শিরোনাম

বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - গ্রামীণফোনের সিএফও হলেন কার্ল এরিক ব্রোতেন | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - বন্যা-দুর্গত এলাকার গ্রাহকদের ২০মিনিট ফ্রি টক-টাইম ও ২০এমবি ডাটা দিচ্ছে রবি | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - এটিএমের গোপন নম্বর চোরেরা যেসব উপায়ে হাতিয়ে নিতে পারে | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - শাওমির স্মার্টফোন পেতে পারেন মাত্র ১ টাকায়! | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - ওয়ালটনের ২০ এমপি ফ্রন্ট ক্যামেরার নতুন স্মার্টফোন | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - প্রযুক্তি পণ্যকে জনপ্রিয় করতে কাজ করবে ক্যানন | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - কেন কলরেট বৃদ্ধি করতে চায় বিটিআরসি? | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - নিজেকে আরও স্মার্ট বানাতে চান? চুপিসারে জেনে নিন এই টিপসগুলো | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - সস্তার হাইটেক স্মার্টফোন | বৃহস্পতিবার, আগস্ট 17, 2017 - জেনে নিন আপনার পাসওয়ার্ড হ্যাক হয়েছে কি না? |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / দেশে প্রথম কিউএলইডি গেমিং মনিটর নিয়ে এলো স্যামসাং
দেশে প্রথম কিউএলইডি গেমিং মনিটর নিয়ে এলো স্যামসাং

দেশে প্রথম কিউএলইডি গেমিং মনিটর নিয়ে এলো স্যামসাং

samsung-lqস্যামসাং ইলেকট্রনিক্স বাজারে নিয়ে এসেছে বাংলাদেশের প্রথম কিউএলইডি গেমিং মনিটর। ১,৮০০আর ব্যাসার্ধ নিয়ে এটি বিশ্বের সবচেয়ে বেশি কার্ভড মনিটর, ফলে গেমাররা এতে আরও আরামদায়ক এবং অসাধারণ গেমিং অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন। বাংলাদেশী গেমারদেরকে প্রকৃত আনন্দ দিতে এই কিউএলইডি গেমিং মনিটরে রয়েছে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট এবং ১ এমএস রেসপন্ড টাইম-এর মতো আকর্ষণীয় ফিচার। কোয়ান্টাম ডট প্রযুক্তি নিয়ে আসার মাধ্যমে এই মনিটরটি দিচ্ছে সেরা মানের পিকচার কোয়ালিটি, যা ইন্ডাস্ট্রিতে এই প্রথম। এই মনিটরটি স্যামসাং অনুমোদিত ডিস্ট্রিবিউটর স্মার্ট টেকনোলজিস লিমিটেডের মাধ্যমে ঢাকায় উদ্বোধন করা হয়।

samsungমনিটরটি উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, হেড অব কনজ্যুমার ইলেকট্র্রনিক্স ফিরোজ মোহাম্মদ, মনিটর বিজনেসের লিড বদিউজ্জামান অপু এবং স্মার্ট টেকনোলজির ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ জহিরুল ইসলাম।

উদ্বোধন অনুষ্ঠানে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, “একটি গেম-এর প্রতিটি ক্ষুদ্র অংশের অভিজ্ঞতা অর্জনের জন্য গেমাররা মনিটরে আরও উন্নত প্রযুক্তি প্রত্যাশা করেন। গেমিং অভিজ্ঞতা বাড়াতে আরও উন্নত মানের মনিটরের প্রয়োজন। স্যামসাং-এ আমরা গ্রাহকদের সেরা মানের ফিচার এবং প্রযুক্তি সম্পন্ন পণ্য তুলে দিতে প্রতিশ্রুতিবদ্ধ। কিউএলইডি গেমিং মনিটর উদ্বোধন সেই প্রতিশ্রুতি বাস্তবায়নেরই অংশ এবং আমি নিশ্চিত যে, এটি গেমিং জগতে একটি নতুন ধারা স্থাপন করবে”।

বিশেষত, পেশাদার এবং হার্ডকোর গেমারদের জন্য প্রস্তুতকৃত C24FG70 এবং C27FG70 কিউএলইডি গেমিং মনিটর দুটিতে স্যামসাং-এর কোয়ান্টাম ডট পিকচার টেকনোলজির সংমিশ্রণ রয়েছে। অধিকতর গেমিং অভিজ্ঞতা নিশ্চিত করতে এই কিউএলইডি গেমিং মনিটরে আরও রয়েছে আরামদায়ক এবং ওয়াইস্প্রেড ভিউ। এর গেমার-বান্ধব ফিচারসমূহ দেবে আরও কাস্টমাইজড এবং আনন্দদায়ক অভিজ্ঞতা। বিভিন্ন কার্যকরী উপাদান যেমন-এইচএএস, পিভোট, সোয়াইভেল, টিল্ট সর্বোচ্চ গেমিং অভিজ্ঞতা নিশ্চিত করে।

