শিরোনাম

সোমবার, জুলাই 24, 2017 - দেশের সব মোবাইল টাওয়ার চালাবে নতুন চার কোম্পানি | সোমবার, জুলাই 24, 2017 - এইচপির নতুন প্রিন্টার বাজারে আনল ফ্লোরালিমিটেড এবং স্মার্ট টেকনোলজি | সোমবার, জুলাই 24, 2017 - এক্সপেরিয়েন্স প্যারিস উইথ মাস্টারকার্ড ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা | সোমবার, জুলাই 24, 2017 - অবৈধ পথে মোবাইল আমদানি:বছরে ৮০০ কোটি টাকার রাজস্ব হারাচ্ছে সরকার | সোমবার, জুলাই 24, 2017 - ট্যালেন্ট ডেভেলপমেন্ট প্রোগ্রামের আওতায় গ্র্যাজুয়েশন করলেন রবি’র ৩১ কর্মকর্তা | সোমবার, জুলাই 24, 2017 - বাংলাদেশী রিং আইডির লাইভ চ্যাটে আসছেন সানি লিওন (ভিডিও) | সোমবার, জুলাই 24, 2017 - ইউএস বাংলা এয়ারলাইন্সে বিশেষ ছাড় পাবেন গ্রামীণফোনের স্টার গ্রাহকরা | সোমবার, জুলাই 24, 2017 - দেশে শতকরা ৪৩ ভাগ প্রেমের বিয়েই বিচ্ছেদ পর্যন্ত গড়ায়:বিবাহবিডি জরিপ | সোমবার, জুলাই 24, 2017 - ইনোভেটিভ টিচিং এন্ড লার্নিং এক্সপো ঢাকায় | সোমবার, জুলাই 24, 2017 - মাইক্রোসফট ইন্সপায়ার: অংশ নিয়েছে ১৪৫টি দেশের পার্টনার |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / দেশের বাজারে এলো ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির আসুসের ‘জেনফোন ম্যাক্স’
দেশের বাজারে এলো ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির আসুসের ‘জেনফোন ম্যাক্স’

দেশের বাজারে এলো ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির আসুসের ‘জেনফোন ম্যাক্স’

Asus Zenfone Max  (Image 1)

বশ্বিখ্যাত বহুজাতিক ইলক্ট্রেনিক্স কোম্পনি আসুস বাংলাদেশের বাজারে উন্মুক্ত করেছে নতুন ‘আসুস জেনফোন ম্যাক্স’ (জডে সি ৫৫০ কে এল) র্স্মাটফোন। গ্রাহকদের ফোনের ব্যাটারির র্চাজ নিয়ে বিপাকে পরতে হয়, এই ঝামেলা  থেকে মুক্তি দিতে আসুসের ফোনটিতে রয়েছে  ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। যা র্দীঘ সময় ব্যাটারি ব্যাকআপ সুবধিা দিবে।

আসুস মোবাইল বাংলাদশেরে প্রোডাক্ট ম্যানেজার হান্টার হিসে  জানান, “বাংলাদেশের গ্রাহকরা যেন সাশ্রয়ী দামে ভালো একটি  ডিভাইস কিনতে পারে সেই লক্ষ্যে আসুস জেনফোন  ম্যাক্স উন্মুক্ত করা হয়েছে।  বাংলাদেশের ক্রেতাদের   জন্য র্সবোচ্চ সেবায় আসুস সব সময়ই কাজ করে যাবে।”

৫.৫ ইঞ্চি ডিসপ্লে সমৃদ্ধ ফোনটির রেজ্যুলেশন হলো  ১২৮০*৭২০ পিক্সেল।  এইচডি আইপিএস ডিসপ্লের  সুবিধার পাশাপাশি ফোনটিতে রয়েছে কোয়ালকম এমএসএম ৮৯১৬ কোর্য়াড কোর প্রসসের। ফোনটিতে রয়েছে ২ গিগাবাইট র‌্যাম এবং ৩২ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ সুবধিা। চাইলে  মাইক্রো এসডি র্কাড ব্যবহার করা যাবে ফোনটিত।

ছবি তোলার জন্য ফোনের পিছনে রয়েছে লেজার অটো ফোকাস ও ফ্লাশসহ ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। এছাড়া রয়েছে জিহও ট্যাগিং টাচ ফোকস এইচডিআর সুবিধা। এই ক্যামেরা ব্যবহার করে ১০৮০ পিক্সেল ভিডিও রেকর্ড করা যাবে। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য রয়েছে ৫ মেগা পিক্সেল ক্যামেরা। এর ফোনের আর একটি বৈশিষ্ট হলো এতে সংযুক্ত আছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি যা ৯১৪ ঘন্ট স্ট্যান্ডবাই এবং ৩৮ ঘন্ট টকটাইম দিবে ব্যবহারকারীদের। সাদা ও কালো রংয়ের এই ফোনটি এক ওয়ারেন্টিসহ পাবেন ১৬ হাজার ২৯০ টাকায়।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top