শিরোনাম

শুক্রবার, জুলাই 28, 2017 - ভিসি ও ডিন্স সার্টিফিকেট পেলেন গ্রিন ইউনিভার্সিটির ২৪০শিক্ষার্থী | শুক্রবার, জুলাই 28, 2017 - দারাজের গ্রোসারি পণ্যে ৩৫% পর্যন্ত ছাড়! | শুক্রবার, জুলাই 28, 2017 - মনিটর কিনলেই পাচ্ছেন আর্কষনীয় টি-শার্ট  | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - রবি ও ট্রমা ইনস্টিটিউটের মধ্যে কর্পোরেট চুক্তি সই | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - দেশের বাজারে হুইনের তারবিহীন কিউ১১কে গ্রাফিক্স ট্যাবলেট উন্মোচন | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - শান্ত-মারিয়াম ইউনিভার্সিটির তথ্যপ্রযুক্তি সম্পর্কিত ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - যুক্তরাষ্ট্রে বিনিয়োগ করতে যাচ্ছে ফক্সকন | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - স্মার্ট টেকনোলজি ও সিভিল এভিয়েশনের চুক্তি সই | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - ফিরে আসছে সিটিসেল | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - আসছে স্মার্ট রিং |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / দেশের বাজারে শাওমির আনুষ্ঠানিক যাত্রা শুরু
দেশের বাজারে শাওমির আনুষ্ঠানিক যাত্রা শুরু

দেশের বাজারে শাওমির আনুষ্ঠানিক যাত্রা শুরু

Selected photo

শীর্ষস্থানীয় মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের সঙ্গে বিশ্বখ্যাত মোবাইল ফোন ব্র্যান্ড শাওমি তার জাতীয় ডিস্ট্রিবিউটরের মাধ্যমে প্রথমবারের মতো দেশের বাজারে তিনটি স্মার্টফোন এনেছে।

সম্প্রতি গ্রামীণফোনের কর্পোরেট অফিসে গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির আজমান এবং বাংলাদেশে শাওমির একক পরিবেশক প্রতিষ্ঠান সোলার ইলেক্ট্রো বিডির ব্যবস্থাপনা পরিচালক ডি এম মজিবর রহমানের উপস্থিতিতে উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শাওমি রেডমি থ্রি, এমআই ম্যাক্স ও এমআই ফাইভ স্মার্টফোন তিনটি গ্রামীণফোনের মাধ্যমে বাজারজাত শুরু করল প্রতিষ্ঠানটি। স্মার্টফোন তিনটিতে আছে অত্যাধুনিত ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তি, উন্নত ক্যামেরা, সুবিশাল মেমোরি ধারণ ক্ষমতা, অসাধারণ ডিসপ্লে এবং নজরকাড়া ডিজাইন যেগুলো সহজেই তরুণদের আকর্ষণ করবে। ১৬,৯০০ টাকা, ২৬,৪৯০ টাকা এবং ৩৭,৯০০ টাকায় ক্রয় করা যাবে যথাক্রমে শাওমি রেডমি থ্রি, এমআই ম্যাক্স ও এমআই ফাইভ। আন্তর্জাকিত সংস্করণের উক্ত স্মার্টফোন তিনটিতে পাওয়া যাবে এক বছরের অফিসিয়াল ওয়ারেন্টি।

হাই-এ্যান্ড স্মার্টফোনের বাজারে শাওমি’র এমআই ফাইভ চমৎকার একটি ফ্ল্যাগশিপ ডিভাইস। ব্যবহারকারীদের অভিজ্ঞতার বিচারে ডিভাইসটি বলা হচ্ছে ‘আলোর মত গতিময়’। অভিজাত ডিজাইনের এমআই ফাইভে আছে ৩০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, শক্তিশালী চিপসেট, মেটাল ইউনিবডি, উন্নত ক্যামেরা এবং অন্যান্য আকর্ষণীয় ফিচার। ডিভাইসটির ব্যাটারিতে ব্যবহার করা হয়েছে পাওয়ার ইফিসিয়েন্ট প্রযুক্তি যার দ্বারা স্মার্টফোনটিকে মাত্র ৩০ মিনিটে ৮৩ শতাংশ চার্জ করা যায়। যাত্রা শুরু উপলক্ষ্যে গ্রামীণফোনের লিঃ-এর সঙ্গে মিলে শাওমি ক্যাম্পেইন অফার দিয়েছে যেখানে ক্রেতারা এমআই ফাইভের ক্রয় করলে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের একটি শাওমি পাওয়ার ব্যাংক উপহার হিসেবে পাবেন।

দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল সেবা প্রদানকারী মোবাইল অপারেটর গ্রামীণফোনের সঙ্গে মিলে দেশের বাজারে শাওমির উক্ত তিনটি হ্যান্ডসেট বাজারজাত শুরু করেছে যেগুলো ক্রয় করা যাবে ১২ মাসের ইমএমআই বা কিস্তি সুবিধার মাধ্যমে। সঙ্গে থাকছে গ্রামীণফোনের আকর্ষণীয় ইন্টারনেট ডাটা প্যাকেজ। ১১ আগস্ট থেকে আগামী ১৭ আগস্ট পর্যন্ত সময়সীমার মধ্যে গ্রামীণফোনের ওয়েবসাইটে গিয়ে আগ্রহী ক্রেতারা চাইলে অগ্রিম বুকিং দিতে পারবেন। একটি নির্দিষ্ট পরিমাণ ডাউনপেমেন্ট পরিশোধ করে বুকিং নিশ্চিৎ করতে হবে। আগামী ১৮ আগস্ট গ্রামীণফোনের নির্দিষ্ট সেন্টারে গিয়ে নিজেদের বুকিং দেয়া শাওমি ডিভাইস গ্রহণ করতে পারবেন ক্রেতারা। এছাড়া ঘরে বসে ডিভাইস পেতে হলে গ্রামীণফোনের অনলাইন শপ ‘জিপিশপ’ থেকে অর্ডার করা যাবে। তবে সেক্ষেত্রে নির্দিষ্ট মডেলের শাওমি ডিভাইসের পুরো দাম পরিশোধ করে বুকিং দিতে হবে।  বুকিং দিতে ক্রেতাদের নিম্নে উল্লেখিত সাইটে যেতে হবে। www.Grameenphone.com/shop/preorder

 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top