শিরোনাম

মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ডিজিটাল পেমেন্ট সার্ভিস ইউপের যাত্রা শুরু | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - হুয়াওয়ে মেট ১০ এ যা আছে | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - শাওমির নতুন ফোন রেডমি ৫এ | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - ফাঁস হয়ে গেল নোকিয়া ৯ এর গোপন সমস্ত তথ্য | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - হ্যাকারদের লক্ষ্য বাংলাদেশসহ অন্যান্য এশিয়ার দেশগুলোর ব্যাংকগুলো | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - এডিএন ইডু সার্ভিসেস এর উদ্দেগে এজাইল বিষয়ক কর্মশলা অনুষ্ঠিত | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - প্রথম ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডসে গ্রামীণফোনের ব্যাপক সাফল্য | সোমবার, অক্টোবর 16, 2017 - গুগলের এই এয়ারপড হেডফোন যখন ট্রান্সলেটর | সোমবার, অক্টোবর 16, 2017 - কম্পিউটার গেমের আসক্তিতে হতে পারে ভয়াবহ পরিণতি | সোমবার, অক্টোবর 16, 2017 - ওটিসি ড্রাগ বিষয়ে সচেতনতা জরুরি |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / দেশের বিভিন্ন স্থানে “পান্ডা নলেজ শেয়ারিং প্রোগ্রাম” আয়োজনে গ্লোবাল ব্র্যান্ড
দেশের বিভিন্ন স্থানে “পান্ডা নলেজ শেয়ারিং প্রোগ্রাম” আয়োজনে গ্লোবাল ব্র্যান্ড

দেশের বিভিন্ন স্থানে “পান্ডা নলেজ শেয়ারিং প্রোগ্রাম” আয়োজনে গ্লোবাল ব্র্যান্ড

pndaঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় “পান্ডা নলেজ শেয়ারিং প্রোগ্রাম” শীর্ষক কর্মশালার আয়োজন করেছে বিশ্বখ্যাত স্প্যানিশ অ্যান্টিভাইরাস ব্র্যান্ড পান্ডার একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।

গত রবি এবং মঙ্গলবার যথাক্রমে রংপুর এবং বগুড়াতে “পান্ডা নলেজ শেয়ারিং প্রোগ্রাম” অনুষ্ঠিত হয়।
স্পেনের অ্যান্টিভাইরাস ব্র্যান্ড পান্ডা সিকিউরিটি বিশ্বের সর্বপ্রথম ক্লাইড প্রযুক্তির অ্যান্টিভাইরাস, যাতে ব্যবহার করা হয়েছে কালেক্টিভ ইন্টিলিজেনস, লোকাল সিগনেচার, হিউরিসটিক টেকনোলজি, বিহেভিয়র অ্যানালাইসিস এবং এন্টি- এক্সপ্লইট প্রযুক্তি সহ বিভিন্ন ভাইরাস সনাক্তকরন কৌশল, যা যে কোন ধরনের শক্তিশালী ম্যালওয়্যার এবং অনলাইন হুমকির বিরুদ্ধে সক্রিয় ভাবে কাজ কওে এবং কম্পিউটারের গতিকে হ্রাস না করে ট্রোজান হর্স, স্পাইওয়্যার, অ্যাডওয়্যার, কীলগার, রুটকিট, ওয়ার্ম ও র‌্যানসমওয়্যারের মতো মারাত্মক সব ভাইরাস থেকে কম্পিউটারকে শতভাগ নিরাপত্তা প্রদান করে।

কর্মশালাটি পরিচালনা করেছেন পান্ডা অ্যান্টিভাইরাসের প্রোডাক্ট ম্যানেজার রবি শংকর দত্ত এবং এক্সিকিউটিভ অফিসার রাশিদ আল মামুন। কর্মশালায় উক্ত জেলার কম্পিউটার ব্যবসায়ীবৃন্দ এবং টেকনিক্যাল অফিসাররা উপস্থিত ছিলেন।

উক্ত কর্মশালায় অ্যান্টিভাইরাসটির প্রধান বৈশিষ্ট্যের ব্যাপারে বিস্তারিত আলোচনা করা হয়। একইসঙ্গে পান্ডার কার্যকারিতা জানানো হয়। এছাড়াও উক্ত প্রোগ্রামে সাইবার আক্রমণ প্রতিরোধ ও ম্যালওয়ারের বিরুদ্ধে অ্যান্টিভাইরাস কিভাবে কাজ করে তা নিয়ে আলোচনা করা হয়।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top