শিরোনাম

বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - রবি ও ট্রমা ইনস্টিটিউটের মধ্যে কর্পোরেট চুক্তি সই | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - দেশের বাজারে হুইনের তারবিহীন কিউ১১কে গ্রাফিক্স ট্যাবলেট উন্মোচন | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - শান্ত-মারিয়াম ইউনিভার্সিটির তথ্যপ্রযুক্তি সম্পর্কিত ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - যুক্তরাষ্ট্রে বিনিয়োগ করতে যাচ্ছে ফক্সকন | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - স্মার্ট টেকনোলজি ও সিভিল এভিয়েশনের চুক্তি সই | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - ফিরে আসছে সিটিসেল | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - আসছে স্মার্ট রিং | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - মহাকাশযানে লেটুস চাষ | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - ফেসবুকের আয় প্রত্যাশা ছাড়িয়ে | বুধবার, জুলাই 26, 2017 - শাহজালাল ইসলামী ব্যাংক এর ঋণ সহায়তা পাবেন বেসিস সদস্যরা |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / দীর্ঘস্থায়ী ব্যাটারির নতুন স্মার্টফোন আনল ওয়ালটন
দীর্ঘস্থায়ী ব্যাটারির নতুন স্মার্টফোন আনল ওয়ালটন

দীর্ঘস্থায়ী ব্যাটারির নতুন স্মার্টফোন আনল ওয়ালটন

wtদীর্ঘ ব্যাটারি ব্যাকআপ। স্মার্টফোন ব্যবহারকারীদের কাছে অতি কাক্সিক্ষত বিষয়। তারা চান জরুরি প্রয়োজনে চার্জ ফুরিয়ে যাবে না, এমন ফোন। আর তাই দীর্ঘস্থায়ী ব্যাটারির নতুন স্মার্টফোন এনেছে ওয়ালটন। ‘প্রিমো আরএম৩এস’ মডেলের নতুন এই ফোনে ব্যবহৃত হয়েছে ৪ হাজার মিলিঅ্যাম্পিয়ারের লি-পলিমার ব্যাটারি। ফলে বহুল ব্যবহারেও ফোনে চার্জ থাকবে দীর্ঘক্ষণ। প্রয়োজনীয় কাজ, গেম খেলা বা বিনোদনে থাকা যাবে নিশ্চিন্ত।

মেটাল ডিজাইনের নতুন এই স্মার্টফোনে ব্যবহৃত হয়েছে ইন্টিগ্রেটেড ব্যাটারি সেভার ফিচার। যা ব্যাটারিকে ভালো রাখবে। সাশ্রয় করবে চার্জ। ফলে ব্যবহারকারী আরো বেশি পাওয়ার ব্যাকআপ পাবেন। ফোনের চার্জ কমে এলে এই ফিচার ব্যবহার করে প্রয়োজনীয় কাজ সারতে পারবেন।
৫.২ ইঞ্চির অন সেল আইপিএস এইচডি ২.৫ডি কার্ভড (বাঁকানো) গ্লাসের পর্দার ফোনটির উচ্চগতি নিশ্চিতে রয়েছে ১.৩ গিগাহার্জের অক্টাকোর প্রসেসর। উন্নত পারফরমেন্সের জন্য ব্যবহৃত হয়েছে ৩ গিগাবাইট র‌্যাম। গ্রাহককে উন্নতমানের গেমিং ও প্রাণবন্ত ভিডিওর অভিজ্ঞতা দিতে গ্রাফিক্স হিসেবে আছে মালি-টি৭২০।
প্রয়োজনীয় ফাইল সংরক্ষণে রয়েছে এতে রয়েছে ৩২ গিগাবাইট স্টোরেজ। যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।
এই ফোনের সুরক্ষায় যুক্ত হয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। যার মাধ্যমে আঙ্গুলের ছোঁয়ায় মাত্র নিমেষেই ফোনটি আনলক করা যাবে। এর পেছনে আছে এলইডি ফ্ল্যাশসহ বিএসআই সেন্সরযুক্ত ১৩ মেগাপিক্সেলের অটোফোকাস ক্যামেরা। উত্তম সেলফি তোলার জন্য ফ্রন্টে রয়েছে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা।
ডুয়াল সিম সুবিধার ফোনটি থ্রিজি ও ফোরজি সমর্থন করে। অ্যান্ড্রয়েডের সবচেয়ে আকর্ষণীয় ও উন্নত সংস্করণ নূগাট ৭.০ অপারেটিং সিস্টেমে পরিচালিত হওয়ায় এই ফোনের কার্যক্ষমতা ও গতি হবে বেশি। একই সঙ্গে পাওয়া যাবে দারুণ কিছু অতিরিক্ত ফিচার। মাল্টি-উইন্ডো প্রযুক্তি থাকায় একই সঙ্গে ডিসপ্লেতে একাধিক অ্যাপস ব্যবহার করা যাবে।
কানেক্টিভিটির জন্য রয়েছে ওয়াই-ফাই, ব্লুটুথ ভার্সন ৪, মাইক্রো ইউএসবি ২, ল্যান, হটস্পট, ওটিএ ও ওটিজি। মাল্টিমিডিয়া ফিচার হিসেবে আছে ফুল এইচডি ভিডিও প্লে-ব্যাক ও রেকডিং সুবিধাসহ এফএম রেডিও।
আকর্ষণীয় মকা ও সোনালি-এই দুটি ভিন্ন রঙে সারা দেশে বিস্তৃত ওয়ালটন প্লাজা ও ব্রান্ডেড আউটলেটে পাওয়া যাচ্ছে নতুন এই ফোন। দাম মাত্র ১৪ হাজার ৪৯০ টাকা। ফোনটিতে থাকছে ১ বছরের বিক্রয়োত্তর সেবা।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top