়ারী 19, 2018 - হুয়াওয়ে নোভা টুআই এর সঙ্গে ২ বছরের ওয়ারেন্টি | শুক্রবার, জানুয়ারী 19, 2018 - এরা ইনফোটেক ও পল্লী সঞ্চয় ব্যাংকের মধ্যে চুক্তি স্বাক্ষর | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - ওয়ান প্লাসের নতুন পাওয়ার ব্যাংক | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - স্প্যাম মেসেজ ঠেকাতে হোয়াটসঅ্যাপের নতুন ফিচার | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - যাত্রা শুরু করলো ওয়ালটনের কম্পিউটার কারখানা | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - নতুন স্মার্টফোন আনল হুয়াওয়ে অনার | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - স্বল্প মূল্যের গ্যালাক্সি সিরিজের ফোন ‘অন৭ প্রাইম’ | বুধবার, জানুয়ারী 17, 2018 - একত্রে কাজ করবে এটুআই এবং একটি বাড়ি একটি খামার প্রকল্প |
প্রথম পাতা / টেলিকম / তরুণদের আগ্রহের অ্যালকাটেল ওয়ানটাচ ফ্ল্যাশ ২
তরুণদের আগ্রহের অ্যালকাটেল ওয়ানটাচ ফ্ল্যাশ ২

তরুণদের আগ্রহের অ্যালকাটেল ওয়ানটাচ ফ্ল্যাশ ২

দেশে তরুণদের মধ্যে দারুণ সাড়া ফেলেছে অ্যালকাটেল ওয়ানটাচ ফ্ল্যাশ ২ স্মার্টফোনটি। চমৎকার নকশা আর সাশ্রয়ী দামের এই ফোনটিতে শিগগিরই অ্যান্ড্রয়েডের সর্বশেষ সংস্করণ মার্সম্যালোতে হালনাগাদ করার সুবিধা পাবেন ব্যবহারকারীরা।

গত বছরের সেপ্টেম্বর মাসে আনুষ্ঠানিকভাবে উন্মুক্ত হওয়া অ্যালকাটেল ওয়ানটাচ ফ্ল্যাশ ২ফোনটি বাংলাদেশের বাজারে বিক্রি শুরু করে ই-কমার্স সাইট বাইমোবাইল ডটকম ডটবিডি (Buymobile.com.bd)।

flash2বাইমোবাইলের প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) মো. আকিফউল্লাহ্ খান  বলেন, স্মার্টফোনের অনলাইন শপিং প্ল্যাটফর্ম হিসেবে বাইমোবাইল অ্যালকাটেল ওয়ানটাচ ফ্ল্যাশ ২ স্মার্টফোনটি বিক্রিতে ব্যাপক সাড়া পেয়েছে। দেশে তরুণদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে স্মার্টফোনটি। নকশা আর দামের কারণে ফোনটি ব্যাপক বিক্রি হচ্ছে। আকর্ষণীয় দামের জন্য একদিনের মধ্যে শেষ হয়ে যায় অ্যালকাটেল ওয়ানটাচ ফ্ল্যাশ ২ এর প্রথমবারে আসা লট। এভাবে পর্যায়ক্রমে শেষ হয়েছে দ্বিতীয়, তৃতীয় এবং চতুর্থ বারে আসা লট। তাই চলতি বছরেও ক্রেতাদের হাতে সাশ্রয়ী মূল্যের হ্যান্ডসেটটি তুলে দেওয়ার লক্ষ্য থাকবে।

2015034604অ্যালকাটেল ওয়ানটাচ ফ্ল্যাশ ২ স্মার্টফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে ললিপপ সংস্করণ যা শিগগিরই মার্সম্যালোতে হালনাগাদ করা যাবে। ৫ ইঞ্চি মাপের ডিসপ্লেযুক্ত ফোনটিতে ৬৪বিট অক্টাকোর প্রসেসর ও ২ জিবি র‌্যাম রয়েছে। তিন হাজার এমএএইচ ব্যাটারির ফোনটির পেছনে ১৩ মেগাপিক্সেল ডুয়াল এলইডি ফ্ল্যাশযুক্ত ক্যামেরা ও সামনে পাঁচ মেগাপিক্সেলে অটোফোকাস এলইডি ফ্ল্যাশ ক্যামেরা রয়েছে। ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ সুবিধার ফোনটি ১২৮ জিবি পর্যন্ত মাইক্রোএসডি কার্ড সমর্থন করে। ফোনটি থ্রিজি ও ফোরজি নেটওয়ার্ক সমর্থন করে।

অ্যালকাটেল ওয়ানটাচ ফ্ল্যাশ ২ স্মার্টফোনটির দাম ১১ হাজার ৯৯৯ টাকা। ফোনটি কিনলে এক বছরের বিক্রয়ত্তোর সেবা দেবে বিপণনকারী প্রতিষ্ঠানটি।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top