এই দুটি মডেলের কিউএলইডি গেমিং মনিটরটি স্যামসাং অনুমোদিত স্মার্ট টেকনোলজিস লিমিটেডের সকল শোরুম এবং এর ডিলারদের কাছে দুটি সাইজে পাওয়া যাচ্ছে। C24FG70 এবং C27FG70 মডেলের স্যামসাং কিউএলইডি মনিটর দুটির মূল্য যথাক্রমে ৩৮,৫০০ টাকা এবং ৪৯,৫০০ টাকায়। তিনটি সাইজের দুটি এক্সক্লুসিভ মডেলের মনিটর খুব শিঘ্রই বাংলাদেশে পাওয়া যাবে।

দ্রুত গতি ও নির্বিঘ্ন গেম প্লে

স্যামসাং এর ভিএ প্যানেলের সাথে এর উন্নত গতি বিঘ্নকারী সমস্যা দূরীকরণ প্রযুক্তি সম্মিলিত C24FG70 এবং C27FG70 হলো প্রথম কিউএলইডি গেমিং মনিটর, যা দেবে ১ এমএস মুভিং পিকচার রেসপন্স টাইম (এমআরপিটি)। দ্রুত গতির এই এমআরপিটি জীবন্ত ছবি ও অ্যানিমেটেড যে কোন কিছু ডিসপ্লে রূপান্তরের হার এবং সম্ভাব্য ভিজ্যুয়াল ত্রুটি কমায়।

C24FG70 এবং C27FG70 ব্যবহারকারীর এএমডি গ্রাফিক্স কার্ডের সাথে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেইট সুন্দরভাবে সাজানোর জন্য এইচডিএমআই কার্যকারিতায় যুক্ত করেছে এএমডি ফ্রি-সিঙ্ক প্রযুক্তি। এর ফলে ছবি ফেটে যাওয়া ভাব কমায়, অস্পষ্টতা এবং থেমে থেমে যাওয়া সমস্যা দূর করে, যেগুলো কিনা গেম খেলার সময় বিরক্তি এবং চোখের ক্লান্তির কারণ হতে পারে।

কোয়ান্টাম ডট প্রযুক্তি

স্যামসাং এর কিউএলইডি গেমিং মনিটরে আছে কোয়ান্টাম ডট প্রযুক্তি, যা অনেক বেশি প্রাণবন্ত ও অকৃত্রিম রং নিশ্চিত করে। সম্ভাব্য যে ফলটা পাওয়া যায় তা সত্যি অসাধারণ, একেবারে জীবনের মতো সত্য ছবি দেখা যাবে স্ক্রিনে। বাড়তি যোগ হওয়া উজ্জ্বলতা মনিটরকে দিবে ৩০০০:১ কন্ট্রাস্ট রেশিও এবং গভীর ও হালকা উভয় সেটিংসের ক্ষেত্রে আগের গেমিং এর বিস্তারিত তথ্য হারিয়ে যাওয়ার প্রবণতা কমাবে। কিউএলইডি গেমিং মনিটরে কোয়ান্টাম ডট ডিসপ্লে প্রযুক্তি এক অভূতপূর্ব ভিজুয়্যালের অভিজ্ঞতা দিবে, যা কোনো গেইমার এর আগে কখনো পাননি।

উচ্চমানের গেমিং

C24FG70 এবং C27FG70 এর কিউএলইডি গেমিং মনিটরগুলো সাজানো হয়েছে  অসংখ্য গেইমারদের কথা মাথায় রেখে, যারা ব্যাপক হারে গেমিং ইউএক্স ব্যবহার করে, যা গেমিং ব্যবস্থাপনাকে আরও অনেক বেশি সহজ ও সুবিধাজনক করে দেয়। গেমারদের গেম প্লে সেটিংসকে নিজের মতো করে সাজিয়ে নেওয়ার সুযোগ করে দেওয়ার জন্য একটি চমৎকার সেটিংস সুবিধা দিবে CFG70। প্রতিটা কিউএলইডি গেমিং মনিটর ব্যবহারকারীদের সুবিধার জন্য ডিসপ্লের সামনে ও পেছনে কিছু হট কি যোগ করেছে।

সবচেয়ে জটিল গেম ডিজাইনগুলোতেও গেমারদের আগ্রহ বাড়াতে এবং সেরাটা দিতে এফপিএস, আরটিএস, আরপিজি ও এওএস যুক্ত করা হয়েছে। এই সুবিধাসমূহ বিভিন্ন সেটিংস যেমন কন্ট্রাস্ট রেশিও, অধিকতর উজ্জ্বলতার জন্য কালো গামা স্তর, তাপমাত্রা ব্যবস্থাপনার জন্য হোয়াইট ব্যালেন্স যুক্ত করে। ফলে, গেমাররা অনেক সুন্দর ও চমৎকার ছবি উপভোগ করতে পারেন।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top