শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - বাংলাদেশেই তৈরি হবে সকল ডিজিটাল ডিভাইস : মোস্তাফা জব্বার | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - যে কারণে অনলাইন অ্যাকাউন্টে কঠিন পাসওয়ার্ড দিবেন | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - ফিশিং জালিয়াতির শিকার হচ্ছেন জিমেইল ব্যবহারকারীরা | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - দেশের বাজারে লেনোভোর এইচডি ডিসপ্লের ল্যাপটপ | বুধবার, জানুয়ারী 18, 2017 - হিটাচি প্রজেক্টরে ম্যাজিক অফার | বুধবার, জানুয়ারী 18, 2017 - বাংলাদেশে ডি-লিংক কাস্টমার কেয়ার সেন্টারের অংশীদার কম্পিউটার সোর্স | বুধবার, জানুয়ারী 18, 2017 - অপ্পোর নতুন ২ স্মার্টফোনে গ্রামীণফোনের ফ্রি ইন্টারনেট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ওয়েস্টার্ন ডিজিটাল এর পার্টনার মিট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ইউটিউবের মাধ্যমে ছড়িয়ে পড়ছে পর্নগ্রাফি ভিডিও | বুধবার, জানুয়ারী 18, 2017 - আসছে স্বল্প মূল্যের অ্যান্ড্রয়েড ওয়ান ফোন |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / দেশের বাজারে এলো ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির আসুসের ‘জেনফোন ম্যাক্স’
দেশের বাজারে এলো ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির আসুসের ‘জেনফোন ম্যাক্স’

দেশের বাজারে এলো ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির আসুসের ‘জেনফোন ম্যাক্স’

Asus Zenfone Max  (Image 1)

বশ্বিখ্যাত বহুজাতিক ইলক্ট্রেনিক্স কোম্পনি আসুস বাংলাদেশের বাজারে উন্মুক্ত করেছে নতুন ‘আসুস জেনফোন ম্যাক্স’ (জডে সি ৫৫০ কে এল) র্স্মাটফোন। গ্রাহকদের ফোনের ব্যাটারির র্চাজ নিয়ে বিপাকে পরতে হয়, এই ঝামেলা  থেকে মুক্তি দিতে আসুসের ফোনটিতে রয়েছে  ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। যা র্দীঘ সময় ব্যাটারি ব্যাকআপ সুবধিা দিবে।

আসুস মোবাইল বাংলাদশেরে প্রোডাক্ট ম্যানেজার হান্টার হিসে  জানান, “বাংলাদেশের গ্রাহকরা যেন সাশ্রয়ী দামে ভালো একটি  ডিভাইস কিনতে পারে সেই লক্ষ্যে আসুস জেনফোন  ম্যাক্স উন্মুক্ত করা হয়েছে।  বাংলাদেশের ক্রেতাদের   জন্য র্সবোচ্চ সেবায় আসুস সব সময়ই কাজ করে যাবে।”

৫.৫ ইঞ্চি ডিসপ্লে সমৃদ্ধ ফোনটির রেজ্যুলেশন হলো  ১২৮০*৭২০ পিক্সেল।  এইচডি আইপিএস ডিসপ্লের  সুবিধার পাশাপাশি ফোনটিতে রয়েছে কোয়ালকম এমএসএম ৮৯১৬ কোর্য়াড কোর প্রসসের। ফোনটিতে রয়েছে ২ গিগাবাইট র‌্যাম এবং ৩২ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ সুবধিা। চাইলে  মাইক্রো এসডি র্কাড ব্যবহার করা যাবে ফোনটিত।

ছবি তোলার জন্য ফোনের পিছনে রয়েছে লেজার অটো ফোকাস ও ফ্লাশসহ ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। এছাড়া রয়েছে জিহও ট্যাগিং টাচ ফোকস এইচডিআর সুবিধা। এই ক্যামেরা ব্যবহার করে ১০৮০ পিক্সেল ভিডিও রেকর্ড করা যাবে। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য রয়েছে ৫ মেগা পিক্সেল ক্যামেরা। এর ফোনের আর একটি বৈশিষ্ট হলো এতে সংযুক্ত আছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি যা ৯১৪ ঘন্ট স্ট্যান্ডবাই এবং ৩৮ ঘন্ট টকটাইম দিবে ব্যবহারকারীদের। সাদা ও কালো রংয়ের এই ফোনটি এক ওয়ারেন্টিসহ পাবেন ১৬ হাজার ২৯০ টাকায়।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top