শিরোনাম

মঙ্গলবার, ফেব্রুয়ারী 7, 2017 - প্রিন্ট সাশ্রয়ী নতুন মডেলের ইপসন প্রিন্টার | মঙ্গলবার, ফেব্রুয়ারী 7, 2017 - গাড়ির ‘ভার্চুয়াল বাজার’ হচ্ছে কারমুদি | মঙ্গলবার, ফেব্রুয়ারী 7, 2017 - গ্যালাক্সি সি৯ প্রো স্মার্টফোনের প্রি-বুকিং শুরু | মঙ্গলবার, ফেব্রুয়ারী 7, 2017 - জোভাগোতে হোটেল বুকিং দিলে মিলবে স্মার্টফোন | মঙ্গলবার, ফেব্রুয়ারী 7, 2017 - ১ হাজার গ্রামে ফ্রি ওয়াই-ফাই দেবে ভারত | মঙ্গলবার, ফেব্রুয়ারী 7, 2017 - ব্যাগপ্যাকার্সে ৫০ শতাংশ ছাড় ঘোষণা | সোমবার, ফেব্রুয়ারী 6, 2017 - দেশের বাজারে নকিয়ার নতুন মোবাইল নকিয়া ১৫০ | সোমবার, ফেব্রুয়ারী 6, 2017 - টাই ঢাকার প্রেসিডেন্ট শামীম আহসান, ভাইস প্রেসিডেন্ট ফারজানা | সোমবার, ফেব্রুয়ারী 6, 2017 - ‘মায়া আপা প্লাস’ রবি গ্রাহকদের জন্য এসএমএস ও মোবাইল অ্যাপে | সোমবার, ফেব্রুয়ারী 6, 2017 - মেট্রোস্কাই নামে ক্লাউড ভিপিএস সার্ভিস চালু করল মেট্রোনেট |
প্রথম পাতা / টেলিকম / তিন বছরে দ্বিগুণ প্রবৃদ্ধির লক্ষ্যে মাহিন্দ্রা কমভিভা
তিন বছরে দ্বিগুণ প্রবৃদ্ধির লক্ষ্যে মাহিন্দ্রা কমভিভা

তিন বছরে দ্বিগুণ প্রবৃদ্ধির লক্ষ্যে মাহিন্দ্রা কমভিভা

mahindra

বিশ্বের শীর্ষস্থানীয় মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান মাহিন্দ্রা কমভিভা আগামী তিনবছরে দ্বিগুণ প্রবৃদ্ধির লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছে। সম্প্রতি এক ঘোষণায় কোম্পানির পক্ষ থেকে এ কথা জানানো হয়।

আর এ লক্ষ্য অর্জনে মোবাইল, ডেটা এবং এন্ড টু এন্ড সল্যুশনে বিনিয়োগ করা শুরু করেছে কোম্পানিটি। সেসঙ্গে তারা গবেষণা ও উন্নয়ন খাত আরো শক্তিশালী করার কথা ভাবছে। বিদ্যমান মোবাইলে আর্থিক সেবাসমূহ, ডেটা অ্যানালাইটিক্স, ওমনি চ্যানেল এক্সপেরিয়েন্স, মেসেজিং এবং ডিজিটাল সার্ভিস আরো শক্তিশালী করবে মাহিন্দ্রা কমভিভা। তাছাড়া কোম্পানি ভারত ও ভারতের বাইরে কৌশলগত অংশীদারিত্ব এবং অ্যাকুজিইশন এর মাধ্যমে প্রবৃদ্ধির লক্ষ্যমাত্রা অর্জনের আশা করছে।

তবে গ্রাহক-কেন্দ্রিক উদ্ভাবন ও ব্যবহারের এবং মোবাইল ইনোভেশনে সবচেয়ে গুরুত্ব দেবে প্রতিষ্ঠানটি।

এ ব্যাপারে মাহিন্দ্রা কমভিভার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মনোরঞ্জন মহাপেত্রা বলেন, আগামীতে বর্ধিষ্ণু নেটওয়ার্ক কানেকটিভিটি এবং স্মার্টফোন ব্যবহারকারীদের কাছে পৌঁছানোর মাধ্যমে একপ্রকার ডিজিটাল বিপ্লব ঘটবে।

এটিই আমাদের কাক্সিক্ষত প্রবৃদ্ধির লক্ষ্যমাত্রা পূরণে সাহায্য করবে।

তিনি বলেন, বর্তমানে আমাদের যে বিশাল কাজের অভিজ্ঞতা এবং সক্ষমতা রয়েছে এতে করে আমরা ভবিষ্যৎ চাহিদা এবং প্রত্যাশা পূরণে লক্ষ্যমাত্রা নির্ধারণ করতে পারি।

তার মতে, দক্ষিণ পূর্ব এশিয়া, ল্যাটিন আমেরিকা এবং আফ্রিকার বহু দেশ এখন ডিজিটালাইজেশনের দিকে ঝুঁকছে। মাহিন্দ্রা কমভিভা এ কাজে তাদের সাহায্য করছে।

প্রতিষ্ঠানটি এসব দেশের বড় বড় মোবাইল অপারেটরদের সঙ্গে চুক্তির মাধ্যমে ডিজিটালাইজেশনের কাজ করছে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top