শিরোনাম

মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - রবি আজিয়াটার বিরুদ্ধে ১৫০০কোটি টাকার রাজস্ব ফাঁকির অভিযোগ | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - ইন্টারনেটের মাধ্যমে ক্ষমতায়নে একসাথে কাজ করবে গ্রামীণফোন ও ব্র্যাক | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - স্যামসাং মোবাইল নিয়ে এলো ‘স্যামসাং টুইন উইন’ অফার | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - পাঠাওয়ের নতুন সার্ভিস ‘পাঠাও ফুড’ এর উদ্বোধন | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - আড্ডা টিভির “হোক কলরব”- ডিজিটাল যুগের তরুণদের ওপেন মাইক শো | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - দেশজুড়ে এখন বন্ধুদের এক নম্বর নেটওয়ার্ক | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - প্লে স্টোর থেকে আরও ৬০টি অ্যাপ সরিয়েছে গুগল | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - হ্যাকিংয়ের কবলে ব্ল্যাকওয়ালেটের ওয়েবসাইট | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - শাওমি এমআই৬ পেল ওরিও আপডেট | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - বাণিজ্য মেলায় লিনেক্সে ১০%-২০% পর্যন্ত ছাড়! |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / দেশের বাজারে এলো ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির আসুসের ‘জেনফোন ম্যাক্স’
দেশের বাজারে এলো ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির আসুসের ‘জেনফোন ম্যাক্স’

দেশের বাজারে এলো ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির আসুসের ‘জেনফোন ম্যাক্স’

Asus Zenfone Max  (Image 1)

বশ্বিখ্যাত বহুজাতিক ইলক্ট্রেনিক্স কোম্পনি আসুস বাংলাদেশের বাজারে উন্মুক্ত করেছে নতুন ‘আসুস জেনফোন ম্যাক্স’ (জডে সি ৫৫০ কে এল) র্স্মাটফোন। গ্রাহকদের ফোনের ব্যাটারির র্চাজ নিয়ে বিপাকে পরতে হয়, এই ঝামেলা  থেকে মুক্তি দিতে আসুসের ফোনটিতে রয়েছে  ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। যা র্দীঘ সময় ব্যাটারি ব্যাকআপ সুবধিা দিবে।

আসুস মোবাইল বাংলাদশেরে প্রোডাক্ট ম্যানেজার হান্টার হিসে  জানান, “বাংলাদেশের গ্রাহকরা যেন সাশ্রয়ী দামে ভালো একটি  ডিভাইস কিনতে পারে সেই লক্ষ্যে আসুস জেনফোন  ম্যাক্স উন্মুক্ত করা হয়েছে।  বাংলাদেশের ক্রেতাদের   জন্য র্সবোচ্চ সেবায় আসুস সব সময়ই কাজ করে যাবে।”

৫.৫ ইঞ্চি ডিসপ্লে সমৃদ্ধ ফোনটির রেজ্যুলেশন হলো  ১২৮০*৭২০ পিক্সেল।  এইচডি আইপিএস ডিসপ্লের  সুবিধার পাশাপাশি ফোনটিতে রয়েছে কোয়ালকম এমএসএম ৮৯১৬ কোর্য়াড কোর প্রসসের। ফোনটিতে রয়েছে ২ গিগাবাইট র‌্যাম এবং ৩২ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ সুবধিা। চাইলে  মাইক্রো এসডি র্কাড ব্যবহার করা যাবে ফোনটিত।

ছবি তোলার জন্য ফোনের পিছনে রয়েছে লেজার অটো ফোকাস ও ফ্লাশসহ ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। এছাড়া রয়েছে জিহও ট্যাগিং টাচ ফোকস এইচডিআর সুবিধা। এই ক্যামেরা ব্যবহার করে ১০৮০ পিক্সেল ভিডিও রেকর্ড করা যাবে। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য রয়েছে ৫ মেগা পিক্সেল ক্যামেরা। এর ফোনের আর একটি বৈশিষ্ট হলো এতে সংযুক্ত আছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি যা ৯১৪ ঘন্ট স্ট্যান্ডবাই এবং ৩৮ ঘন্ট টকটাইম দিবে ব্যবহারকারীদের। সাদা ও কালো রংয়ের এই ফোনটি এক ওয়ারেন্টিসহ পাবেন ১৬ হাজার ২৯০ টাকায়।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top