শিরোনাম

বুধবার, ডিসেম্বর 13, 2017 - গ্রামীণফোনের প্যানেল আলোচনায় ডিজিটাল চট্টগ্রামের রূপরেখা | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - দেশের সবচেয়ে বড় গেমিং প্লাটফর্ম ‘মাইপ্লে’ চালু করলো রবি | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - রাজধানীতে টেকনোর আরও নতুন দুইটি ব্র্যান্ড শপের শুভ উদ্বোধন | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - বৃহস্পতিবার থেকে রাজধানীতে ল্যাপটপ মেলা | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - মোবাইল ইন্টারনেট গতিতে বাংলাদেশের অবস্থান ১২০তম | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - জরুরি সেবা ৯৯৯ এর উদ্বোধন করলেন জয় | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - নতুন অ্যাপ ‘ফাইলস গো’ চালু করেছে গুগল | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - বাজারে এলো শাওমির নতুন দুই ফোন | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - বিশ্ব বিখ্যাত পাঁচ রাঁধুনি রোবট | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - সনি’র দুর্দান্ত এক আপকামিং ফোনের তথ্য ফাঁস |
প্রথম পাতা / ওয়েব / ই-কমার্স / নতুন বছরে অঁজনিকা ডটকমের নতুনভাবে যাত্রা শুরু
নতুন বছরে অঁজনিকা ডটকমের নতুনভাবে যাত্রা শুরু

নতুন বছরে অঁজনিকা ডটকমের নতুনভাবে যাত্রা শুরু

২০১৫ সালের শেষের দিকে বাংলাদেশের অনলাইন ভিত্তিক প্রতিষ্টান অঁজনিকা ডটকম এর ওয়েবসাইট হ্যাকের পর নতুন বছরে আবার নতুন ভাবে যাত্রা শুরু করেছে প্রতিষ্ঠানটি।

ojonika-corporateপ্রতিষ্টানের একটি বিশ্বস্ত সূত্র হতে জানা যায়, ২০১৫ সালের ডিসেম্বর মাসের শেষের দিকে এই প্রতিষ্টানের ওয়েবসাইট Denial of Service Attack এর সম্মুখীন হয়, যাতে করে বেশ কিছুদিন ক্রেতারা এর ওয়েবসাইটটি ভিসিট করতে পারেননি।

প্রতিষ্ঠানটি জানিয়েছে, নতুন বছরে নতুন ওয়েবসাইটের পাশাপাশি ভিন্ন রকম কিছু functionality ও সাইটে যোগ করা হয়, যার মাধ্যমে এখন ক্রেতারা আগের চেয়ে অনেক বেশী সেবা উপভোগ করতে পারবেন।

প্রতিষ্টানটির প্রতিষ্টাতা পরিচালক মোঃ মৌলুদ হোসেন জানান, এই সমস্যার কারণে গত কিছুদিন এর ক্রেতা সাধারণ এই সাইট থেকে পণ্য ক্রয়ের ক্ষেত্রে বাধার সম্মুখীন হন এবং এই সময়ে প্রতিষ্টানটি শুধুমাত্র ফেসবুকের মাধ্যমে তাদের কার্যক্রম পরিচালনা করে।

তিনি আরও জানান, নতুন বছরে আরো বড়ো পরিসরে ব্যাবসা পরিচালনার পরিকল্পনা গ্রহন করেছে অঁজনিকা। উদাহরণ হিসেবে তিনি বলেন, এখন থেকে প্রতি সপ্তাহে, অঁজনিকা তাদের ৬টি পণ্যকে “Deal of the Week”-এর আওতায় নিয়ে আসবে। প্রতি সপ্তাহে নতুন ৬টি পণ্য ক্রেতারা বাজার মূল্যের চেয়ে কম দামে কিনতে পারবেন।

প্রতিষ্টানটির বিষয়ক কর্মকর্তা মোঃ ওয়ালিউল্লাহ (শিশির) জানান, আমরা অবশ্য আমাদের ওয়েবসাইট এর উন্নয়ন কার্যক্রম হিসেবে কিছুদিনের মধ্যেই নতুন সাইটের কাজ শুরু করতাম, হ্যাকিং সমস্যা আমাদের কাজকে একটু তরান্বিত করেছে।

তিনি আরও জানান, নতুইন বছরের ব্যাবসায়িক পরিকল্পনা হিসেবে, অল্প কিছুদিনের মধ্যেই ক্রেতাদের জন্য নতুন নতুন কিছু অফার নিয়ে আসছি। আশা করছি নতুন বছরেও আমাদের ক্রেতারা বিগত বছরগুলোর মতোই আমাদের সাথে থাকবেন এবং অঁজনিকা-কে তাদের সেবা করার সুজুগ করে দিবেন।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top