শিরোনাম

বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - গাড়ি চালাতে এবার থেকে আর কোনও চাবির প্রয়োজন নেই! | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - বিজয়ী কাস্টমারদের হাতে তুলে দেওয়া হয়েছে সিম্ফনি ঈদ অফার | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - বিশ্বব্যাপী সাইবার হামলায় ৬ মাসেই ক্ষতি ৪০০ কোটি ডলার | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - এইচটিসি স্মার্টফোন ব্যবসা কিনতে গুগলকে গুনতে হবে ১১০ কোটি ডলার | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - টাকা না পেলে টেলিটক মারা যাবে : ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ইউনিক বিজনেস সিস্টেমস লিমিটেড পরিদর্শনে হিটাচি এক্সক্লুসিভ টিম | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী’র ‘অ্যাসোসিও ডিজিটাল গভর্নমেন্ট অ্যাওয়ার্ড’ গ্রহণ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে এয়ারটেল’র ‘ইয়োলো ফেস্ট’ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - প্রতিষ্ঠানের নিরাপত্তায় নতুন দেশি অ্যাপ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ড্যাফোডিলে ‘সমন্বিত শিক্ষণ পদ্ধতিতে গুগল ক্লাসরুমের ব্যবহার’ শীর্ষক লেকচার সেমিনার অনুষ্ঠিত |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / তাইওয়ানের গ্লোবাল ব্র্যান্ডস ভ্যালু সার্ভে অনুযায়ী ২০১৩ সালের সেরা ব্র্যান্ড আসুস
তাইওয়ানের গ্লোবাল ব্র্যান্ডস ভ্যালু সার্ভে অনুযায়ী ২০১৩ সালের সেরা ব্র্যান্ড আসুস

তাইওয়ানের গ্লোবাল ব্র্যান্ডস ভ্যালু সার্ভে অনুযায়ী ২০১৩ সালের সেরা ব্র্যান্ড আসুস

‘বেস্ট তাইওয়ান গ্লোবাল ব্র্যান্ডস পুরস্কার ২০১৩’-এ ১নং তাইওয়ানীয় ব্র্যান্ড হিসেবে স্বীকৃত হয়েছে আসুস। এমন কি প্রতিকূল বাজারের অবস্থার মাঝেও আসুস ব্র্যান্ডের বাজার মূল্য স্থির এবং স্বাভাবিক উর্ধ্বগামী ছিল। এর মাধ্যমে একটানা ১১তম বছরেও আন্তর্জাতিক তাইওয়ানীয় ব্র্যান্ডের প্রথম সেরা ৩ ব্র্যান্ডের তালিকার মধ্যে আসুস তাদের অবস্থান বজায় রাখলো।

asus

‘বেস্ট তাইওয়ান গ্লোবাল ব্র্যান্ডস’ পুরস্কার শিল্পকৌশল উন্নয়ন ব্যুরো, অর্থনৈতিক বিষয়ক মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী চীণ এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডিং পরামর্শক ইন্টারব্র্যান্ড দ্বারা অনুষ্ঠিত হয়। তাইওয়ানীয় ব্র্যান্ড দ্বারা অনুষ্ঠিত এই পুরস্কার আন্তর্জাতিক বাজারে একটি গুরুত্বপূর্ণ সূচক হিসেবে দেখা হয়। পুরস্কারগুলো ব্র্যান্ডের বাজার মূল্যের উপর ভিত্তি করে দেয়া হয়, যার মধ্যে রয়েছে কোম্পানীর আর্থিক কর্মক্ষমতা, ভোক্তাদের পণ্য ক্রয় করার সিদ্ধান্ত নেয়ায় ভূমিকা রাখা এবং ব্র্যান্ডের প্রতিযোগিতামূলক শক্তি।

 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top