শিরোনাম

রবিবার, জানুয়ারী 21, 2018 - আকর্ষণীয় ফিচার নিয়ে বাজারে আসছে স্যামসাং গ্যালাক্সি নোট ৯ | রবিবার, জানুয়ারী 21, 2018 - বাংলালিংকের ‘হেলথলিংক ৭৮৯’ সার্ভিসে যুক্ত হল ‘ডক্টরস অ্যাপয়েন্টমেন্ট’ সুবিধা | রবিবার, জানুয়ারী 21, 2018 - গ্লোবাল ব্র্যান্ড নিয়ে এসেছে লেনোভো আউডিয়াপ্যাড ৩২০ ল্যাপটপ | রবিবার, জানুয়ারী 21, 2018 - ব্যবসায়ীদের জন্য হোয়াটসঅ্যাপ বিজনেস | রবিবার, জানুয়ারী 21, 2018 - হ্যাকিংয়ের কাবলে ওয়ানপ্লাস | রবিবার, জানুয়ারী 21, 2018 - আসছে ইন্টেল কোর আই৯ প্রসেসর এর ল্যাপটপ | রবিবার, জানুয়ারী 21, 2018 - বাণিজ্য মেলায় অপো এফ৫ বিজয়ীদের নাম ঘোষণা | শনিবার, জানুয়ারী 20, 2018 - আরও কঠিন হচ্ছে ইউটিউব থেকে উপার্জন | শনিবার, জানুয়ারী 20, 2018 - ফেসবুক হ্যাকড হলে করনীয় | শনিবার, জানুয়ারী 20, 2018 - কর্মজীবি নারীদের মানহানি বন্ধে আহব্বান |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / নতুন ট্যাবলেট ও স্মার্টফোন আনল প্রেস্টিজিও
নতুন ট্যাবলেট ও স্মার্টফোন আনল প্রেস্টিজিও

নতুন ট্যাবলেট ও স্মার্টফোন আনল প্রেস্টিজিও

বাংলাদেশের বাজারে প্রেস্টিজিও ব্র্যান্ডের তিনটি ট্যাবলেট পিসি ও তিনটি স্মার্টফোন উন্মোচিত হয়েছে। গত বৃহস্পতিবার রাজাধানীর একটি হোটেলে ’ প্রেস্টিজিও ডিলার মিট-২০১৪’ শীর্ষক অনুষ্ঠানে ইউরোপীয় ব্র্যান্ডটির সর্বশেষ প্রযুক্তি সমৃদ্ধ নতুন এসব পণ্য উন্মোচন করেন পরিবেশক ফ্লোরা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা শামসুল ইসলাম এবং প্রেস্টিজিওর পরিচালক (বিপণন) আম্মার তৌইরে। এ সময় অন্যান্যের মধ্যে ফ্লোরা লিমিটেডের পরিচালক হোসাইন শহীদ ফিরোজ, মহাব্যবস্থাপক হাসানুল ইসলাম, সহকারী ব্যবস্থাপক ম্ওুদুদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

