শিরোনাম

বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - উইপ্রোর সঙ্গে চুক্তির কথা স্বীকার করল গ্রামীণফোন | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - লেনোভোর নতুন আর্কষন – আইডিয়াপ্যাড ৩২০ | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - হজ্ব রোমিং প্যাকেজ চালু করল রবি | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - অনলাইন প্রশিক্ষণ সেবা চালু করলো ক্রিয়েটিভ-ই-স্কুল | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - ল্যাপটপের চার্জ বাড়ানোর উপায় সমূহ | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - যেসব তথ্য ফেইসবুকে গোপন রাখা উচিত | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - গুগলের মোবাইল সার্চ অ্যাপে পরিবর্তন | বুধবার, জুলাই 19, 2017 - আমারি ঢাকাতে ফ্রাইডে ব্রাঞ্চ | বুধবার, জুলাই 19, 2017 - ঢাকায় বিজনেস ইনোভেশন সামিট ও আইডিয়া চ্যালেঞ্জ | বুধবার, জুলাই 19, 2017 - আসুস নিয়ে এলো বিশ্বের সবচেয়ে শক্তিশালী গেমিং ল্যাপটপ |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / দেশে আসুসের ফ্ল্যাগশিপ নোটবুক
দেশে আসুসের ফ্ল্যাগশিপ নোটবুক

দেশে আসুসের ফ্ল্যাগশিপ নোটবুক

বিশ্বখ্যাত ব্র্যান্ড আসুস দেশের বাজারে তিনটি নতুন মডেলের নোটবুক নিয়ে আসছে এর পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।

নোটবুক তিনটির মডেল আসুস রিপাবলিক অফ গেইমার(আর ও জি) সিরিজের জি ৭০১ ভিও, আসুস ভিভোবুক ম্যাক্সএক্স৪৪১/৫৪১ এবং আসুস জেনবুক ফ্লিপইউএক্স৩৬০।

আসুসের রিপাবলিক অফ গেইমার সিরিজে জি ৭০১ ভিও নতুন সংযোজন। উচ্চতর গ্রাফিক্সে গেইম খেলার জন্য ডেস্কটপ গ্রেড গ্রাফিক্স কার্ড দিয়ে তৈরি এই মডেলটি।

G701_14
মডেলটিতে ব্যবহার করা হয়েছে ষষ্ঠ প্রজন্মের ইন্টেল কোর আই-৭ প্রসেসর, ৮ গিগাবাইট ডেস্কটপ-গ্রেড এনভিডিয়া জিফোর্সের জিটিএক্স ৯৮০ ভিডিও কার্ড। এতে আরো রয়েছে ৬৪ গিগাবাইটের ডিডিআর ৪ র‍্যাম, ফুল এইচডি ডিসপ্লে, এক টেরাবাইট এসএসডিসহ বেশকিছু ফিচার।

আসুস জেনবুক ফ্লিপ আল্ট্রাবুকের বিশেষত্ব হলো একে ৩৬০ ডিগ্রি পর্যন্ত বাঁকানো সম্ভব। ব্যাবহারকারীরা খুব সহজেই একে ল্যাপটপ থেকে ট্যাবলেটে পরিবর্তন করে নিতে পারবেন। ১৩ দশমকি ৯ মিলিমিটার পাতলা আর ১ দশমিক ৩ কেজি ওজনের জেনবুক ফ্লিপে কিউ-এইচডি (৩২০০*১৮০০) আইপিএস ডিসপ্লেসহ রয়েছে ৮ গিগাবাইট র‍্যাম এবং এক টেরাবাইট হার্ড ডিস্ক।

মাল্টিমিডিয়া এবং দৈনন্দিন কাজের জন্য বিশেষভাবে তৈরি হয়েছে আসুস ভিভোবুক ম্যাক্স। আসুসের বিশেষ টেকনোলজি সনিক মাস্টারের ৩ ওয়াটের ট্রান্সমিশন লাইন এবং ২৪ সিসি’র অডিও চেম্বার, যা এর ব্যাবহারকারীকে দেবে স্পষ্ট শব্দ শোনার অনুভুতি। আসুস ভিভোবুক ম্যাক্সে রয়েছে ইন্টেলের ষষ্ঠ প্রজন্মের প্রসেসর আর এনভিডিয়া জিফোর্স ৯২০ এম এক্স গ্রাফিক্স কার্ড।

এছাড়াও ১৬ গিগাবাইট পর্যন্ত র‍্যাম আর ২৫৬ গিগাবাইট সলিড স্টেট ড্রাইভ। ১৪ এবং ১৫ ইঞ্চি ডিসপ্লে ছাড়াও কোর আই ৩ থেকে শুরু করে বিভিন্ন কনফিগারেশনের সমন্নয় থেকে বেছে নেয়া যাবে পছন্দের ভিভোবুক।

চলতি মাসের শেষ থেকেই বাজারে মিলবে আসুসের এই বিশেষ নোটবুক তিনটি। তবে দেশে এর দাম কতো হবে তা ওখনো জানায়নি প্রতিষ্ঠানটি।

বিস্তারিত জানা যাবে এই ঠিকানায়

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top