শিরোনাম

বৃহস্পতিবার, এপ্রিল 27, 2017 - ইন্টারনেট ছাড়াই আইপি ক্যামেরা! | বৃহস্পতিবার, এপ্রিল 27, 2017 - ইন্টারনেটের দাম কমানোর বিষয়ে কাজ করছিঃতারানা | বৃহস্পতিবার, এপ্রিল 27, 2017 - হিটাচির CP-AX2503 প্রজেক্টর | বৃহস্পতিবার, এপ্রিল 27, 2017 - ১৫ হাজার টাকায় সিসিটিভি সার্ভেল্যান্স প্যাকেজ | বৃহস্পতিবার, এপ্রিল 27, 2017 - এফঅ্যান্ডডি’র নতুন পরিবেশক কম্পিউটার সলিউশন ইনক | বুধবার, এপ্রিল 26, 2017 - অ্যান্টি র‌্যানসমওয়্যার ক্রিপটগার্ড প্রযুক্তি আনল সোফস | বুধবার, এপ্রিল 26, 2017 - মোবাইল ফোনের গতি কমে গেলে যা করবেন | বুধবার, এপ্রিল 26, 2017 - ফেসবুকে প্রতারণাঃক্যান্সার রোগী সেজে ২২ লাখ টাকার | রবিবার, এপ্রিল 23, 2017 - দেশের বাজারে হুয়াওয়ে পি১০ ও পি১০ প্লাস উন্মোচন | শুক্রবার, এপ্রিল 21, 2017 - ডিজিটাল রূপান্তরে প্রয়োজন সহজ ডিজিটাল লেনদেন |
প্রথম পাতা / স্থানীয় খবর / দেশীয় অ্যাড নেটওয়ার্ক কিউবেক্স
দেশীয় অ্যাড নেটওয়ার্ক কিউবেক্স

দেশীয় অ্যাড নেটওয়ার্ক কিউবেক্স

cubex

সম্প্রতি ডিজিটাল ওয়ার্ল্ড ২০১৬ তে টপ অব মাইন্ড কিউবেক্স এর সঙ্গে একটি অংশীদারীত্ব চুক্তি স্বাক্ষর করে এবং এই চুক্তির মাধ্যমে বাংলাদেশে সর্ববৃহৎ এড-নেটওর্য়াকের সূচনা হলো। কিউবেক্স হচ্ছে বাংলাদেশী তথ্যপ্রযুক্তি সেবা প্রদানকারী প্রতিষ্ঠান যারা বিভিন্ন বিদেশী গ্রাহক, নতুন যাত্রা করা কোম্পানি এবং এর মধ্যবর্তী ব্যবসা কার্যক্রমকে সেবা প্রদান করে থাকে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্রিয়েটো এর সিইও রাশিদ খান, বেসিস এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রাসেল টি আহমেদ, বিজনেস অটোমেশন লিমিটেড এর ডিরেক্টর শোয়েব আহমেদ মাসুদ, কম্পিউটার সমিতি এর প্রেসিডেন্ট আলী আশফাক, কিউবেক্স লিমিটেড এর চেয়ারম্যান সাব্বির রহমান, টপ অব মাইন্ড এর সিএফও সালমা আদিল ও মিডিয়া ডিরেক্টর সৈয়দা উম্মে সালমা ঝুমুর, মেলোনেডস এর সিনিয়র ম্যানেজার আরিফুর রহমান ও এ্যাসিস্টেন্ট ম্যানেজার ইমতিয়াজ আহমেদ।

এই চুক্তির মাধ্যমে আধুনিক ও বহুমুখী সুযোগ সুবিধার আওতায় বিজ্ঞাপনদাতা ও প্রকাশকগণ নানাভাবে অনেক উপকৃত হবেন।

প্রতিষ্ঠানসমূহকে তাদের লক্ষের দিকে এগিয়ে নিতে বিভিন্ন পরিকল্পনার মাধ্যমে যাবতীয় সহায়তা প্রদান করে থাকে কিউবেক্স। উদ্ভাবনী ধারনার সাথে বাস্তবভিত্তিক প্রফেশনাল সহায়তার আলোকে এ ধরনের সেবা দিয়ে থাকে কিউবেক্স। তথ্য প্রযুক্তি ও ব্যবসায় সংক্রান্ত যাবতীয় সমস্যার যুগোপযোগী সমাধান ও সেবা প্রদানের উদ্দেশ্যে কিউবেক্স কাজ করে যাচ্ছে।

টপ অব মাইন্ড দেশে পরিচালিত অভিজ্ঞ মিডিয়া এজেন্সি যা ২০০৭ সাল থেকে স্বাধীনভাবে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে। যেখানে সাধারণ মানুষের মূল্যবোধকে মিডিয়ার মাধ্যমে তুলে ধরাই টপ অব মাইন্ড এর উদ্দেশ্য। প্রতিষ্ঠার শুরু থেকে ব্র্যান্ডকে মানুষের দোরগোড়ায় পৌঁছে দেয়ার প্রত্যয়ে কাজ করছে প্রতিষ্ঠানটি।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top