শিরোনাম

বুধবার, ডিসেম্বর 13, 2017 - জেমসক্লিপ এবং অ্যাডকম লিমিটেড-এর সমঝোতা চুক্তি স্বাক্ষর | বুধবার, ডিসেম্বর 13, 2017 - টানলেই ইলাস্টিকের মতো বাড়বে এই ব্যাটারি,দাবি গবেষকদের | বুধবার, ডিসেম্বর 13, 2017 - টাকার চিন্তায় ডুবে থাকা মানুষই ফেসবুকে বেশি অ্যাক্টিভ:গবেষণা | বুধবার, ডিসেম্বর 13, 2017 - হোয়াটস অ্যাপে নতুন ফিচার,গ্রুপ থেকেই ব্যক্তিগত মেসেজ | বুধবার, ডিসেম্বর 13, 2017 - পোক ফিচারটি ফিরিয়ে আনছে ফেসবুক | বুধবার, ডিসেম্বর 13, 2017 - গ্রামীণফোনের প্যানেল আলোচনায় ডিজিটাল চট্টগ্রামের রূপরেখা | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - দেশের সবচেয়ে বড় গেমিং প্লাটফর্ম ‘মাইপ্লে’ চালু করলো রবি | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - রাজধানীতে টেকনোর আরও নতুন দুইটি ব্র্যান্ড শপের শুভ উদ্বোধন | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - বৃহস্পতিবার থেকে রাজধানীতে ল্যাপটপ মেলা | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - মোবাইল ইন্টারনেট গতিতে বাংলাদেশের অবস্থান ১২০তম |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / থ্রিজি স্মার্টফোন ম্যাক্সিমাস ম্যাক্স ৯৯১
থ্রিজি স্মার্টফোন ম্যাক্সিমাস ম্যাক্স ৯৯১

থ্রিজি স্মার্টফোন ম্যাক্সিমাস ম্যাক্স ৯৯১

মাঝারি দামের মধ্যে মোটামুটি ভালো কনফিগারেশনের অ্যান্ড্রয়েড ফোন ম্যাক্সিমাস ম্যাক্স ৯৯১। মাত্র ৮.৮ মিলিমিটার পুরু হওয়ায় এটি আকারে বেশ স্লিম, ধরতেও আরামদায়ক। ডুয়াল সিম ও থ্রিজি ফোনটিতে ব্যবহার করা হয়েছে ১.২ গিগাহার্জের কোয়াড কোর প্রসেসর। নেটওয়ার্ক সুবিধার মধ্যে রয়েছে জিপিএস, ওয়াইফাই ও পোর্টেবল হটস্পট সুবিধা। ব্লুটুথ, মাইক্রোইউএসবি ইত্যাদি তো রয়েছেই। একসঙ্গে যারা সিম ব্যবহার করেন, …

Review Overview

User Rating: Be the first one !
0

মাঝারি দামের মধ্যে মোটামুটি ভালো কনফিগারেশনের অ্যান্ড্রয়েড ফোন ম্যাক্সিমাস ম্যাক্স ৯৯১। মাত্র ৮.৮ মিলিমিটার পুরু হওয়ায় এটি আকারে বেশ স্লিম, ধরতেও আরামদায়ক।

ডুয়াল সিম ও থ্রিজি

ফোনটিতে ব্যবহার করা হয়েছে ১.২ গিগাহার্জের কোয়াড কোর প্রসেসর। নেটওয়ার্ক সুবিধার মধ্যে রয়েছে জিপিএস, ওয়াইফাই ও পোর্টেবল হটস্পট সুবিধা। ব্লুটুথ, মাইক্রোইউএসবি ইত্যাদি তো রয়েছেই। একসঙ্গে যারা সিম ব্যবহার করেন, তাদের জন্য রয়েছে ডুয়াল সিম ডুয়াল স্ট্যান্ডবাই সুবিধা। এটি থ্রিজি সাপোর্ট করে।

maximus-max990

৮ মেগাপিক্সেল ক্যামেরা

৫ ইঞ্চির কিউএইচডি ডিসপ্লেতে গেইম বা ভিডিও দেখে আলাদা আনন্দ পাবেন। এ ছাড়া এর প্রধান ক্যামেরাটি ৮ মেগাপিক্সেল, ভিডিও চ্যাটের জন্য সেকেন্ডারি ক্যামেরা ১.৩ মেগাপিক্সেল। ফ্ল্যাশ রয়েছে। রেডিও শোনার জন্য এফএম রেডিও অ্যাপ রয়েছে।

মেমরি

এর অভ্যন্তরীণ মেমরি ৪ গিগাবাইট। এর মধ্যে ২ গিগাবাইট ব্যবহার করতে পারবেন। তবে এসডি কার্ড ব্যবহার করে ৩২ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে মেমোরি।

সফটওয়্যার

এতে অ্যান্ড্রয়েড জেলি বিন ৪.২ ব্যবহার করা হয়েছে। অ্যান্ড্রয়েডের অফুরন্ত অ্যাপ-গেইম উপভোগ করতে সাহায্য করবে ২০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি।

এ ছাড়া ফোনটিতে ডকুমেন্টস টু গো, ফ্ল্যাশ প্লেয়ার, ভি প্লেয়ার, ওপেরা মোবাইল, বাংলা ডিকশনারি, টেম্পল রান ইত্যাদি অ্যাপ ও গেইম দেওয়া আছে। এর সাথে টেলিটক থ্রিজি সিম ফ্রি দেওয়া হচ্ছে। এর সেটিংস থেকে ডিফল্ট ভাষা হিসেবে বাংলা ব্যবহার করা যাবে।

দেশের বাজারে ম্যাক্সিমাস ম্যাক্স৯৯১ পাওয়া যাচ্ছে মাত্র ১১ হাজার ৪৫০ টাকায়।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top