prestigio

নতুন উন্মোচিত প্রেস্টিজিও ট্যাবলেট পিসি মাল্টিপ্যাগুলোর মধ্যে রয়েছে পিএমপি৫৭৮৫, এবং পিএমপি৫১০১সি। থ্রিজি সমর্থিত এসব মাল্টিপ্যাডের ডিসপ্লে যথাক্রমে ৭.৫ ইঞ্চি, ৮ ইঞ্চি ও ১০.১ ইঞ্চি। আর থ্রিজি এবং ডুয়াল সিম সমর্থিত স্মার্টফোনের মধ্যে রয়েছে প্রেস্টিজিও পিএপি৫৫০০, পিএপি৩৪০০ এবং পিএপি৫৩০৭ মডেল।
অনুষ্ঠানে ফ্লোরা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা শামসুল ইসলাম বলেন, ফ্লোরা বাংলাদেশে পণ্য বাজারজাতের ক্ষেত্রে মানের ব্যাপারে কখনো আপোষ করেনি। প্রেস্টিজিওতেও সেই ধারা অব্যাহত থাকবে। প্রেস্টিজিওর পিএমপি৭৪৮০ডি পরিচালক (বিপণন) আম্মার তৌইওে প্রেস্টিজিও পণ্য নিয়ে একটি প্রেজেন্টেশন উপস্থাপন করেন।
অনুষ্ঠানে জানানো হয়, অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম চালিত স্মার্টফোন এবং ট্যাবের সঙ্গে বিনামূল্যে থাকছে স্টাইলিশ লেদারকেস, ২০০জিবি ক্লাউড স্টোরেজ, ২৪ হাজার ই-বুক ডাউনলোড সুবিধা। দেশব্যাপী ফ্লোরার শোরুম ছাড়াও রাজধানীর বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, আইডিবিসহ মোবাইল মার্কেটগুলোতে পাওয়া যাচ্ছে প্রেস্টিজিও পণ্য। প্রেস্টিজিওর প্রতিটি পণ্যে রয়েছে দুই বছরের ওয়ারেন্টি। প্রেস্টিজিও স্মার্টফোন পাওয়া যাবে ৭,২০০ টাকা থেকে ১৮,২০০ টাকার মধ্যে। আর ট্যাব পাওয়া যাবে ১৫ হাজার থেকে ২৫ হাজার টাকার মধ্যে। তবে এসব পণ্য কোনো রকম বাড়তি অর্থ প্রদান ছাড়াই ক্রেডিট কার্ডের মাধ্যমে ১২ মাসের কিস্তিতে কেনা যাবে।

মাল্টিপ্যাডের ফিচার
অ্যালুমিনিয়াম বডিতে প্রেস্টিজিও পিএমপি৫৭৮৫ মডেলের কোয়ান্টাম মাল্টিপ্যাডটিতে অভিজাত্যের ছোঁয়া। অ্যান্ড্রয়েড প্লাটফর্মের এই ট্যাবটিতে রয়েছে ১.৬ গিগাহার্জ কোয়াডকোর প্রসেসর, ১৬ জিবি মেমোরি, ১ জিবি র‌্যাম, ফ্রন্ট ও ব্যাক ক্যামেরা, এইচডি এমআই আউটপুট প্রভৃতি মোবাইল সিম ব্যবহারের সুবিধা সংবলিত ডিভাইসটি অতিরিক্ত ৩২ জিবি ফ্লাশ মেমোরি সমর্থন করে। এতে ৭০০০ এমএইচ ব্যাটারি থাকায় টানা সাড়ে ৮ ঘণ্টা পর্যন্ত ব্যাক-আপ দিতে পারবে।
অপরিদিক পিএমপি৭৪৮০ডি মডেলের প্রেস্টিজিও আল্টিমেট মাল্টি-প্যাডটিতে রয়েছে ১.২ গিগাহার্জ কোয়াডকোর প্রসেসর, ১ জিবি র‌্যাম, ১৬ জিবি বিল্ট ইন মেমোরি, জিপিএস রিসিভার ও ৮ মেগাপিক্সেল ক্যামেরা। সঙ্গে রয়েছে এফএম রেডিও। হোয়াইট-সিলভার ৮ ইঞ্চি পর্দার ট্যাবটির স্ট্যান্ড বাই ব্যাকআপ টাইম ৩২ ঘণ্টা।

মাল্টিফোনের ফিচার
পোস্টিজিও থ্রিজি মাল্টিফোনগুলোর মধ্যে পিএপি৫৫০০ মডেলের স্মার্টফোনটিতে রয়েছে ৫ ইঞ্চি ডিসপ্লে, ১.২ গিগাহার্জ ডুয়ালকোর প্রসেসর, ৫১২ র‌্যাম, ৪ জিবি ইন্টারনাল মেমোরি, ৩২ জিবি মেমোরির কার্ড স্লট ও ৫ মেগাপিক্সেল ক্যামেরা। ফোনটির স্ট্যান্ডার্ড টকটাইম ২১ ঘণ্টা।
এছাড়া ডুয়াল কোর ১.২ গিগাহার্জ প্রসেসর সমন্বিত প্রেস্টিজিও পিএপি৩৪০০ স্মার্টফোনটির পর্দার আকার ৪ ইঞ্চি। এতে আঝে ৪ জিবি ইন্টারনাল মেমোরি যা ৩২ জিবি পর্যন্ত বর্ধনযোগ্য।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top