শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - ওয়ান প্লাসের নতুন পাওয়ার ব্যাংক | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - স্প্যাম মেসেজ ঠেকাতে হোয়াটসঅ্যাপের নতুন ফিচার | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - যাত্রা শুরু করলো ওয়ালটনের কম্পিউটার কারখানা | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - নতুন স্মার্টফোন আনল হুয়াওয়ে অনার | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - স্বল্প মূল্যের গ্যালাক্সি সিরিজের ফোন ‘অন৭ প্রাইম’ | বুধবার, জানুয়ারী 17, 2018 - একত্রে কাজ করবে এটুআই এবং একটি বাড়ি একটি খামার প্রকল্প | বুধবার, জানুয়ারী 17, 2018 - ল্যাপটপের সঙ্গে রাউটার ফ্রি! | বুধবার, জানুয়ারী 17, 2018 - ‘অপো এশিয়ায় সর্বাধিক বিক্রীত স্মার্টফোন’ | বুধবার, জানুয়ারী 17, 2018 - চীনে চালু হচ্ছে গুগলের এআই ল্যাব | বুধবার, জানুয়ারী 17, 2018 - বৈদ্যুতিক গাড়িতে ১১০০ কোটি ডলার বিনিয়োগে ফোর্ডের আগ্রহ প্রকাশ |
প্রথম পাতা / স্থানীয় খবর / দেশে নতুন অফিস অটোমেশন পণ্য উন্মোচন করল তোশিবা
দেশে নতুন অফিস অটোমেশন পণ্য উন্মোচন করল তোশিবা

দেশে নতুন অফিস অটোমেশন পণ্য উন্মোচন করল তোশিবা

তোশিবা সিঙ্গাপুর প্রাঃ লিঃ এবং তাদের বাংলাদেশী ব্যবসায়িক সহযোগী ইন্টারন্যাশনাল অফিস মেশিন্স (আইওএম) সম্প্রতি দ্য ওয়েষ্টিন ঢাকা-য় “গেম চেঞ্জার্স” নামক এক আয়োজনে তাদের উদ্ভাবনী নতুন পণ্য প্রদর্শন করে। উক্ত অনুষ্ঠানে প্রদর্শিত পণ্যের মধ্যে ছিল তোশিবা ইকো এমএফপি, তোশিবা মাল্টি ইন্টার‌্যাক্টিভ স্সিটেম, তোশিবা বারকোড প্রিন্টার ও আইওএম রিটেইল সফ্টওয়্যার সহ তোশিবা পিওএস স্সিটেম।

iom-toshiba
তোশিবা ইকো এমএফপি – এই ডিজিটাল মাল্টিফাংশনাল কপিয়ার হচ্ছে বিশ্বের প্রথম পরিবেশবান্ধব এমএফপি সিসটেম যা প্রিন্ট এর উপর থেকে ছবি ও লেখা মুছে দিতে পারে। এই স্সিটেমে ব্যবসা প্রতিষ্ঠানগুলো ৫বার পর্যন্ত কাগজ পুনঃর্ব্যাবহার করতে পারে, যা প্রায় ৫৭% কার্বন নির্গমন হ্রাস করতে সাহায্য করে। এই স্সিটেমে কাগজ থেকে লেখা মুছে ফেলার আগে নথিপত্র ডিজিটাইজ করার ক্ষমতা রাখে।
তোশিবা মাল্টি ইন্টার‌্যাক্টিভ স্সিটেম – এটা হচ্ছে একটি ৭০” অল ইন ওয়ান মাল্টি ইন্টারেক্টিভ স্সিটেম। এই স্মার্ট ডিসপ্লে-টি মিটিং, প্রশিক্ষণ, শিক্ষা কার্যক্রম এবং বিজ্ঞাপন সহ বিভিন্ন কাজের জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে। তোশিবা প্রোফেশনাল ইমেজ ইঞ্জিন এবং ডেডিকেটেড সফটওয়্যার এর মাধ্যমে এই মাল্টিমিডিয়া ইন্টারেক্টিভ এলইডি স্ক্রিন-টি হোয়াইটবোর্ড এবং ডিটিভি-র সকল সুবিধা সংযুক্ত করেছে।
তোশিবা পিওএস স্সিটেম – সম্পূর্ণ নিজ উদ্যোগে তৈরি আইওএম রিটেইল পিওএস সফটওয়্যার সহ তোশিবা পিওএস স্সিটেম হচ্ছে স্থানীয় রিটেইল মার্কেটের জন্য এক যুগান্তকারী পণ্য। আইওএম রিটেইল পিওএস একটি শক্তিশালী ও ব্যবহার বান্ধব সফটওয়্যার যাতে অন্তর্ভুক্ত করা হয়েছে সর্বাধুনিক বারকোড প্রযুক্তি, যা গ্রাহকদের ইনভেনটরি ব্যবস্থাপনা, সেলস, পেইমেন্ট ও রিপোর্টিং এর পরিপূর্ণ সমাধান দিয়ে থাকে।
তোশিবার বারকোড প্রিন্টার – বি-এফভি৪ একটি ব্যবহারবান্ধব ও সাশ্রয়ী ডেস্কটপ লেবেলিং সল্যুশন যা সব ধরনের প্রিন্টিং অ্যাপ্লিকেশনের জন্য উপযোগী। এটা বাজারে উপলব্ধ তোশিবা বি-ইভি৪ সিরিজের তুলনায় প্রথম লেবেল প্রিন্টে ১৩% ও ব্যাচ প্রিন্টে ৪% দ্রুততর প্রিন্ট করে এবং এর মূল্য অত্যন্ত প্রতিযোগিতামূলকভাবে নির্ধারণ করা হয়েছে।
“গেম চেঞ্জার্স”-এ আইওএম এর সকল ব্যবসায়িক অংশীদার সহ আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন। ইন্টারন্যাশনাল অফিস মেশিন্স বা আইওএম বাংলাদেশের একটি শীর্ষস্থানীয় অফিস অটোমেশন সল্যুশন প্রদানকারী প্রতিষ্ঠান।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top