শিরোনাম

সোমবার, জানুয়ারী 16, 2017 - নতুন নম্বর সিরিজ ০১৩ পাচ্ছে না জিপি | সোমবার, জানুয়ারী 16, 2017 - সিওরক্যাশের মাধ্যমে টাকা লেনদেন করতে পারবে পেইজা গ্রাহকেরা | সোমবার, জানুয়ারী 16, 2017 - সব শিক্ষাপ্রতিষ্ঠানে ফ্রি ওয়াই-ফাই দেওয়া হবে : পলক | সোমবার, জানুয়ারী 16, 2017 - ডিজিটাল শিক্ষা বিস্তারে কাজ করবে টেন মিনিট স্কুল | সোমবার, জানুয়ারী 16, 2017 - ডিজিটাল এন্টারপ্রেনারশিপ ইকোসিস্টেম সম্পর্কিত কর্মশালা অনুষ্ঠিত | বুধবার, জানুয়ারী 11, 2017 - আফতাব-উল-ইসলাম বাংলাদেশ ব্যাংকের নতুন পরিচালক | বুধবার, জানুয়ারী 11, 2017 - কিশোর-কিশোরীদের মেধা বিকাশে আসছে কানেক্ট ডটবাংলা | বুধবার, জানুয়ারী 11, 2017 - ডয়েচে ভেলের বিজ্ঞান ও প্রযুক্তিভিত্তিক অনুষ্ঠান আরটিভিতে | বুধবার, জানুয়ারী 11, 2017 - ‘র‍্যাংকসটেলের ইন্টারনেটের জন্য চ্যালেঞ্জের মুখে পড়বে বিটিসিএল’ | বুধবার, জানুয়ারী 11, 2017 - এবার ভিডিওতে বিজ্ঞাপন আনছে ফেসবুক |
প্রথম পাতা / স্থানীয় খবর / দেশীয় বাজারে জোটাক ব্র্যান্ডের পণ্য উন্মোচিত
দেশীয় বাজারে জোটাক ব্র্যান্ডের পণ্য উন্মোচিত

দেশীয় বাজারে জোটাক ব্র্যান্ডের পণ্য উন্মোচিত

সম্প্রতি রাজধানীর এক হোটেলে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে জোটাক ব্রান্ডের পণ্য বাংলাদেশের বাজারে উন্মুক্ত করা হয়েছে। দেশের সনামধন্য পণ্য বাজারজাতকারী প্রতিষ্ঠান ইউসিসির আয়োজনে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা সারোয়ার মাহমুদ খান, জোটাক ইন্টারন্যাশনাল লি: এর কান্ট্রি ম্যানেজার দিপক গুপ্তা এবং এনভিডিয়া গ্রাফিক্স লি: এর প্রতিনিধি অতুল মোনা।

Zotac-Product-launching-corporateঅনুষ্ঠানে বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মী ছাড়াও উপস্থিত ছিলেন ইউসিসি’র সাথে সম্পৃক্ত প্রায় ১০০ জন প্রথম সারির কম্পিউটার বিক্রয়কারী প্রতিষ্ঠানের প্রতিনিধিরা। অনুষ্ঠানের শুরুতেই ইউসিসি’র প্রধান নির্বাহী সারোয়ার মাহমুদ খান স্বাগত বক্তব্য রাখেন।

তিনি তার বক্তব্যে সকল ডিলার কে ধন্যবাদ জ্ঞাপনের পাশাপাশি জোটাক ব্রান্ড গ্রাফিক্স কার্ড এর সম্ভবনা ও ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে আলোচনা করেন।

তিনি উল্লেখ করেন, জোটাক গ্রাফিক্স কার্ড এর ৫ বছরের বিক্রয়োত্তোর সেবার নিশ্চয়তা এই পন্যের উপর প্রাহকদের চাহিদা বৃদ্ধিতে সাহায্য করবে। গ্রাহকদের নির্ভরতা ও আস্থা অর্জনের মাধ্যমে ভবিষ্যতে জোটাক পন্যের চাহিদা বৃদ্ধি পাবে।

জোটাক ব্রান্ডের কান্টি ম্যানেজার দিপক গুপ্তা বলেন, জোটাক প্রতিষ্ঠানের শুরু থেকে এখন পর্যন্ত কিভাবে বিশ্বের বিভিন্ন দেশে তাদের ব্যবসায়িক প্রসার ঘটিয়েছে সে সম্পর্কে বিস্তারিত তথ্য পরিবেশন করেন। পাশাপাশি অত্যন্ত আকর্ষনীয় উপস্থাপনের মাধ্যমে জোটাক পন্যের কারিগরি বিভিন্ন দিক নিয়ে তথ্যবহুল আলোচনা করেন।

এ সময় উপস্থিত দর্শকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন গুপ্তা। গ্রাফিক্স চিপসেট প্রস্তুতকারী প্রতিষ্ঠান এনভিডিয়া গ্রাফিক্স লিঃ এর প্রতিনিধি অতুল মনা পরবর্তীতে তার বক্তব্য রাখেন এবং একটি প্রতিবেদন উপস্থাপন করেন।

সমাপনী বক্তব্যের জন্য মঞ্চে আমন্ত্রন জানানো হয় ইউসিসি’র পণ্য ব্যবস্থাপক জায়নুস সালেকীন ফাহাদ, তিনি তার বক্তব্যে দেশের বাজারে জোটাক পন্যের ব্যবসায়িক ও বিপনন দৃষ্টিকোন থেকে বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। সেই সাথে দেশের শীর্ষস্থানীয় গেমিং টিম রেড ভাইপার্স এর আগত সদস্যদের অনুষ্ঠানে পরিচয় করিয়ে দেন।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে আমন্ত্রিত অতিথিদের জন্য র‌্যাফেল ড্র এর আয়োজন করা হয়। যার মাধ্যমে আকর্ষনীয় বিভিন্ন পুরস্কার প্রদান করা হয়। উল্লেখ্য অনুষ্ঠানে ইউসিসি’র বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top