শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - ওয়ান প্লাসের নতুন পাওয়ার ব্যাংক | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - স্প্যাম মেসেজ ঠেকাতে হোয়াটসঅ্যাপের নতুন ফিচার | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - যাত্রা শুরু করলো ওয়ালটনের কম্পিউটার কারখানা | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - নতুন স্মার্টফোন আনল হুয়াওয়ে অনার | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - স্বল্প মূল্যের গ্যালাক্সি সিরিজের ফোন ‘অন৭ প্রাইম’ | বুধবার, জানুয়ারী 17, 2018 - একত্রে কাজ করবে এটুআই এবং একটি বাড়ি একটি খামার প্রকল্প | বুধবার, জানুয়ারী 17, 2018 - ল্যাপটপের সঙ্গে রাউটার ফ্রি! | বুধবার, জানুয়ারী 17, 2018 - ‘অপো এশিয়ায় সর্বাধিক বিক্রীত স্মার্টফোন’ | বুধবার, জানুয়ারী 17, 2018 - চীনে চালু হচ্ছে গুগলের এআই ল্যাব | বুধবার, জানুয়ারী 17, 2018 - বৈদ্যুতিক গাড়িতে ১১০০ কোটি ডলার বিনিয়োগে ফোর্ডের আগ্রহ প্রকাশ |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / দেশের বাজারে আসুস আরওজি গেমিং নোটবুক
দেশের বাজারে আসুস আরওজি গেমিং নোটবুক

দেশের বাজারে আসুস আরওজি গেমিং নোটবুক

asus-rogআসুস দেশের বাজারে উন্মুক্ত করল আসুস আরওজি জেফ্রাস- বিশ্বের সব থেকে পাতলা ৭ম প্রজন্মের ইন্টেল কোর আই ৭  প্রসেসর এবং এনভিডিয়া জি ফোর্স এর জিটি এক্স ১০৮০ গ্রাফিক্স সহ গেমিং ল্যাপটপ। গেমিং নোটবুকটিতে আরও থাকছে ১৫.৬ ইঞ্চির ডিসপ্লে, একটিভ এইরো ডায়নামিক সিস্টেম- আসুস এর নিজস্ব টেকনোলজীর শীতলিকরণ প্রক্রিয়া।  যার ফলে দীর্ঘক্ষণ গেইম খেলেও ল্যাপটপের গ্রাফিক্স পারফরমেন্সে পরিবর্তন আসবে না। আসুস আরওজি জেফ্রাস-এর সবথেকে আকর্ষনীয় দিক হলো এর ডিজাইন।  নোটবুকটির শীতলিকরণ প্রক্রিয়া অন্য যেকোন গেমিং নোটবুক থেকে ভিন্ন।  নোটবুকটি খোলার সাথে সাথে এর নিচের ভাগে থাকা শীতলিকরণ প্রক্রিয়ার একটি অংশও খুলে পড়ে । ফলে এর বাতাসের প্রবাহ ২০ শতাংশ বাড়িয়ে দেয় যা গ্রাফিক্সকার্ড দীর্ঘক্ষণ যাবত ঠান্ডা রাখতে সহায়তা করে ও একনাগাড়ে দীর্ঘক্ষণ গেমিং এর অভিজ্ঞতাকে অক্ষুন্ন রাখে। নোটবুকটি “অরা” আরজিবি সমর্থিত। গেম খেলায় ব্যবহৃত বাটন গুলো নিজের পছন্দ মতন রঙের আলো দিয়ে সাজিয়ে নেয়া যাবে।  আসুস আরওজি সিরিজের নতুন এই নোটবুকটির ওজন ২.২ কেজি ও ১৭.৯ মিলি থেকে ১৬.৯ মিলি পর্যন্ত পাতলা।

আরওজি জেফ্রাস ল্যাপটপটিতে থাকছে ৭ম প্রজন্মের ইন্টেল কোর আই ৭  এইচ কিউ প্রসেসর, এনভিডিয়া জি ফোর্স এর জিটি এক্স ১০৮০ গ্রাফিক্স, ২৪ গিগাবাইট র‍্যাম ও ১ টেরাবাইট হাইপার ড্রাইভ এস এস ডি। এর টাইপ সি পোর্ট দিয়ে নোটবুকটির ডিসপ্লে বাহিরের ৪কে সমর্থিত মনিটর এর সাথে সংযোগ দিয়ে খেলা যাবে।  নোটবুকটি ভিআর সমর্থিত। তাই ভার্চুয়াল রিয়ালিটি সমর্থিত গেমস গুলোতে যোগ হবে নতুন অভিজ্ঞতা । এছাড়া আর ও জি গেমিং সেন্টার দ্বারা নির্দিষ্ট গেমস গুলো পছন্দের সেটিংস দিয়ে খেলা যাবে । ১২০ গিগা হার্টয ডিসপ্লে থাকায় এর ডিসপ্লে অনেক বেশি স্বচ্ছ ও প্রানবন্ত।

বৃহস্পতিবার আয়োজিত আসুস এর নতুন পন্য উন্মোচন অনুষ্ঠানে বাংলাদেশে আসুস এর একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড থেকে উপস্থিত ছিলেন চেয়ারম্যান  মো আব্দুল ফাত্তাহ এবং ডিরেক্টর জসিমউদ্দিন খন্দকার। আসুস বাংলাদেশ থেকে উপস্থিত ছিলেন কান্ট্রি প্রধান মো আল ফুয়াদ।

নোটবুকটি দেশ ব্যাপি আসুস এর প্রধান রিটেইল পার্টনারদের শোরুম গুলোতে পাওয়া যাবে। এছাড়াও আগ্রহি ক্রেতাগণ নোটবুকটি অনলাইন-এ পিকাবু ডটকম ও কিকশা ডট কম থেকে ক্রয় করতে পারবেন।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top